ব্রেকিং:
শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও বিজয়নগরে ট্রাক্টর চাপায় শিশু নিহত শাহ মোহাম্মদ শামছুল আলম আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল যেনো ভূতের আখড়া! ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা....... নবীনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মিনহাজ, সম্পাদক জয় ২০ লাখ পাসপোর্ট কেনার প্রস্তাব অনুমোদন থার্টিফার্স্ট নাইটে রাস্তায় গান-বাজনা নিষেধ: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘালয়ে মোবাইল ইন্টারনেট বন্ধ, শিলংয়ে কারফিউ রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট রঙিন চেয়ারে বসিয়ে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্ড জালিয়াতি করে ভাতা উত্তোলন, অতঃপর... ফেন্সিডিল-স্কফ ও ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটক উন্নয়ন কাজে চাঁদাবাজি ও হুমকি, ঠিকাদারদের নিন্দা ‘সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেটে শেয়ার পরে’ পিএর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

৪১০

র‍্যাবের অভিযানে পাসপোর্ট দালাল চক্র আটক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডা এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমান পাসপের্ট ও পাসপোর্ট তৈরীর সরঞ্জামাদিসহ দালাল চক্রের ১২ সদস্যকে আটক করেছে র‍্যাব ১৪ ভৈরব ক্যাম্প। পরে প্রত্যেক আসামীকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী।

১৯ নভেম্বর সকাল ১০ টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথ নেতৃত্বে একটি আভিযানিক দল
১। শাজাহান মোল্লা (৪১), পিতা- মকবুল হোসেন মোল্লা, সাং-মেড্ডা, থানা-সদর, ২। মোঃ সুমন মিয়া (২৫), পিতা-মৃত ইউনুস মিয়া, সাং-দেলী, থানা-কসবা, ৩। মোঃ ফজলে রাব্বি (৩৬), পিতা- মোঃ শহিদুল হক, সাং-মন্ধারপুর, থানা-কসবা, ৪। মোঃ ইবাদুল্লাহ (২০), পিতা-মোঃ ইমানুল্লাহ, সাং-কল্যানপর, থানা-বিজয়নগর, ৫। মোজাম্মেল (২০), পিতা- মোঃ কালাম মিয়া, সাং-ঘাটুরা, থানা-সদর, ৬। আরিছ খান (৩৭), পিতা-আদম খাঁ, সাং-কেনা, থানা-বিজয়নগর, ৭। মোঃ মহসীন ভূইয়া (৫০), পিতা-ইয়াকুব আলী ভূইয়া, সাং-মেড্ডা, থানা-সদর, ৮। নাজমুল হাসান (৪৬), পিতা-সামসুল হক, সাং-মধ্যপাড়া, থানা-সদর, ৯। মোঃ শাকির আহম্মেদ (৩৫), পিতা-মোঃ ফরিদ আহম্মেদ, সাং-দক্ষিণ ক্ষার, থানা-কসবা, ১০। মোঃ সফি (৩০), পিতা-মোঃ বাচ্চু মিয়া, সাং-পূর্ব মেড্ডা, থানা-সদর, ১১। রাজু ইসলাম (৩১), পিতা-শাহ্ জালাল মিয়া, সাং-পূর্ব মেড্ডা, থানা-সদর, ১২। হুমায়ুন কবির (৬০), পিতা- মৃত আমির হোসেন, সাং-পশ্চিম মেড্ডা, থানা-সদর, সর্ব জেলা-ব্রাহ্মণবাড়িয়া মোট ১২ জন দালালকে গ্রেফতার করেন।

নিরিহ লোকদের কাছ থেকে মোটা অংকের টাকার বিনিময় নিয়ম বর্হিভূতভাবে পাসপোর্ট তৈরী করে দেওয়ার অপরাধে উক্ত আসামীগনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দোষী সাব্যস্ত করে ১নং আসামীকে ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা এবং ১১ জনকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

আসামীগণকে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে হস্তান্তর করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর