ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২১ জ্বিলকদ ১৪৪১

৪৭৭

র‍্যাবের অভিযানে পাসপোর্ট দালাল চক্র আটক

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডা এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমান পাসপের্ট ও পাসপোর্ট তৈরীর সরঞ্জামাদিসহ দালাল চক্রের ১২ সদস্যকে আটক করেছে র‍্যাব ১৪ ভৈরব ক্যাম্প। পরে প্রত্যেক আসামীকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী।

১৯ নভেম্বর সকাল ১০ টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথ নেতৃত্বে একটি আভিযানিক দল
১। শাজাহান মোল্লা (৪১), পিতা- মকবুল হোসেন মোল্লা, সাং-মেড্ডা, থানা-সদর, ২। মোঃ সুমন মিয়া (২৫), পিতা-মৃত ইউনুস মিয়া, সাং-দেলী, থানা-কসবা, ৩। মোঃ ফজলে রাব্বি (৩৬), পিতা- মোঃ শহিদুল হক, সাং-মন্ধারপুর, থানা-কসবা, ৪। মোঃ ইবাদুল্লাহ (২০), পিতা-মোঃ ইমানুল্লাহ, সাং-কল্যানপর, থানা-বিজয়নগর, ৫। মোজাম্মেল (২০), পিতা- মোঃ কালাম মিয়া, সাং-ঘাটুরা, থানা-সদর, ৬। আরিছ খান (৩৭), পিতা-আদম খাঁ, সাং-কেনা, থানা-বিজয়নগর, ৭। মোঃ মহসীন ভূইয়া (৫০), পিতা-ইয়াকুব আলী ভূইয়া, সাং-মেড্ডা, থানা-সদর, ৮। নাজমুল হাসান (৪৬), পিতা-সামসুল হক, সাং-মধ্যপাড়া, থানা-সদর, ৯। মোঃ শাকির আহম্মেদ (৩৫), পিতা-মোঃ ফরিদ আহম্মেদ, সাং-দক্ষিণ ক্ষার, থানা-কসবা, ১০। মোঃ সফি (৩০), পিতা-মোঃ বাচ্চু মিয়া, সাং-পূর্ব মেড্ডা, থানা-সদর, ১১। রাজু ইসলাম (৩১), পিতা-শাহ্ জালাল মিয়া, সাং-পূর্ব মেড্ডা, থানা-সদর, ১২। হুমায়ুন কবির (৬০), পিতা- মৃত আমির হোসেন, সাং-পশ্চিম মেড্ডা, থানা-সদর, সর্ব জেলা-ব্রাহ্মণবাড়িয়া মোট ১২ জন দালালকে গ্রেফতার করেন।

নিরিহ লোকদের কাছ থেকে মোটা অংকের টাকার বিনিময় নিয়ম বর্হিভূতভাবে পাসপোর্ট তৈরী করে দেওয়ার অপরাধে উক্ত আসামীগনকে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দোষী সাব্যস্ত করে ১নং আসামীকে ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা এবং ১১ জনকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

আসামীগণকে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে হস্তান্তর করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর