ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

৬২৮

রেলওয়ে ক্লাবে জুয়ার আসর, অতঃপর...

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জুয়ার আসরে বিশেষ অভিযান চালিয়ে ১৬জন জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। বুধবার রাতে পৌর শহরের রেলওয়ে পশ্চিম কলোনী থানা সংলগ্ন (রেলওয়ে ক্লাব) লালহোসেন ইন্সটিটিউটের একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। 

আটকরা হলেন বাবুল মিয়া, শফিকুল ইসলাম, সজিব দাস, কাউছার মিয়া, মো. নজরুল ইসলাম, মো. জাহাঙ্গীর আলম, খলিলুর রহমান, মো.আইয়ুব মিয়া, চুশন খলিফা, অরুণ চন্দ্র দাস, আব্দুর রহমান, রহিজ মিয়া, শাহ আলম, শেখ কাজল, রাকিবুল ইসলাম, ইমরান। 

আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে রেলওয়ে ক্লাব লালহোসেন ইন্সটিটিউটের জুয়ার আসরে এ অভিযান চালানো হয়। এ সময় ১৬ জুয়াড়িকে আটক করা হয়। তাদের কাছ থেকে ২৫ হাজার  টাকা, ১৭টি মোবাইল ফোনসহ জুয়া খেলার উপকরণ আটক করা হয়। 

তিনি আরো বলেন আটকদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা হবে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।  জুয়াসহ সব ধরনের অপরাধ নির্মূল করা হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর