ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

৭৫৬

রেলওয়ে ক্লাবে জুয়ার আসর, অতঃপর...

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জুয়ার আসরে বিশেষ অভিযান চালিয়ে ১৬জন জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ। বুধবার রাতে পৌর শহরের রেলওয়ে পশ্চিম কলোনী থানা সংলগ্ন (রেলওয়ে ক্লাব) লালহোসেন ইন্সটিটিউটের একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। 

আটকরা হলেন বাবুল মিয়া, শফিকুল ইসলাম, সজিব দাস, কাউছার মিয়া, মো. নজরুল ইসলাম, মো. জাহাঙ্গীর আলম, খলিলুর রহমান, মো.আইয়ুব মিয়া, চুশন খলিফা, অরুণ চন্দ্র দাস, আব্দুর রহমান, রহিজ মিয়া, শাহ আলম, শেখ কাজল, রাকিবুল ইসলাম, ইমরান। 

আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে রেলওয়ে ক্লাব লালহোসেন ইন্সটিটিউটের জুয়ার আসরে এ অভিযান চালানো হয়। এ সময় ১৬ জুয়াড়িকে আটক করা হয়। তাদের কাছ থেকে ২৫ হাজার  টাকা, ১৭টি মোবাইল ফোনসহ জুয়া খেলার উপকরণ আটক করা হয়। 

তিনি আরো বলেন আটকদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা হবে। আমাদের অভিযান অব্যাহত থাকবে।  জুয়াসহ সব ধরনের অপরাধ নির্মূল করা হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর