ব্রেকিং:
প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর বিদায় জুয়া খেলা অবস্থায় চারজন আটক বিশেষ অভিযানে ভারতীয় মোবাইল ফোনসহ চোরাকারবারী গ্রেফতার ৭ লক্ষাধিক টাকা আবর্তক ঋণ বিতরণ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সরকারি কর্মকর্তাদের নিকট আত্মীয় পরিচয়ে প্রতারণা, অতঃপর.. শেখ হাসিনা তিতাস সেতু’র অবৈধ স্থাপনা উচ্ছেদ বাঁশের উপর ভর করে দাঁড়িয়ে আছে পাকা ব্রিজ! মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান কৃষিজমি রক্ষায় অবৈধ ড্রেজার ধ্বংস বড়শিতে ধরা পড়ল ১০০ কেজির মাছ! আখের লালি তৈরিতে মাতোয়ারা বিষ্ণপুর ফেব্রুয়ারিতেই চালু হচ্ছে কক্সবাজার থেকে সেন্টমার্টিনের জাহাজ নোট-গাইড পড়ানো ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ আউটসোর্সিংয়ে বিশ্বে দ্বিতীয় স্থানে বাংলাদেশ পণ্য কিনে প্রতারিত হলে অভিযোগ করুন এভাবে সালাত ও জাকাতে অলসতাকারীর পরিণতি ১ম পর্ব নামের মিল থাকায় জেল খাটছেন চা দোকানি বাংলাদেশের সফরের আগে লাহোরে ৩ সন্ত্রাসী গ্রেফতার অধ্যক্ষের নগ্ন ভিডিও ফাঁস, ফেসবুকে তোলপাড়

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

১৪

রুটি দিতে দেরি হওয়ায় যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

ফরিদপুরে হাতুড়ি দিয়ে পেটানোর পর হাসপাতালে চিকিৎসাধীন এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনার চারদিন পর মঙ্গলবার সকাল ১০টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাব্বি নামে ওই যুবকের মৃত্যু হয়। 

নিহত রাব্বি শহরের আলীপুর গোরস্থান মোড়ের নিকট অবস্থিত তার মামা বিল্লাল হোসেনের হোটেলে কাজ করতেন। তিনি আলীপুর শাপলা সড়কের মৃত নূরু শেখের ছেলে। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

কোতয়ালী থানার এসআই বেলাল হোসেন জানান, গত ১০ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় ওই হোটেলে কাজ করার সময় স্থানীয় কয়েক যুবক রাব্বিকে হাতুড়ি দিয়ে মারধর করে। এতে গুরুতর আহত হলে তাকে প্রথমে ফরিদপুর জেনারেল হাসপাতাল ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
 
এসআই আরো জানান, মাদক সংক্রান্ত ঘটনার জেরে রাব্বির ওপর এ হামলা হয় বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

তবে রাব্বির মামা ও ওই হোটেলের মালিক বিল্লাল জানান, হোটেলে এসে ওই যুবকরা রুটি চাইলে রাব্বির দিতে একটু দেরি হয়। এতে কথাকাটাটির একপর্যায়ে তারা হাতুড়ি নিয়ে এসে রাব্বিকে মারধর করে। এ ঘটনার চারদিন পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর