ব্রেকিং:
সুশাসনের জন্য দুর্নীতিই প্রধান অন্তরায় সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ মাদক ব্যবসায়ীদের চেনার উপায় ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন খেলাঘরের জাতীয় পরিষদে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে অভিযানের নেপথ্যে করা ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ ব্যবস্থায় প্রাণহানির সম্ভাবনা ১৮ বছর পর জাপার আংশিক কমিটি গঠন

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

১২২০

রাস্তায় উড়ছে লক্ষ টাকা, যে যেমন পারলেন নিলেন কুড়িয়ে! (ভিডিও)

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

কথায় বলে শহরের রাস্তায় টাকা উড়ে বেড়ায়। অসতর্কতায় এমন কথারই বাস্তব প্রতিফলন ঘটল মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায়। হঠাৎ রাস্তায় ছড়িয়ে পড়লো লক্ষ লক্ষ টাকা। সিনেমার দৃশ্যের মতোই টাকা ছড়িয়ে পড়তে থাকে রাস্তায়। গাড়ি থেকে নেমে যে যেমন পারলেন কুড়িয়ে নিলেন রাস্তায় পড়ে থাকা টাকা। কুড়িয়ে নিতে হাইওয়ের ধারে গাড়ি থামিয়ে নেমে পড়লেন চালকরাও। যে যেমন পারলেন টাকা কুড়িয়ে নিলেন। পুলিশ যতক্ষণে ঘটনাস্থলে পৌঁছাল, ততক্ষণে পকেট ভরে যে যার মতো চলে গেছে। কেউ কেউ ভিডিও করলেন রাস্তায় টাকা উড়ার দৃশ্যের। 

মনে করা হচ্ছে এটিএম বা ব্যাঙ্কের জন্য টাকা নিয়ে যাওয়া হচ্ছিল ট্রাকে করে। কিন্তু অসাবধানতার বশে ঠিক করে লাগানো হয়নি ট্রাকের পেছনের দরজা। আর তাতেই বিপত্তি। আই-২৮৫ হাইওয়ে দিয়ে যাওয়ার সময়ে হঠাৎ করে খুলে যায় ট্রাকের দরজা। আর টাকা বেশ কিছু দূর যাওয়ার পরে টনক নড়ে ট্রাক চালকের। কিন্তু ততক্ষণে হাইওয়ের রাস্তা ভরে গেছে কড়কড়ে ডলারের নোটে। 

খবর পেয়ে কিছুক্ষণ পরেই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ। কিন্তু ততক্ষণে টাকা নিয়ে চম্পট দিয়েছেন অনেকেই। কেউ কেউ কুড়ানো টাকা তুলে দিলেন পুলিশের হাতে। পুলিশও তড়িঘড়ি রাস্তা থেকে টাকা তুলে জমা করতে শুরু করে।  

ডানউডি পুলিশের এক আধিকারিক জানান, ঘটনাটি ঘটেছে ট্রাক-চালকের গাফিলতিতে। কিন্তু এভাবে রাস্তা থেকে অন্যের টাকা কুড়িয়ে নেয়া চুরির সামিল। সিসিটিভি ফুটেজ থেকে কারা কারা টাকা কুড়িয়ে চম্পট দিয়েছেন, তা জানার চেষ্টা করা হচ্ছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, প্রায় ১ লক্ষ মার্কিন ডলার এ ভাবে কুড়িয়ে নেয়া হয়েছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর