ব্রেকিং:
আরো কটা দিন বাঁচার স্বপ্ন দেখছে মাহাবুব ট্রেন দুর্ঘটনায় চালক, সহকারী ও গার্ড দায়ী শ্রেষ্ঠ শিক্ষক সম্মাননা প্রদান প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ অবশেষে ময়নাতদন্ত ছাড়াই আসমার লাশ ফিরে পেল বাবা-মা ভুয়া সাংবাদিক পরিচয়ে মাদক ব্যবসা, অতঃপর... স্বাস্থ্য ও পরিবার পরিদর্শিকার সেচ্ছাচারিতা প্রতিটি ফার্মেসি ও ক্লিনিকে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে মরদেহ নিয়ে নিহতের পরিবার ও পুলিশের মধ্যে টানাপোড়া ভ্রাম্যমান আদালতে ৬ জুয়াড়ির জরিমানা পিকআপের ধাক্কায় অটো যাত্রীর করুণ মৃত্যু মাদক বিরোধী অভিযানে আটক ৬ নারীর এই তিন রোগে সতর্ক হতে হবে এখনই পঞ্চগড় থেকে স্পষ্ট দেখা দিচ্ছে কাঞ্চনজঙ্ঘা পাত্রীকে সোনা কেনার টাকা দেবে সরকার বাংলাদেশি রাজীবের সততায় স্যালুট জানাল সিঙ্গাপুর পুলিশ আজ থেকে শুরু ‘ব্যাচেলর পয়েন্ট’ ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ পরীক্ষার হলে উত্তরপত্র পৌঁছে দেন শিক্ষক! রোহিঙ্গা নির্যাতন: বিচারের মুখোমুখি হচ্ছেন সু চি

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

১২৬১

রাস্তায় উড়ছে লক্ষ টাকা, যে যেমন পারলেন নিলেন কুড়িয়ে! (ভিডিও)

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

কথায় বলে শহরের রাস্তায় টাকা উড়ে বেড়ায়। অসতর্কতায় এমন কথারই বাস্তব প্রতিফলন ঘটল মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায়। হঠাৎ রাস্তায় ছড়িয়ে পড়লো লক্ষ লক্ষ টাকা। সিনেমার দৃশ্যের মতোই টাকা ছড়িয়ে পড়তে থাকে রাস্তায়। গাড়ি থেকে নেমে যে যেমন পারলেন কুড়িয়ে নিলেন রাস্তায় পড়ে থাকা টাকা। কুড়িয়ে নিতে হাইওয়ের ধারে গাড়ি থামিয়ে নেমে পড়লেন চালকরাও। যে যেমন পারলেন টাকা কুড়িয়ে নিলেন। পুলিশ যতক্ষণে ঘটনাস্থলে পৌঁছাল, ততক্ষণে পকেট ভরে যে যার মতো চলে গেছে। কেউ কেউ ভিডিও করলেন রাস্তায় টাকা উড়ার দৃশ্যের। 

মনে করা হচ্ছে এটিএম বা ব্যাঙ্কের জন্য টাকা নিয়ে যাওয়া হচ্ছিল ট্রাকে করে। কিন্তু অসাবধানতার বশে ঠিক করে লাগানো হয়নি ট্রাকের পেছনের দরজা। আর তাতেই বিপত্তি। আই-২৮৫ হাইওয়ে দিয়ে যাওয়ার সময়ে হঠাৎ করে খুলে যায় ট্রাকের দরজা। আর টাকা বেশ কিছু দূর যাওয়ার পরে টনক নড়ে ট্রাক চালকের। কিন্তু ততক্ষণে হাইওয়ের রাস্তা ভরে গেছে কড়কড়ে ডলারের নোটে। 

খবর পেয়ে কিছুক্ষণ পরেই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ। কিন্তু ততক্ষণে টাকা নিয়ে চম্পট দিয়েছেন অনেকেই। কেউ কেউ কুড়ানো টাকা তুলে দিলেন পুলিশের হাতে। পুলিশও তড়িঘড়ি রাস্তা থেকে টাকা তুলে জমা করতে শুরু করে।  

ডানউডি পুলিশের এক আধিকারিক জানান, ঘটনাটি ঘটেছে ট্রাক-চালকের গাফিলতিতে। কিন্তু এভাবে রাস্তা থেকে অন্যের টাকা কুড়িয়ে নেয়া চুরির সামিল। সিসিটিভি ফুটেজ থেকে কারা কারা টাকা কুড়িয়ে চম্পট দিয়েছেন, তা জানার চেষ্টা করা হচ্ছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, প্রায় ১ লক্ষ মার্কিন ডলার এ ভাবে কুড়িয়ে নেয়া হয়েছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর