ব্রেকিং:
প্রণোদনায় বাড়ছে রেমিট্যান্স একনেকে ৪৬৩৬ কোটি টাকার পাঁচ প্রকল্প অনুমোদন রাস্তায় অসুস্থ প্রতিযোগিতা বন্ধ করুন: প্রধানমন্ত্রী গুজবে কান না দিতে পুলিশের অনুরোধ মহাসড়কে অ্যালকোহল ডিটেক্টর চালু জালের সাথে মানুষের শত্রুতা! চট্রগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার শেয়ালের মাংসকে খাসির মাংস বলে বিক্রি, অতঃপর... `সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীবন` নৈরাজ্য তৈরির জন্যই ভোলায় সংঘর্ষ স্ট্রোকের মৃত্যুকে হত্যাকাণ্ড বলে মামলা দায়ের সীমান্তে দুই নাইজেরিয়ান আটক বয়স বাড়িয়ে প্রেমিকাকে বিয়ে, কারাগারে প্রেমিক প্রভাবশালীর দাপটে নদীর মাটি যাচ্ছে ইট ভাটায় দূর্যোগ মোকাবেলায় সরকার সবোর্চ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে ব্লেড দিয়ে কেটে স্কুলছাত্রীকে নির্যাতন উচ্চ রক্তচাপ কমানোর সহজ মন্ত্র প্রধান শিক্ষকের প্রেমে মজে পঞ্চমবারের মতো বিয়ের পিঁড়িতে শিক্ষিকা ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে যা বললেন গাঙ্গুলি বান্দরবানে টিয়েন্স গ্রুপের তিন যুবক আটক

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

৭৯৯

রাজধানীতে প্রশ্নফাঁস চক্রের সক্রিয় সদস্য গ্রেফতার

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০১৯  

রাজধানীতে প্রশ্নফাঁস চক্রের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। 

বৃহস্পতিবার সন্ধ্যায় খিলক্ষেত এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার র‌্যাবের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, খিলক্ষেতে প্রশ্ন ফাঁসকারী চক্রের সদস্য অবস্থান করছে এমন খবরে সেখানে অভিযান চালিয়ে সজীব হোসেন নামে ওই যুবককে গ্রেফতার করা হয়। এসময় প্রশ্নফাঁসের কাজে ব্যবহৃত দুটি মোবাইল উদ্ধার করা হয়। সেসব মোবাইলের হোয়াটসঅ্যাপ ও ফেসবুক যাচাই করে তার প্রশ্নফাঁসের সঙ্গে জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

সজীব গাজীপুরের ভাওয়াল বদরে আলম কলেজের শিক্ষার্থী। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর