ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২
  • সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৬ ১৪২৭

  • || ০২ সফর ১৪৪২

৩৩২

রহস্যজনকভাবে মৃত তরুণীর মরদেহ উদ্ধার

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৪ এপ্রিল ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় তানজিনা আক্তার তোহা (২০) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত তানজিনা আক্তার অত্র পৌরসভার দেবগ্ৰাম স্টীল ব্রিজ এলাকার মৃত জাহাঙ্গীর মিয়ার মেয়ে। খবর পেয়ে পুলিশ নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় আখাউড়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত তানজিনা আক্তার ব্রাহ্মণবাড়িয়ার একটি কলেজ এর ছাত্রী। কিছুদিন আগে স্থানীয় একজন জনপ্রতিনিধির ভাতিজার হাতে তানজিনা লাঞ্ছিত হয়েছিল,তখন বিষয়টি থানা পর্যন্ত গড়ালে অদৃশ্য কারনে চেপে যায় মেয়েটির অভিভাবক। তানজিনার মা জোসনা বেগম বলেন ,আমার মেয়ে রাতের কোন এক সময় নিজেই ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।  সকাল ভোরে তার মরদেহ আমরা ঝুলন্ত অবস্থা থেকে মাটিতে নামিয়ে রেখে পুলিশে খবর দিয়েছি। আমাদের কোন অভিযোগ নেই কারন তার মানসিক সমস্যা ছিল। তবে নাম প্রকাশ করার শর্তে এক প্রতিবেশী জানিয়েছেন তানজিনার মৃত্যু রহস্যময়। পুলিশ তদন্ত করলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। কারন মেয়েটির মৃত্যুর পর আমরা ঐ বাড়ি থেকে কোন কান্নার শব্দ ও পাইনি।

এ বিষয়ে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মেয়েটির মরদেহ উদ্ধার করেছে।  লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর তানজিনার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর