ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২
  • শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

১০৬

রংপুরে করোনা নিয়ে গুজব ছড়ানোয় পাঁচজন গ্রেফতার

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২০  

রংপুরে করোনাভাইরাস নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর অপরাধে পাঁচজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতাররা হলেন- আসিক সরদার, আকতারুজ্জামান, আকিবুজ্জামান অংকন, তানজিলুর রহমান তামিম, সমির ঘোষ দিপ্ত।

শুক্রবার রাতে নগরীর জিএল রায় রোড ও গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে জেলা ডিবি কার্যলয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আরএমপি কমিশনার আবদুল আলীম মাহামুদ।

তিনি জানান, ‘রংপুর নগরীর ধাপ এলাকায় সৌদি প্রবাসী করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। পুলিশ এলাকা ঘিরে রেখেছে। যেকোনো সময় এলাকা লকডাউন করা হতে পারে। এলাকাবাসী সাবধান।’- গ্রেফতাররা এমন একটি গুজব ছড়িয়ে ফেসবুকে পোস্ট করে। এতে নগরীর বাসিন্দাদের মনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

আরএমপি কমিশনার আরো জানান। অভিযোগ পেয়ে নগরীর জিএল রায় রোড থেকে সমির ঘোষকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যে গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে বাকি চারজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে কারাগারে পাঠানো হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর