ব্রেকিং:
শেখ হাসিনায় আস্থা বিএনপি স্থায়ী কমিটির একাংশের খালেদার মুক্তিতে তারেকের অনীহা, হতভম্ব বিএনপি নেতৃবৃন্দ! নিউজ টুয়েন্টিফোরের ১ম বর্ষপূর্তি উদযাপন সরাইলে অবৈধ গাইড বই’র বিরুদ্ধে অভিযান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ মিয়া আর নেই সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-মাদকসহ তিনজন গ্রেফতার গাছের চারার মধ্যে গাঁজা পাচারেও শেষ রক্ষা হলো না নারীর টিফিন বক্সে হাজার টাকার মাদক! নদী দূষণ ও দখল প্রতিরোধ বিষয়ক মতবিনিময় হত্যা মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা সরাইলে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে লাখো মানুষ! ভুল আসামির সাজা খাটার বিষয় খতিয়ে দেখার নির্দেশ বই পাঠ্যসূচি ও পরীক্ষায় বদল আনছে সরকার বন্ধ হয়ে যাচ্ছে দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন! ইসলামে ধর্ষণ-হত্যা প্রতিরোধে করণীয় অনূর্ধ্ব-১৯ থেকে মহাতারকা হয়েছেন যারা ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

১৪৬

যেসব নায়িকাদের চুমু দিতে নারাজ ইমরান হাশেমির

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৬ আগস্ট ২০১৯  

‘সিরিয়াল কিসার’ খ্যাত অভিনেতা ইমরান হাশমি। অভিনয় ক্যারিয়ারে পর্দায় অনেক অভিনেত্রীকে চুম্বন কিংবা ঘনিষ্ঠ দৃশ্যেও অভিনয় করেছেন তিনি। ব্যতিক্রমী এই অভিনেতা একাধিক ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন। 

তবে ‘সিরিয়াল কিসার’ খ্যাত এ অভিনেতা বেশ কিছু অভিনেত্রীর সঙ্গে চুম্বনের দৃশ্য করতে রাজি হন নি। 

 

 

যেসব অভিনেত্রীর সাঙ্গে ইমরান হাশমি চুম্বনের দৃশ্যে রাজি হন নি তাদের একজন হলেন জেরিন খান। ইমরান জেরিনের সঙ্গে চুম্বন-দৃশ্য শুধু নয়, কোনো প্রকার ঘনিষ্ঠ দৃশ্যেই রাজি হননি। কারণ, ব্যক্তিগত জীবনে জেরিন-ইমরান বেশ ভাল বন্ধু। বন্ধুত্বে কোনো প্রকার বিতর্ক আমদানি করতে রাজি নন তিনি।

 

 

বলা হচ্ছে, আলিয়া ভাট বলিউডের ‘নেক্সট বিগ থিং’। সমালোচনা সত্ত্বেও আলিয়া নিজেকে প্রমাণ করেছেন একাধিক ছবিতে। ইমরান এবং আলিয়া ভাট সম্পর্কে চাচাতো ভাই-বোন। তাই ইমরান পারিবারিক সম্পর্কের কারণে চুম্বনে একেবারেই রাজি নন।

 

 

বলিউডে ইমরান হাশমির সঙ্গে গ্যাংস্টার ছবিতেই প্রথমবার পর্দায় দেখা যায় কঙ্গনা রানাউয়াতকে। অভিনেত্রীর ক্যারিয়ারের প্রথম দিকে ইমরানের সঙ্গে স্ট্রাগল করেছিলেন। সেই বন্ধুত্বের খাতিরেই ইমরান কঙ্গনার সঙ্গে চুম্বন দৃশ্যে নারাজ ছিলেন।

 

 

কারিনা কাপুরের ক্ষেত্রে অবশ্য ভিন্ন ঘটনা। তিনি ইমরান হাশমির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে রাজি হননি। ২০১৫ সালে ইমরান হাশমির বিপরীতে ‘বদতমিজ দিল’ সিনেমায় দেখা গিয়েছিল কারিনাকে। সেই ছবিতেই নায়িকা সরাসরি চুম্বনের দৃশ্যে প্রত্যাখ্যান করেছেন তাকে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর