ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৭

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

১১৮

যুবলীগে চাঁদাবাজ-সন্ত্রাসীদের প্রশ্রয় দেয়া হবে না: পরশ

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

যুবলীগে কোনো মাদক, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের প্রশ্রয় দেয়া হবে না বলে জানিয়েছেন সংগঠনটির নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেন, আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত সংগঠন। এটা কোন মাস্তানের সংগঠন নয়।

বুধবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটশনে এক মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের সমর্থনে কেন্দ্রীয় যুবলীগ এ সভার আয়োজন করে। 

শেখ ফজলে শামস পরশ বলেন, আমার বাবা অনেক ত্যাগ ও পরিশ্রম করে এ সংগঠন গড়ে তুলেছেন। অনেক ঘাত প্রতিঘাতের মধ্যেও যুবলীগ প্রবল দাপটের সঙ্গে বেঁচে আছে। এখানে নেতাকর্মীরা কোনো ধরনের বিশৃঙ্খলা করলে তা সহ্য করা হবে না।

সিটি নির্বাচনে জয়ের বিকল্প নেই উল্লেখ করে যুবলীগ চেয়ারম্যান বলেন, সামনে মুজিববর্ষ পালন করা হবে। তাই এই মুহূর্তে ঢাকা সিটি কর্পোরেশনে নির্বাচনে জয়ের বিকল্প নেই। নগরের যে উন্নয়ন হচ্ছে সেটার ধারাবাহিকতা ধরে রাখতে হবে। কোনো স্বাধীনতা বিরোধী শক্তিকে আসতে দেয়া যাবে না।

ঘরে ঘরে গিয়ে নৌকার প্রার্থীর জন্য ভোট চাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, দলীয় নেতাকর্মীদের ভোটের মাঠে সার্বক্ষণিক কাজ করতে হবে। নৌকা প্রতীকের প্রার্থীদের জয় নিশ্চিত করতে হবে। এ জন্য প্রতিটি নেতাকর্মীদের ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে।

‘প্রতিটা ইউনিট, ওয়ার্ড, থানা ভিত্তিক কমিটি করা হবে। তারা সার্বক্ষণিক কাজ করবে। এটা যুবলীগের নেতাকর্মীদের জন্য একটি পরীক্ষা। ঢাকা সিটি কর্পোরেশনে আমাদের কর্তৃত্ব তা ধরে রাখতে হবে।’

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনা উল্লেখ করে তিনি বলেন, একটি নিরাপদ ঢাকা দরকার। এ জন্য যুবলীগ নেতাকর্মীদের কাজ করতে হবে। মেয়েরা যেন নিরাপদে চলাফেরা করতে পারে সে বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে। যুবলীগের নেতাকর্মীদের সর্তক থেকে জনগণের জন্য নিরাপদ নগর সৃষ্টি করতে সহায়তা করতে হবে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে আরো ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, শাজাহান খান,আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক নিখিলসহ অনেকে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর