ব্রেকিং:
প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এর বিদায় জুয়া খেলা অবস্থায় চারজন আটক বিশেষ অভিযানে ভারতীয় মোবাইল ফোনসহ চোরাকারবারী গ্রেফতার ৭ লক্ষাধিক টাকা আবর্তক ঋণ বিতরণ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট সরকারি কর্মকর্তাদের নিকট আত্মীয় পরিচয়ে প্রতারণা, অতঃপর.. শেখ হাসিনা তিতাস সেতু’র অবৈধ স্থাপনা উচ্ছেদ বাঁশের উপর ভর করে দাঁড়িয়ে আছে পাকা ব্রিজ! মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান কৃষিজমি রক্ষায় অবৈধ ড্রেজার ধ্বংস বড়শিতে ধরা পড়ল ১০০ কেজির মাছ! আখের লালি তৈরিতে মাতোয়ারা বিষ্ণপুর ফেব্রুয়ারিতেই চালু হচ্ছে কক্সবাজার থেকে সেন্টমার্টিনের জাহাজ নোট-গাইড পড়ানো ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ আউটসোর্সিংয়ে বিশ্বে দ্বিতীয় স্থানে বাংলাদেশ পণ্য কিনে প্রতারিত হলে অভিযোগ করুন এভাবে সালাত ও জাকাতে অলসতাকারীর পরিণতি ১ম পর্ব নামের মিল থাকায় জেল খাটছেন চা দোকানি বাংলাদেশের সফরের আগে লাহোরে ৩ সন্ত্রাসী গ্রেফতার অধ্যক্ষের নগ্ন ভিডিও ফাঁস, ফেসবুকে তোলপাড়

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

১৭

যুবলীগে চাঁদাবাজ-সন্ত্রাসীদের প্রশ্রয় দেয়া হবে না: পরশ

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২০  

যুবলীগে কোনো মাদক, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের প্রশ্রয় দেয়া হবে না বলে জানিয়েছেন সংগঠনটির নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। তিনি বলেন, আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত সংগঠন। এটা কোন মাস্তানের সংগঠন নয়।

বুধবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটশনে এক মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলামের সমর্থনে কেন্দ্রীয় যুবলীগ এ সভার আয়োজন করে। 

শেখ ফজলে শামস পরশ বলেন, আমার বাবা অনেক ত্যাগ ও পরিশ্রম করে এ সংগঠন গড়ে তুলেছেন। অনেক ঘাত প্রতিঘাতের মধ্যেও যুবলীগ প্রবল দাপটের সঙ্গে বেঁচে আছে। এখানে নেতাকর্মীরা কোনো ধরনের বিশৃঙ্খলা করলে তা সহ্য করা হবে না।

সিটি নির্বাচনে জয়ের বিকল্প নেই উল্লেখ করে যুবলীগ চেয়ারম্যান বলেন, সামনে মুজিববর্ষ পালন করা হবে। তাই এই মুহূর্তে ঢাকা সিটি কর্পোরেশনে নির্বাচনে জয়ের বিকল্প নেই। নগরের যে উন্নয়ন হচ্ছে সেটার ধারাবাহিকতা ধরে রাখতে হবে। কোনো স্বাধীনতা বিরোধী শক্তিকে আসতে দেয়া যাবে না।

ঘরে ঘরে গিয়ে নৌকার প্রার্থীর জন্য ভোট চাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, দলীয় নেতাকর্মীদের ভোটের মাঠে সার্বক্ষণিক কাজ করতে হবে। নৌকা প্রতীকের প্রার্থীদের জয় নিশ্চিত করতে হবে। এ জন্য প্রতিটি নেতাকর্মীদের ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে হবে।

‘প্রতিটা ইউনিট, ওয়ার্ড, থানা ভিত্তিক কমিটি করা হবে। তারা সার্বক্ষণিক কাজ করবে। এটা যুবলীগের নেতাকর্মীদের জন্য একটি পরীক্ষা। ঢাকা সিটি কর্পোরেশনে আমাদের কর্তৃত্ব তা ধরে রাখতে হবে।’

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনা উল্লেখ করে তিনি বলেন, একটি নিরাপদ ঢাকা দরকার। এ জন্য যুবলীগ নেতাকর্মীদের কাজ করতে হবে। মেয়েরা যেন নিরাপদে চলাফেরা করতে পারে সে বিষয়ে সবাইকে সচেতন থাকতে হবে। যুবলীগের নেতাকর্মীদের সর্তক থেকে জনগণের জন্য নিরাপদ নগর সৃষ্টি করতে সহায়তা করতে হবে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি হিসেবে আরো ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, শাজাহান খান,আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক নিখিলসহ অনেকে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর