ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

১৬

যুবলীগের অন্য নেতার সঙ্গেও শিলার ঘনিষ্ঠতা, যা বললেন নায়িকা

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

চিত্রনায়িকা শিরিন শিলা। একের পর এক অভিযোগ উঠছে তার বিরুদ্ধে। কয়েকদিন আগে যুবলীগ নেতা জি কে শামিম বড় বড় টেন্ডার বাগাতে তাকে ব্যবহার করতেন বলে খবর উঠেছে গণমাধ্যমগুলোতে। সেই খবরে এও বলা হয়েছে, এ কারণে শামিমের আশেপাশে সারাক্ষণ ঘুরঘুর করতেন নায়িকা।

তার কয়েকদিন যেতে না যেতে গতকাল আবারো গণমাধ্যমের খবরের খোরাক হলেন এ নায়িকা। সে খবরে উঠে এলো যুবলীগের আরেক নেতার নাম। তিনি হচ্ছেন, ঢাকা দক্ষিণের বহিষ্কৃত যুবলীগ নেতা এনামুল হক আরমান। তার সঙ্গেও ঘনিষ্ঠাতা ছিলো চিত্রনায়িকা শিরিন শিলার।

শুধু তাই নয়, আরমানের আসন্ন প্রযোজিত চলচ্চিত্রেও নায়িকা শিরিন শিলার অভিনয়ের কথা ছিল বলে জানা যায়। তবে সেই সিনেমায় অভিনয়ের আগেই আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করে যুবলীগ নেতা আরমানকে।

চলমান ক্যাসিনোবিরোধী অভিযানে দেশব্যাপী সমালোচিত-আলোচিত ব্যক্তি ঢাকা মহানগরের দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সঙ্গেও শিরিন শিলাকে মদ্যপ অবস্থায় দেখা যায়। গণমাধ্যমগুলোর খবরে আরো জানা যায়, নায়িকা শিলার ওপর নজরদারির মাধ্যমে আরমানের খোঁজ পেয়েছে র‍্যাব।

তবে আরমানকে কি আসলেই শিলার উপর নজরদারি রেখে ধরেছিল র‌্যাব? এমন প্রশ্নের উত্তর জানতে কথা হয় নায়িকার সঙ্গে। এ ব্যাপারে চিত্রনায়িকা শিরিন শিলা বলেছেন, যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমানকে গ্রেফতারের জন্য র‍্যাব আমার ওপর নজরদারি রেখেছিল উল্লেখ করে অনেক গণমাধ্যমে খবর বেরিয়েছে। এখানে প্রশ্ন, যদি তাই হয় তবে র‍্যাব কেন আমাকে জিজ্ঞাসাবাদ করলো না? আসলে আমাকে নজরে রেখে কীভাবে আরেকজনকে গ্রেফতার করবে, তা আমার জানা নেই। দু’দিন আগে আমি দুবাই থেকে দেশে ফিরেছি। এসব কথা বানোয়াট, গণমাধ্যমের সৃষ্টি।

শিলা আরো বলেন, আমি দীর্ঘদিন ধরেই সু-নামের সঙ্গে মিডিয়ায় কাজ করছি। যে কারণে অনেক মানুষের সঙ্গে আমার পরিচয়। তবে আরমান সাহেবের সঙ্গে আমার কোনো ঘনিষ্ঠ সম্পর্ক নেই।

শিরিন শিলার চলচ্চিত্রে আগমন ঘটে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘হিটম্যান’-এ অভিনয়ের মধ্য দিয়ে। তবে সিনেমায় আসার আগে ছোটবেলা থেকেই নাচ চর্চা করতেন তিনি। এরপর অভিনয় করেছেন শিশুশিল্পী হিসেবে বেশ কিছু নাটকে। পরে সেখান থেকে সিনেমায় আসেন এ নায়িকা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর