ব্রেকিং:
বীর মুক্তিযোদ্ধা ইদ্রিছ মিয়া আর নেই সদর সার্কেলে নতুন অতিরিক্ত পুলিশ সুপারের যোগদান ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্র-মাদকসহ তিনজন গ্রেফতার গাছের চারার মধ্যে গাঁজা পাচারেও শেষ রক্ষা হলো না নারীর টিফিন বক্সে হাজার টাকার মাদক! নদী দূষণ ও দখল প্রতিরোধ বিষয়ক মতবিনিময় হত্যা মামলা তুলে নিতে বাদীর ওপর হামলা সরাইলে জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছে লাখো মানুষ! ভুল আসামির সাজা খাটার বিষয় খতিয়ে দেখার নির্দেশ বই পাঠ্যসূচি ও পরীক্ষায় বদল আনছে সরকার বন্ধ হয়ে যাচ্ছে দেশের তিন কোটি অবৈধ স্মার্টফোন! ইসলামে ধর্ষণ-হত্যা প্রতিরোধে করণীয় অনূর্ধ্ব-১৯ থেকে মহাতারকা হয়েছেন যারা ‘অন্তঃস্বত্ত্বা’ বুবলীকে ডলার দিয়ে যুক্তরাষ্ট্র পাঠিয়েছেন শাকিব! দেশপ্রেমীরা দুর্নীতি করে না: পরশ করোনায় মৃতের সংখ্যা দুই হাজার ছাড়ালো তালাক দেয়া স্ত্রীকে বাড়িতে ডেকে হত্যা ট্রেনে খোলা খাবার বিক্রিতে নিষেধাজ্ঞা ১৩ হাজার ৬৩৯ কোটি টাকার নয় প্রকল্প অনুমোদন চীনকে ছয় ধরনের চিকিৎসা সরঞ্জাম দিল বাংলাদেশ
  • বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৭ ১৪২৬

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪১

৫৫

যুবলীগের অন্য নেতার সঙ্গেও শিলার ঘনিষ্ঠতা, যা বললেন নায়িকা

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

চিত্রনায়িকা শিরিন শিলা। একের পর এক অভিযোগ উঠছে তার বিরুদ্ধে। কয়েকদিন আগে যুবলীগ নেতা জি কে শামিম বড় বড় টেন্ডার বাগাতে তাকে ব্যবহার করতেন বলে খবর উঠেছে গণমাধ্যমগুলোতে। সেই খবরে এও বলা হয়েছে, এ কারণে শামিমের আশেপাশে সারাক্ষণ ঘুরঘুর করতেন নায়িকা।

তার কয়েকদিন যেতে না যেতে গতকাল আবারো গণমাধ্যমের খবরের খোরাক হলেন এ নায়িকা। সে খবরে উঠে এলো যুবলীগের আরেক নেতার নাম। তিনি হচ্ছেন, ঢাকা দক্ষিণের বহিষ্কৃত যুবলীগ নেতা এনামুল হক আরমান। তার সঙ্গেও ঘনিষ্ঠাতা ছিলো চিত্রনায়িকা শিরিন শিলার।

শুধু তাই নয়, আরমানের আসন্ন প্রযোজিত চলচ্চিত্রেও নায়িকা শিরিন শিলার অভিনয়ের কথা ছিল বলে জানা যায়। তবে সেই সিনেমায় অভিনয়ের আগেই আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করে যুবলীগ নেতা আরমানকে।

চলমান ক্যাসিনোবিরোধী অভিযানে দেশব্যাপী সমালোচিত-আলোচিত ব্যক্তি ঢাকা মহানগরের দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সঙ্গেও শিরিন শিলাকে মদ্যপ অবস্থায় দেখা যায়। গণমাধ্যমগুলোর খবরে আরো জানা যায়, নায়িকা শিলার ওপর নজরদারির মাধ্যমে আরমানের খোঁজ পেয়েছে র‍্যাব।

তবে আরমানকে কি আসলেই শিলার উপর নজরদারি রেখে ধরেছিল র‌্যাব? এমন প্রশ্নের উত্তর জানতে কথা হয় নায়িকার সঙ্গে। এ ব্যাপারে চিত্রনায়িকা শিরিন শিলা বলেছেন, যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমানকে গ্রেফতারের জন্য র‍্যাব আমার ওপর নজরদারি রেখেছিল উল্লেখ করে অনেক গণমাধ্যমে খবর বেরিয়েছে। এখানে প্রশ্ন, যদি তাই হয় তবে র‍্যাব কেন আমাকে জিজ্ঞাসাবাদ করলো না? আসলে আমাকে নজরে রেখে কীভাবে আরেকজনকে গ্রেফতার করবে, তা আমার জানা নেই। দু’দিন আগে আমি দুবাই থেকে দেশে ফিরেছি। এসব কথা বানোয়াট, গণমাধ্যমের সৃষ্টি।

শিলা আরো বলেন, আমি দীর্ঘদিন ধরেই সু-নামের সঙ্গে মিডিয়ায় কাজ করছি। যে কারণে অনেক মানুষের সঙ্গে আমার পরিচয়। তবে আরমান সাহেবের সঙ্গে আমার কোনো ঘনিষ্ঠ সম্পর্ক নেই।

শিরিন শিলার চলচ্চিত্রে আগমন ঘটে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘হিটম্যান’-এ অভিনয়ের মধ্য দিয়ে। তবে সিনেমায় আসার আগে ছোটবেলা থেকেই নাচ চর্চা করতেন তিনি। এরপর অভিনয় করেছেন শিশুশিল্পী হিসেবে বেশ কিছু নাটকে। পরে সেখান থেকে সিনেমায় আসেন এ নায়িকা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর