ব্রেকিং:
স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৭ সফর ১৪৪২

৭৩৫

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামী-স্ত্রী গ্রেফতার

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে সরাইল পুলিশ। সোমবার ভোরে ঢাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- সুলতান মিয়া সরাইলের উভয়স টিঘর (পোড়াডোবা) এলাকার মোজাম্মেলের ছেলে। তার স্ত্রী মাহফুজা বেগম একই এলাকার বাসিন্দা। 

সরাইল থানার ওসি সাহাদাত হোসেন টিটো জানান, সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার মুগদা হতে তাদের গ্রেফতার করা হয়। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। তারা সরাইল থানার নারী ও শিশু মামলার যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি। মামলার রায়ের পর থেকে তারা পলাতক ছিলেন। সোমবার দুপুরে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর