ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩০ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

৫১৫

যাতায়াতের একমাত্র রাস্তা যেন মরণফাঁদ!

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২ মার্চ ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার পূর্বাঞ্চলের মানুষের যাতায়তের একমাত্র মাধ্যম স্বর্গীয় দানবীর মহেশ চন্দ্র ভট্টাচার্যের হাতে গড়া রাস্তাটির অবস্থা খুবই নাজুক।হাটের বাজারে মানুষজন জমা হওয়া যেমন স্বাভাবিক ঘটনা তেমনিভাবে প্রতিদিন এই রাস্তায় দূর্ঘটনার খবর শুনতে পাওয়া মানুষের কাছে এখন স্বাভাবিক ঘটনা।

স্থানীয়রা জানান, জনপ্রতিনিধিরা নির্বাচনের সময় আমাদের ভোট নেওয়ার জন্য পতিশ্রতি দেয়,যা বাস্তবে তার বিপরীত চিত্র লক্ষ করা যায়। বছরের পর বছর পেরিয়ে গেলেও রাস্তাটির বেহাল দশা থেকে মুক্ত করার জন্য কেউ উদ্যোগ নেয় না।

সরজমিনে গিয়ে দেখা যায়, কাইতলা থেকে নান্দুরা পর্যন্ত প্রায় ১৮ কিলোমিটারের মধ্যে অসংখ গর্ত খানা-খন্দরে পরিপুর্ণ। এই রাস্তাটি বর্তমানে এমন মৃত্যু কূপে পরিনত হয়েছে যা চলাচলের একেবারেই অযোগ্য হয়ে পরেছে।

রাস্তাটি নিয়ে বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্টিং মিডিয়াতে অসংখ খবর ছাপা হলেও আদতে কর্তাব্যক্তিরা এই রাস্তা নিয়ে তাদের ভাববার কোন সময় নাই। রাস্তা টির কাজ শুরু হবে হবে বলে শুনা যাচ্ছে দীর্ঘদিন ধরে কিন্তু বাস্তব যেন দূর আকাশের শুকতারা।

ছবিতে গত শনিবার(২৯/২)সকাল নয়টায় শিবপুর এলাকায় সাহারপাড় মহেশ রোডে একটি ট্রাক্টর রাস্তার গর্তে পরে উল্টে যায়।এসময় দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে একজন ব্যাক্তিকে আশঙ্কাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামানের জানান, গত ৮ই জুলাই রাস্তাটির রিটেন্ডার করা হয়েছে। খুব শীগ্রই কাজ শুরু হবে। মাননীয় এমপি মহোদয়ও রাস্তাটি দ্রুত সংস্কার করা হবে বলে আশ্বাস প্রদান করেছেন।

উল্ল্যেখ্য, গত(২৭/২) তারিখে এই রাস্তায়ই একটি ট্রাক্ট্রর উল্টে খাদে পরে গিয়ে একজনের মৃত্যু হয়। যে যুবক কিনা মাত্র তিনমাস আগে বিয়ে করেছিল।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর