ব্রেকিং:
পৌর আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত প্রতিপক্ষকে ফাঁসাতেই নিখোঁজ হন যুবদল নেতা ইউনুছ ব্রাহ্মণবাড়িয়ার ইতিহাস ও ঐতিহ্য `বিশ্বময় আলোচিত হচ্ছে বাংলাদেশের উন্নয়নের কথা` শিক্ষিত দুর্নীতিবাজরা দেশের অগ্রযাত্রার পথে বড় বাধা অর্ধকোটি টাকার ভারতীয় শাড়িসহ আটক ২ কসবায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ র‌্যাবের হাতে দুইজন ধরা রহস্যজনক কারণে এখনো অধরা ওরসে তাণ্ডবের আসামিরা! নবীনগরে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান মুজিববর্ষ উপলক্ষে বাইসাইকেল ও শিক্ষা সামগ্রী বিতরণ খোলা আকাশের নিচে নারীদের ভাগ্য বদল খাগড়াছড়িতে মিলল নতুন গুহার সন্ধান চীনের সঙ্গে বাণিজ্য সচল রাখতে চায় এফবিসিসিআই এক উপায়েই মিলবে ডায়াবেটিস থেকে চিরস্থায়ী মুক্তি! ফেসবুকে ‘কথা বললেই’ পাবেন ৪০০ টাকা বিল দাখিলের ৩ দিনের মধ্যে পেনশন ইসলামে মাতৃভাষার গুরুত্ব পাকিস্তানের নাগরিক হচ্ছেন স্যামি! দ্রুতই বিয়েটা সেরে ফেলতে চাই: শাকিব
  • সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১২ ১৪২৬

  • || ২৯ জমাদিউস সানি ১৪৪১

২৮

মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের প্রধান বাজারে স্থান নির্ধারণ নিয়ে মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন। বুধবার সকাল থেকে মৎস্য দোকানীর কালিকচ্ছ বাজারে মৎস্য বিক্রি না করার সিদ্ধান্ত নেয়। তাদের দাবি এই বাজারে দীর্ঘদিন যাবৎ ব্যবসা করে যাচ্ছে। কিন্তু তারা যেখানে বসে এতোদিন যাবৎ মাছ বিক্রি করে আসছে সেখানে বর্তমানে সবজি দোকানীদের বসিয়েছে। তারা মানুষ চলাচলের রাস্তায় বসে মাছ বিক্রি করছে। তাদের জন্য যেটুকু যায়গা বরাদ্দ করে দিয়েছে বাজার কমিটি সেই যায়গায় তাদের মাছ বিক্রি করা অসম্ভব।

এদিকে সকাল থেকে বাজারে ক্রেতার ভীড় ছিলো, তারা উপায় না পেয়ে অন্যত্র গিয়ে মাছ কিনে আনতে দেখা যায়। অনেকেই মাংসের দোকানে ভীড় জমাতে দেখা যায়।

মাছ ব্যবসায়ীদের সহ সভাপতি রফিক মিয়া, সাধারণ সম্পাদক কান্তি দাস, ব্যবসায়ী শ্যামল দাস, আরুণ দাস বলেন, আমাদেরকে যে জায়গা দেয়া আছে এতে হয়না। আমাদের জন্য বাজারের পশ্চিম পাশের জায়গা সহ ব্যবস্থা করে দিতে হবে, অন্যথায় আমরা এই বাজারে মাছ বিক্রি বন্ধ রাখতে বাধ্য হবো।

এই বিষয়ে বাজার কমিটির সাধারণ সম্পাদক সাবেক মেম্বার জহিরুল হক বলেন, আমি এবং বাজার কমিটির সভাপতি শানু মিয়া সহ তাদেরকে বলেছি তাদেরকে আরও কিছু যায়গা ব্যবস্থা করে দেয়া হবে। কিন্তু তারা পশ্চিম দিকের যায়গা সহ চাইছে। মাংসের দোকান মাছ দোকানের সাথে দেয়ায় কিছুটা অংশ কমে যায়। উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনায় মাংস দোকান মাছের সাথে বসানো হয়েছে।

এদিকে কালিকচ্ছ ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ বলেন, এই বিষয়ে আমি অবগত না, কেউ আমাকে কিছু বলে নাই।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর