ব্রেকিং:
শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও বিজয়নগরে ট্রাক্টর চাপায় শিশু নিহত শাহ মোহাম্মদ শামছুল আলম আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল যেনো ভূতের আখড়া! ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা....... নবীনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মিনহাজ, সম্পাদক জয় ২০ লাখ পাসপোর্ট কেনার প্রস্তাব অনুমোদন থার্টিফার্স্ট নাইটে রাস্তায় গান-বাজনা নিষেধ: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘালয়ে মোবাইল ইন্টারনেট বন্ধ, শিলংয়ে কারফিউ রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট রঙিন চেয়ারে বসিয়ে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্ড জালিয়াতি করে ভাতা উত্তোলন, অতঃপর... ফেন্সিডিল-স্কফ ও ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটক উন্নয়ন কাজে চাঁদাবাজি ও হুমকি, ঠিকাদারদের নিন্দা ‘সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেটে শেয়ার পরে’ পিএর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

৪৫১

মোটরসাইকেল নিয়ে ফেঁসে গেলেন এসআই

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা থেকে মোটরসাইকেল নিয়ে পালানোর ঘটনায় এসআই জামিরুল ইসলামকে পুলিশি হেফাজতে নিয়েছে সদর থানা পুলিশ। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

রোবাবার রাত থেকে এসআই জামিরুল ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশের হেফাজতে রয়েছেন। রাতে তাকে থানার ডিউটি অফিসারের কক্ষে রাখা হয়েছিল।

এসআই জামিরুল ব্রাহ্মণবাড়িয়া মডেল থানায় কর্মরত ছিলেন। গত ৩ আগস্ট ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউপির খাকচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি মো. উবায়দুলকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা করে তাকে মারধর করেন তিনি। পরে আড়াই হাজার টাকা দিয়ে জামিরুলের হাত থেকে ছাড়া পান ওই দফতরি। এ ঘটনায় ৫ আগস্ট জামিরুলকে প্রত্যাহার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা থেকে প্রত্যাহার হওয়ার পর রাঙামাটি জেলার বরকল থানায় যোগ দেন এসআই জামিরুল। পরে গত ১১ নভেম্বর তিনি হাইওয়ে পুলিশের সদর দফতরে যোগদান করেন।

বিভাগীয় একটি মামলায় সাক্ষী দিতে রোববার তিনি ব্রাহ্মণবাড়িয়ায় আসেন। সন্ধ্যায় তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভবন থেকে জব্দ একটি মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় কনস্টেবল সালাউদ্দিন তাকে বাধা দেন। কিন্তু জামিরুল বাধা না মেনে মোটরসাইকেল নিয়ে চলে যান। পরে রাতে জামিরুলকে নিজেদের হেফাজতে নিয়ে আসেন সদর মডেল থানার পুলিশ।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার এএসপি (সদর সার্কেল) রেজাউল কবির জানান, এ ঘটনায় তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর