ব্রেকিং:
নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

৫২৭

মেয়েরা যেসব কথা শুনলে অল্পতেই শিহরিত হয়

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৮  

শারীরিক চাহিদা আরও জমে যায়, যদি পুরুষরা তাদের সঙ্গিনীদের উদ্দেশে অশ্লীল কথা বলে। ‘ফোর্কটিপ ডট কম’ শীর্ষক একটি ওয়েবসাইটের সমীক্ষায় উঠে এসেছে এমনই তথ্য। ব্রিটেনে এই সমীক্ষাটি চালানো হয়েছিল পাঁচ হাজার নারী-পুরুষকে নিয়ে। শারীরিক মিলনের সময় কী ধরনের নোংরা কথা বললে মেয়েরা শিহরিত হয়? জানা যাচ্ছে, যে কথা মেয়েরা সবচেয়ে বেশি পছন্দ করে, তা হল ‘তোমার যোনিটা খুব সুন্দর।’ এই কথায় সবচেয়ে খুশি হন মধ্যবয়স্ক মহিলারা বিশেষত যাঁরা সন্তানের জন্ম দিয়েছেন। কারণ, তাঁদের যোনি শিথিল হয়ে যায়। তাই পুরুষসঙ্গীরা যদি ওই কথা বলে, তা হলে তাঁরা খুশি হন। আরও যে দু’টি কথা মেয়েদের শিহরিত করে, তা হল ‘তোমার স্তন কী নরম’ এবং ‘তোমার ঠোঁট খুব রসালো’।

এ ছাড়াও যে কথাটি মেয়েরা খুব পছন্দ করে, তা হল— ‘তুমি খুব হট!’ মেয়েরা চায় তার সঙ্গী লম্বা ও পেশিবহুল হবে। ভুঁড়িওয়ালা পুরুষদের বিছানায় নিতে মেয়েরা পছন্দ করে না। বড় ও মোটা পেনিস দেখতে মেয়েরা ভালবাসে। অন্যদিকে, পুরুষরা মেয়েদের বড় স্তন দেখলে খুশি হয়। স্তন ছাড়াও পুরুষদের আকর্ষণের কেন্দ্রে রয়েছে মেয়েদের বড় নিতম্ব।

সমীক্ষায় জানা গিয়েছে, ব্রিটিশ মেয়েদের একাংশ ওপেন শারীরিক মিলন করতে পছন্দ করে। অর্থাৎ খোলা আকাশের নীচে নির্জন সমুদ্র সৈকত, পাহাড়ের কোল, জঙ্গল, সুইমিং পুল— শারীরিক মিলন করার জন্য তাদের পছন্দের জায়গা।

ঘরের মধ্যে শারীরিক মিলনের সময়ে আলো জ্বালতে মেয়েরা পছন্দ করে না। তবে ঘর এক্কেবারে অন্ধকার করে দেওয়াও পছন্দ নয় তাদের। বরং মেয়েরা চায় শারীরিক মিলনের সময় ঘরের ভিতর জ্বলুক নাইট বালব। নাইট বালবের হালকা আলোয় পুরুষসঙ্গীর নগ্ন দেহ তার সামনে মোহময় হয়ে ওঠে। ক্রমশ কাছাকাছি আসা এবং দোঁহে মিলে এক হয়ে যাওয়া এনে দেয় স্বর্গসুখ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর