ব্রেকিং:
করদাতাদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থা গ্রহণ স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেলে পরিবারের মাঝে ছাগল বিতরণ খাদ্য উৎপাদন বৃদ্ধি ও ইঁদুর নিধনে সবাইকে এগিয়ে আসার আহ্বান চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলা কার্টুনে ভরা নবজাতকের মরদেহ উদ্ধার পণ্যের মূল্য তালিকা ও মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় জরিমানা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫ নিরাপদ খাদ্য আইন বাস্তবায়নের দাবিতে মানববন্ধন সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার স্বাস্থ্য সচেতনতায় মা সমাবেশ অনুষ্ঠিত হাসপাতালে নবজাতক রেখে মা উধাও সাড়ে ৮ লাখ টাকা দিয়েও হলো না চাকরি, কাঁদলেন প্রার্থী ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! কোটি টাকার কারেন্ট জালে আগুন দেশের ‘অপরিচিত’ কিছু সমুদ্র সৈকত আপনার দেহে কি ক্যান্সার বাসা বেঁধেছে? বুঝে নিন ১০টি লক্ষণে র‌্যাগিং বন্ধে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের আহ্বান ডিজিটাল মেলায় দেশি রোবট নিয়ে কৌতুহল জুতার বাজে গন্ধ দূর করুন সহজ একটি কৌশলে!

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

‘মেসি এখনো চোটমুক্ত নয়, তাকে রক্ষা করুন’

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

চোট কাটিয়ে গেল বুধবার চ্যাম্পিয়নস লিগে ইন্টার মিলানের বিপক্ষে পুরো ৯০ মিনিট খেলেছেন মেসি। তবে সামনে লম্বা মৌসুমের কথা মাথায় রেখে তাকে গেটাফের বিপক্ষে নামানো উচিত কি না, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। এ মুহূর্তে ৭ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে রয়েছে বার্সা।

এ অবস্থায় কোচ আর্নেস্তো ভালভার্দে দলের সেরা অস্ত্রকে ব্যবহার করতে চাইবেন, তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু মেসিকে দ্রুত মাঠে ফেরাতে ঝুঁকি নিতে কাতালান কর্তাদের নিষেধ করছেন রিভালদো। জানিয়েছেন লম্বা আকুতি।

ব্রাজিলের ও বার্সার সাবেক তারকা বলেন, মেসি এখনো সম্পূর্ণ চোটমুক্ত হতে পারেনি। নিজের ছন্দও ফিরে পায়নি। দলের স্বার্থে চোট উপেক্ষা করেও গেল ম্যাচে ৯০ মিনিট মাঠে ছিল সে। সেটা দেখে খুব আনন্দ হয়েছে। তবে এখনো ১০০ শতাংশ ফিট হতে পারেনি ও। ওকে নিয়ে ক্লাবকে অনেক সতর্ক হতে হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর