ব্রেকিং:
যাবজ্জীবন সাজাপ্রাপ্ত স্বামী-স্ত্রী গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় বিজয় মেলা শুরু ‘উগ্রবাদীর হামলা কমলেও বাড়ছে জড়িয়ে পড়ার শঙ্কা’ মাইগ্রেনের অসহ্য যন্ত্রণা দূর করবে ২টি পানীয় কক্সবাজার সমুদ্র সৈকতে অবৈধ স্থাপনা ধ্বংসে রুল উৎসবমুখর পরিবেশে ঢাবির ৫২তম সমাবর্তন অনুষ্ঠিত বাংলাদেশ ২০২০ সালে ফাইভ-জিতে পা দেবে একটি ব্যবহৃত ‘টি-ব্যাগ’ হাজার সমস্যার সমাধান! যে ৩ আমলে মৃত্যুর সঙ্গে সঙ্গে জান্নাত বঙ্গবন্ধু বিপিএলের টিকিটের দাম চূড়ান্ত জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ীদের কী দেয়া হয়? ‘সবার প্রেরণা ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’ বাড়ির ছাদে গাঁজা চাষ বিশ্বজুড়ে মিয়ানমার বয়কটের ডাক সিলিন্ডারের ভেতরে গ্যাসের বদলে গাঁজা চালু হচ্ছে ঢাকা-সিকিম সরাসরি বাস সার্ভিস গাম্বিয়াকে সহায়তার ঘোষণা কানাডা-নেদারল্যান্ডসের কোনো শিশু-নারী যেন নির্যাতিত না হয়: প্রধানমন্ত্রী কর্মকর্তাকে কুপিয়ে টাকা ছিনিয়ে নিল দুর্বৃত্তরা বিশ্ব মানবাধিকার দিবস

মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

৭৩

মৃত্যুর খবর গুজব, জীবিত আছেন এরশাদ: জি এম কাদের

প্রকাশিত: ১ জুলাই ২০১৯  

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের জানিয়েছেন, পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের মৃত্যুর খবর গুজব। তিনি জীবিত আছেন। উনার অবস্থা উন্নতির দিকে। তবে এখনো শংকামুক্ত নয়। সোমবার বেলা ১২টার দিকে বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন তিনি।

এসময় কাদের জানান, রক্তে ইনফেকশন কমানো সম্ভব হয়েছে। প্রেসার স্বাভাবিক আছে তার। তবে ফুঁসফুসে পানি ও ইনফেকশনের কারণে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে জাপা চেয়ারম্যানকে। এছাড়া বয়সের কারণে এরশাদের কিডনি, হার্টের ভাল্ব, লিভারসহ শরীরের অভ্যন্তরীন অন্য অঙ্গ প্রত্যাঙ্গ অনেকটাই দুর্বল হয়ে গেছে। সব মিলিয়ে শঙ্কামুক্ত নন তিনি। এরশাদের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন তার ছোট ভাই জি এম কাদের।

এর আগে সকাল সাড়ে ১০টায় সাবেক এই রাষ্ট্রপতিকে সিএমএইচের আইসিইউতে দেখতে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এসময় উপস্থিত ছিলেন জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপিসহ পার্টির শীর্ষ নেতারা।

গত মঙ্গলবার রাত আড়াইটার দিকে হুসেইন মুহম্মদ এরশাদ অসুস্থ হয়ে পড়লে তাকে পর্যবেক্ষণে রাখেন সহকারীরা। পরের দিন ২৬ জুন বুধবার সকালে তাকে ঢাকা সিএমএইচে ভর্তি করানো হয়। তার শারীরিরক অবস্থা অবনতি হলে সেখানে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। দুদিন চিকিৎসার পর ২৮ জুন তার স্বাস্থ্যের উন্নতি হয়। তবে হঠাৎ ২৯ জুন ফুঁসফুসে পানি ও ইনফেকশন দেখা দেয়ায় অক্সিজেন দিয়ে রাখা হয়েছে সাবেক এই রাষ্ট্রপতিকে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর