ব্রেকিং:
‘আল্লাহর দল’র টার্গেটে ছিল পিলখানার ঘটনায় চাকরিচ্যুতরা আমি চাই সবার সঙ্গে মিশতে: প্রধানমন্ত্রী পানিতে তলিয়ে যেতে পারে জাকার্তা, বাঁচানোর কোনো উপায় নেই! সাত সপ্তাহ পর মন্ত্রিসভার বৈঠক রোহিঙ্গা প্রত্যাবাসন যেকোনো সময়: পররাষ্ট্র সচিব এডিস মশার বিরুদ্ধে ঢাকা উত্তরে ‘চিরুনি অভিযান’ সুস্থ হয়ে ফিরেছেন ৮৬ শতাংশ ডেঙ্গু রোগী ১০৯ নম্বরে ফোন পেয়ে বাল্যবিয়ে বন্ধ করেছে উপজেলা প্রশাসন স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী কর্মসৃজন প্রকল্পে দুর্নীতি, ২১ জেলায় দুদকের অভিযান ৯৯৯ এ ফোন করে উদ্ধার হলেন ২০০ লঞ্চ যাত্রী পাকিস্তানকে ছাড়িয়ে বিশ্বের সবচেয়ে বেশি পশু কোরবানি বাংলাদেশে বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো

সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

২২

মৃত্যুর খবর গুজব, জীবিত আছেন এরশাদ: জি এম কাদের

প্রকাশিত: ১ জুলাই ২০১৯  

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের জানিয়েছেন, পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের মৃত্যুর খবর গুজব। তিনি জীবিত আছেন। উনার অবস্থা উন্নতির দিকে। তবে এখনো শংকামুক্ত নয়। সোমবার বেলা ১২টার দিকে বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেন তিনি।

এসময় কাদের জানান, রক্তে ইনফেকশন কমানো সম্ভব হয়েছে। প্রেসার স্বাভাবিক আছে তার। তবে ফুঁসফুসে পানি ও ইনফেকশনের কারণে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে জাপা চেয়ারম্যানকে। এছাড়া বয়সের কারণে এরশাদের কিডনি, হার্টের ভাল্ব, লিভারসহ শরীরের অভ্যন্তরীন অন্য অঙ্গ প্রত্যাঙ্গ অনেকটাই দুর্বল হয়ে গেছে। সব মিলিয়ে শঙ্কামুক্ত নন তিনি। এরশাদের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন তার ছোট ভাই জি এম কাদের।

এর আগে সকাল সাড়ে ১০টায় সাবেক এই রাষ্ট্রপতিকে সিএমএইচের আইসিইউতে দেখতে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এসময় উপস্থিত ছিলেন জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপিসহ পার্টির শীর্ষ নেতারা।

গত মঙ্গলবার রাত আড়াইটার দিকে হুসেইন মুহম্মদ এরশাদ অসুস্থ হয়ে পড়লে তাকে পর্যবেক্ষণে রাখেন সহকারীরা। পরের দিন ২৬ জুন বুধবার সকালে তাকে ঢাকা সিএমএইচে ভর্তি করানো হয়। তার শারীরিরক অবস্থা অবনতি হলে সেখানে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। দুদিন চিকিৎসার পর ২৮ জুন তার স্বাস্থ্যের উন্নতি হয়। তবে হঠাৎ ২৯ জুন ফুঁসফুসে পানি ও ইনফেকশন দেখা দেয়ায় অক্সিজেন দিয়ে রাখা হয়েছে সাবেক এই রাষ্ট্রপতিকে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর