ব্রেকিং:
ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ছে দুগ্ধখামারীর সংখ্যা নেশার টাকা না পেয়ে মাকে মারধর মালয়েশিয়ায় কারাবন্দী প্রবাসীর জীবন সঙ্কটাপন্ন মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী পালিত ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার পা দ্বিখণ্ডিত প্রতিবন্ধী বলে থেমে নেই মাহিন স্বামীর পরকীয়া সহ্য করতে না পেরে স্ত্রীর আত্মহত্যা আমদানি রফতানি কার্যক্রম শুরু আন্তর্জাতিক পুরুষ দিবস কাল এবার তিন এমপিসহ ১০৫ জনের ব্যাংক হিসাব তলব সাজেক ভ্রমণে নতুন নির্দেশনা বিশ্বের সবচেয়ে অর্থবহ পতাকা বাংলাদেশের প্রথম পুরস্কার দুই কেজি দেশি পিঁয়াজ! প্রতি মাসেই হবে প্রাণঘাতী সুনামি! সাতদিনের মধ্যে পেঁয়াজের দাম না কমলে হাইকোর্টের হস্তক্ষেপ এবারো লটারির মাধ্যমে প্রথম শ্রেণিতে ভর্তি হঠাৎ গ্যাস লাইনে বিস্ফোরণ! জেনে নিন করণীয় বেহেশতী নারীর ৪ গুণ চূড়ান্ত হলো বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের ক্রিকেটার বাবরি মসজিদের জমিই দিতে হবে: মুসলিম ল বোর্ড

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

৭৭৫

মুন্সিগঞ্জে প্রশ্নফাঁস চক্রের তিন সদস্য গ্রেফতার

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০১৯  

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ির বালিগাঁও বাজার থেকে বৃহস্পতিবার দুপুরে প্রশ্নপত্র ফাঁস চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। বালিগাঁও বাজারের মামা-ভাগিনা মার্কেটের এমএস মায়ের দোয়া ফার্মেসি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- লৌহজংয়ের পূর্ব বুরদিয়ার সলিম হাওলাদার ছেলে মো. মজিবুর হাওলাদার, একই উপজেলার ঘোরাকান্দার আনোয়ার শেখের ছেলে আল আমিন ও টঙ্গীবাড়ির পূর্ব বালিগাঁওয়ের আবু তাহের ব্যাপারীর ছেলে মো. স্বপন ব্যাপারী।

র‌্যাব-১১ সিপিসি-১ এর কমান্ডার এসপি মো. এনায়েত হোসেন মান্নান বলেন, তাদের কাছ থেকে ইংরেজি ১ম ও ২য় পত্রের প্রশ্ন ও উত্তরপত্রসহ তিনটি স্মার্টফোন উদ্ধার করা হয়।

আসামিদের জিজ্ঞাসা বাদে জানা যায়, মেসেঞ্জারের মাধ্যমে যোগাযোগ করে প্রশ্নপত্র ফাঁসে জড়িত একাধিক গ্রুপের সঙ্গে যোগাযোগ করে তারা বিকাশে টাকা দিয়ে প্রশ্নপত্র কিনে শিক্ষার্থীদের কাছে ৩০০/৫০০ টাকায় বিক্রি করে।

প্রশ্নপত্র ফাঁস চক্রের সদস্যদের বিরুদ্ধে টঙ্গীবাড়ি থানায় পাবলিক পরীক্ষা (অপরাধ) আইন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (সংশোধনীয়) আইন এ মামলা রুজু করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর