ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৩ জ্বিলকদ ১৪৪১

৬৯

‘মিশন এক্সট্রিম’র পর আসছে সানী সানোয়ার ‘চোরের গ্রাম’

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১ এপ্রিল ২০২০  

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় চিত্রনাট্যকার হিসেবে অভিষেক ঘটে সানী সানোয়ারের। তার লেখা প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটিই সুপারহিট হয়। আসন্ন ঈদুল ফিতরে একই ঘরানার সিনেমা ‘মিশন এক্সট্রিম’র মধ্য দিয়ে পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে তার। প্রথমবারের মতো সায়েন্স ফিকশন থ্রিলার গল্প লিখেছেন তিনি। প্রাথমিকভাবে এর নাম রেখেছেন ‘চোরের গ্রাম’।

আসছে নভেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু হবার কথা রয়েছে জানিয়ে সানী সানোয়ার বলেন, প্রায় পাঁচ বছর ধরে এই গল্পটি নিয়ে কাজ করছিলাম। সময়ের অভাবে এবং অন্য সিনেমার কাজ নিয়ে ব্যস্ত থাকায় এতদিন গল্পটি শেষ করতে পারিনি। অবশেষে ফুরসত পাওয়ায় গল্প একেবারে প্রস্তুত করতে পেরেছি। এর ওয়ার্কিং টাইটেল দিয়েছি ‘চোরের গ্রাম’। তবে নামটি পরিবর্তন হবে।

তিনি আরো জানান, ২ থেকে ৩টি দেশে শুটিং করার ইচ্ছে আছে সিনেমাটির। আশা করছি সিনেমাটি দিয়ে আমরা আন্তর্জাতিক বাজারে প্রতিযোগিতা করতে পারবো।

‘মিশন এক্সট্রিম’র দুই পর্ব ফায়সাল আহমেদের সঙ্গে যৌথভাবে পরিচালনা করলেও বৈজ্ঞানিক কল্পকাহিনীভিত্তিক থ্রিলারটি সানী সানোয়ার এককভাবে পরিচালনা করবেন। এটি নির্মিত হবে কপ ক্রিয়েশনের ব্যানারে। খুব শিগগিরই শিল্পী নির্বাচনের বিষয়টি চূড়ান্ত করা হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া