ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ১৯ জ্বিলকদ ১৪৪১

১৮২

মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন সৃজিত

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

শোবিজে গত সোমবারের সবচেয়ে আলোচিত বিষয় ছিল ‘সৃজিত-মিথিলার বিয়ে’। কলকাতার আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জি বেশ কয়েকদিন ঢাকায় অবস্থান করে সোমবার কলাকাতায় ফিরেছেন। বিভিন্ন সূত্র বলছে, দেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব দিতেই ঢাকায় এসেছেন সৃজিত। আরো জানা গেছে, সৃজিত-মিথিলা বিয়ের সম্ভাব্য তারিখ ২২ ফেব্রুয়ারি।

ভারতের টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনেও বলা হয়েছে, আগামী বছর ২২ ফেব্রুয়ারি প্রণয়মালা গাঁথতে চলেছেন মিথিলা ও সৃজিত। ভারতের এই পত্রিকার অনলাইন সংস্করণকে তা নিশ্চিত করেছেন সৃজিতের একজন ঘনিষ্ঠ বন্ধু।

তবে বিয়ের খবরটি ঠিক নয় বলে দাবি করেছেন সৃজিত মুখার্জি। তিনি বলেন, খবরটি একেবারেই সঠিক নয়। আপনারা ভুল খবরটিই শুনেছেন এবং প্রচার করছেন। আসলে বিয়ে নিয়ে এখন মোটেও ভাবছি না। তাই কোনো মন্তব্য করতে চাই না। নতুন কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছি।

এদিকে এ বিষয়ে জানতে মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। তবে সৃজিত আর মিথিলাকে সর্বশেষ দেখা গেছে ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফোক ফেস্টে। এর আগে কলকাতায় দুর্গাপূজায় অষ্টমীর দিন তারা একসঙ্গে ঘুরেছেন পূজামণ্ডপে।

প্রসঙ্গত, সৃজিতকে জড়িয়ে বিভিন্ন সময় অনেকের প্রেমের গুঞ্জন শোনা গেছে। এদের মধ্যে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী ছাড়াও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের নামও শোনা গেছে। সবশেষ এই তালিকায় যুক্ত হয়েছে মিথিলার নাম।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া