ব্রেকিং:
এক বিয়ে বাড়ি থেকেই মহামারি ভাইরাস ছড়িয়ে পড়ে বিশ্বে! করোনায় বাংলাদেশকে তিন লাখ ডলার সহায়তা এডিবি’র বিশ্ব জলবায়ুর উপরে লক ডাউন এর সুফল দুই উপকরণে মিনিটেই তৈরি করুন জীবাণুনাশক স্প্রে! দেশে করোনায় আক্রান্তদের মধ্যে ১৫ জন সুস্থ, নতুন শনাক্ত নেই বিমানের সব রুট বন্ধ সচেতন থাকলে করোনা ইউরোপের মতো সংক্রমণ হবে না এনজিও’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ বিজয়নগরে ৩ ব্যবসায়ীকে অর্থদন্ড জুয়া খেলাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা দোকানের সামনে ভাইরাস সংক্রমন ঠেকাতে লাল বৃত্ত স্থাপন নবীনগর পৌরসভার জীবানুনাশক স্প্রে ছিটানো শুরু আখাউড়ায় মাস্ক ও গ্লাভস বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় ওষুধের দাম বেশি নেয়ায় ফার্মেসিকে জরিমানা অবৈধ-মেয়াদোত্তীর্ণ স্যানিটাইজার বিক্রির দায়ে জরিমানা সবার অজান্তে লাশ হলেন গৃহবধূ করোনা থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া যুবক আটক ব্রাহ্মণবাড়িয়ায় করোনা প্রতিরোধে ‘কুইক রেসপন্স টিম’ করোনায় একদিনেই আক্রান্ত এক লাখ, হু হু করে বাড়ছেই করোনা থেকে রক্ষা পেতে মদ পান, ৩০০ ইরানির মৃত্যু
  • শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

৯৮

মা-মেয়ের ধর্ষক গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

মা-মেয়ের ধর্ষককে পুলিশ অবশেষে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করতে সক্ষম হয়েছে। 

রোববার গভীর রাতে সিলেটের ওসমানীনগর উপজেলার ওমরপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় ধর্ষককে ছিনিয়ে নেয়ার অভিযোগে তার বাবাকেও গ্রেফতার করা হয়। 

ধর্ষক ট্রাকচালক খোকন মিয়া বাগেরহাট জেলার জাহাঙ্গীর আলীর ছেলে। তারা ওসমানীনগরের ওমরপুর গ্রামের একটি বাড়িতে কেয়ারটেকার হিসেবে বসবাস করতেন। এ ঘটনায় ধর্ষকের বাবাকেও গ্রেফতার করেছে পুলিশ।

ওসমানীনগর থানার ওসি এসএম মামুন জানান, অভিযুক্ত ট্রাক চালক বাগেরহাটের এক নারীকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করেন। পরবর্তীতে ওই নারী কাজে থাকায় গত ১০ আগস্ট তার কিশোরী মেয়েকে অপহরণ করে নিয়ে আসেন ওসমানীনগরে। সে আটকে রেখে ধর্ষণ করে আসছিলেন। রোববার ওই কিশোরী ধর্ষকের বাবার মোবাইল থেকে ফোন করে তার মাকে অবস্থান জানায়। খবর পেয়ে রোববার রাতে এসে ওসমানীনগর থানায় মামলা করেন।

ওসি বলেন, মামলা করার পর পর রাত ১টার দিকে পুলিশ খোকনকে গ্রেফতার করতে ওমরপুর গ্রামে যায়। সেখান থেকে অপহৃত কিশোরীসহ খোকনকে গ্রেফতার করে নিয়ে আসার সময় স্বজনরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালায়। এক পর্যায়ে পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে খোকন গুলিবিদ্ধ হয়। এ অবস্থা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আসামি ছিনতাইয়ের অভিযোগে ধর্ষকের বাবাকেও  গ্রেফতার করে পুলিশ।

ওসি আরো জানান, ধর্ষণ ও আসামি ছিনতাইয়ের ঘটনায় দুটি মামলা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর