ব্রেকিং:
‘ধর্ষণ প্রতিরোধ করতে না পারলে উপভোগ করুন’ ইলিশ শিকারের ঘটনায় ৮ পুলিশ প্রত্যাহার ২০২১ সালের পর দুইয়ের বেশি সন্তান হলে মিলবে না সরকারি চাকরি পোস্তগোলায় স্কুলে থেকে ১৬ হাজার সরকারি বই উদ্ধার এমপিওভুক্তি: অগ্রাধিকার পাবে প্রত্যন্ত অঞ্চলের শিক্ষা প্রতিষ্ঠান কেমিকেল টেস্টিং ইউনিট বসাতে সময় পেল এনবিআর প্রণোদনায় বাড়ছে রেমিট্যান্স একনেকে ৪৬৩৬ কোটি টাকার পাঁচ প্রকল্প অনুমোদন রাস্তায় অসুস্থ প্রতিযোগিতা বন্ধ করুন: প্রধানমন্ত্রী গুজবে কান না দিতে পুলিশের অনুরোধ মহাসড়কে অ্যালকোহল ডিটেক্টর চালু জালের সাথে মানুষের শত্রুতা! চট্রগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার শেয়ালের মাংসকে খাসির মাংস বলে বিক্রি, অতঃপর... `সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীবন` নৈরাজ্য তৈরির জন্যই ভোলায় সংঘর্ষ স্ট্রোকের মৃত্যুকে হত্যাকাণ্ড বলে মামলা দায়ের সীমান্তে দুই নাইজেরিয়ান আটক বয়স বাড়িয়ে প্রেমিকাকে বিয়ে, কারাগারে প্রেমিক প্রভাবশালীর দাপটে নদীর মাটি যাচ্ছে ইট ভাটায়

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

৭৬

মায়ের দাফনের আধঘণ্টা পর মারা গেল মেয়ে

প্রকাশিত: ২৭ জুলাই ২০১৯  

নোয়াখালীর সেনবাগ উপজেলায় মায়ের লাশ দাফনের আধঘণ্টা পর মারা গেছেন তার মেয়ে। শুক্রবার বিকেলে উপজেলার অর্জুনতলা গ্রামে এ ঘটনা ঘটে।

লাশ দাফন করা মায়ের নাম আকলিমা বেগম, আর মারা যাওয়া মেয়ের নাম ফেরদৌস আরা ওরফে সুমি। একই গ্রামের আবুল কাশেম ওরফে ধনু মিয়ার স্ত্রী আকলিমা বেগম।

ওই পরিবারের প্রতিবেশী ও সেনবাগ সরকারি কলেজের সাবেক ভিপি আবু নাছের বলেন, শুক্রবার ভোর ৫টার দিকে আকলিমা বেগম ইন্তেকাল করেন। মায়ের মৃত্যুর খবর পেয়ে উপজেলার ডমুরুয়া ইউপির মইশাই গ্রামের শ্বশুরবাড়ি থেকে মেয়ে ফেরদৌস আরা বাবার বাড়িতে আসেন। বিকেল ৫টায় জানাজা শেষে মায়ের লাশ দাফন করার আধঘণ্টা পর ফেরদৌস আরা অসুস্থ হয়ে পড়েন।

পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শ্বশুরবাড়িতে জানাজার পর রাতেই ফেরদৌসের লাশ দাফন হওয়ার কথা।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর