ব্রেকিং:
কসবায় ভিজিডি কার্ডের চাউল বিতরণ মাদক বিরোধী অভিযানে আটক তিন কারা থাকছে আখাউড়ায় ছাত্রলীগের কমিটিতে সুশাসনের জন্য দুর্নীতিই প্রধান অন্তরায় সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ মাদক ব্যবসায়ীদের চেনার উপায় ব্রাহ্মণবাড়িয়ার ১১ জন খেলাঘরের জাতীয় পরিষদে

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

৬৮৩৩

মাশরাফি জয়ী হলে নড়াইলবাসীর জন্য নতুন উন্নয়নের সূর্য উঠবে- সুমি

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

বাবার বাড়ি এলাকায় মাশরাফির জন্য ভোট চাইতে গিয়ে তার স্ত্রী সুমনা হক সুমি বলেন, আমি এ গ্রামের মেয়ে। মাশরাফি এ এলাকার জামাই। আপনাদের জামাইকে জেতাতে হবে। তার জন্য নৌকা মার্কায় ভোট চাইতে এসেছি। আপনাদের কাছে ভোট চাইতে আসব আমি কোনোদিন চিন্তাও করিনি। জননেত্রী শেখ হাসিনা মাশরাফিকে নৌকা প্রতীক দিয়েছেন। মাশরাফি জয়ী হলে নতুন বছরে নড়াইলবাসীর জন্য নতুন উন্নয়নের সূর্য উঠবে।

গতকাল সোমবার লোহাগড়া উপজেলার বাবার বাড়ি নোয়াগ্রাম ইউনিয়নের ছত্রহাজারী এলাকায় গণসংযোগ করার সময় মাশরাফির স্ত্রী এসব কথা বলেন।সুমনা হক সুমি আরও বলেন, আপনারা সবাই মাশরাফিকে চেনেন। সে যে জায়গায় ছিল, সেটা এমপি হওয়ার থেকে কম ছিল না। শুধু আপনাদের কথা ভেবে, নড়াইলের উন্নয়নের কথা ভেবে সে নির্বাচনে দাঁড়িয়েছে। তাই নড়াইলে উন্নয়নের স্বার্থে মাশরাফি তথা নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

জননেত্রী শেখ হাসিনা আপনাদের সেবা করার যে দায়িত্ব দিয়েছেন, মাশরাফি তা যথাযথভাবে পালন করবে। আগামী ৩০ তারিখের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাশরাফিকে জয়যুক্ত করুন। আপনারা পাশে থেকে সহযোগিতা করে নড়াইলকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবেন। আর কয়েকটা দিন বাকি আছে নতুন বছরের। নতুন বছরে যে সূর্য উঠবে তা নড়াইলের উন্নয়নের সূর্য। অবহেলিত নড়াইল এই কথাটা যেন আর আমাদের শুনতে না হয়। যোগ করেন সুমনা হক সুমি।

 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর