ব্রেকিং:
শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও বিজয়নগরে ট্রাক্টর চাপায় শিশু নিহত শাহ মোহাম্মদ শামছুল আলম আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল যেনো ভূতের আখড়া! ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা....... নবীনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মিনহাজ, সম্পাদক জয় ২০ লাখ পাসপোর্ট কেনার প্রস্তাব অনুমোদন থার্টিফার্স্ট নাইটে রাস্তায় গান-বাজনা নিষেধ: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘালয়ে মোবাইল ইন্টারনেট বন্ধ, শিলংয়ে কারফিউ রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট রঙিন চেয়ারে বসিয়ে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্ড জালিয়াতি করে ভাতা উত্তোলন, অতঃপর... ফেন্সিডিল-স্কফ ও ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটক উন্নয়ন কাজে চাঁদাবাজি ও হুমকি, ঠিকাদারদের নিন্দা ‘সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেটে শেয়ার পরে’ পিএর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৫ রবিউস সানি ১৪৪১

৬৮৯৮

মাশরাফি জয়ী হলে নড়াইলবাসীর জন্য নতুন উন্নয়নের সূর্য উঠবে- সুমি

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

বাবার বাড়ি এলাকায় মাশরাফির জন্য ভোট চাইতে গিয়ে তার স্ত্রী সুমনা হক সুমি বলেন, আমি এ গ্রামের মেয়ে। মাশরাফি এ এলাকার জামাই। আপনাদের জামাইকে জেতাতে হবে। তার জন্য নৌকা মার্কায় ভোট চাইতে এসেছি। আপনাদের কাছে ভোট চাইতে আসব আমি কোনোদিন চিন্তাও করিনি। জননেত্রী শেখ হাসিনা মাশরাফিকে নৌকা প্রতীক দিয়েছেন। মাশরাফি জয়ী হলে নতুন বছরে নড়াইলবাসীর জন্য নতুন উন্নয়নের সূর্য উঠবে।

গতকাল সোমবার লোহাগড়া উপজেলার বাবার বাড়ি নোয়াগ্রাম ইউনিয়নের ছত্রহাজারী এলাকায় গণসংযোগ করার সময় মাশরাফির স্ত্রী এসব কথা বলেন।সুমনা হক সুমি আরও বলেন, আপনারা সবাই মাশরাফিকে চেনেন। সে যে জায়গায় ছিল, সেটা এমপি হওয়ার থেকে কম ছিল না। শুধু আপনাদের কথা ভেবে, নড়াইলের উন্নয়নের কথা ভেবে সে নির্বাচনে দাঁড়িয়েছে। তাই নড়াইলে উন্নয়নের স্বার্থে মাশরাফি তথা নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

জননেত্রী শেখ হাসিনা আপনাদের সেবা করার যে দায়িত্ব দিয়েছেন, মাশরাফি তা যথাযথভাবে পালন করবে। আগামী ৩০ তারিখের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাশরাফিকে জয়যুক্ত করুন। আপনারা পাশে থেকে সহযোগিতা করে নড়াইলকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাবেন। আর কয়েকটা দিন বাকি আছে নতুন বছরের। নতুন বছরে যে সূর্য উঠবে তা নড়াইলের উন্নয়নের সূর্য। অবহেলিত নড়াইল এই কথাটা যেন আর আমাদের শুনতে না হয়। যোগ করেন সুমনা হক সুমি।

 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর