ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

২৫৫০

মাশরাফির পিছু পিছু ছুটছে উৎসুক জনতা

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

নিজ নির্বাচনী এলাকা নড়াইলের প্রতিটা ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের ভোটারদের সঙ্গে দেখা করতে মাঠ চষে বেড়াচ্ছেন (লোহাগড়া-সদরের একাংশ আসন) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজা।

প্রতিদিন তিনি বাড়ি থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে তার পিছু পিছু ছুটছে উৎসুক জনতা। যেখানেই তিনি যাচ্ছেন সেই এলাকা জনস্রোতে পরিণত হচ্ছে। গ্রামের প্রত্যন্ত অঞ্চলের রাস্তা দিয়ে তিনি যখন হেঁটে হেঁটে ভোটারদের সঙ্গে দেখা করতে যাচ্ছেন। তার পেছনে ছুটছে হাজার হাজার ভক্ত ও নৌকার সমর্থকরা।

লোহাগড়া উপজেলার ভোটার খায়রুল আলম বলেন, ‘মাশরাফি যেখানে যাচ্ছেন সেই এলাকা জনসমুদ্রে পরিণত হচ্ছে। রাস্তা দিয়ে যখন হাঁটছেন চোখের পলকে মাশরাফির পেছনে হাজার হাজার মানুষও অজানা গন্তব্যে হাঁটতে শুরু করছে। তিনি যেন হ্যামিলনের বাঁশিওয়ালাকেও হার মানিয়েছেন!’

সাংবাদিক শাহজান সাজ বলেন, নির্বাচনী কাজে যোগ দেওয়ার জন্য মাশরাফি যেদিন নড়াইলে আসেন সেদিন কালনা ঘাট থেকে নড়াইল শহর পর্যন্ত ১৯ কিলোমিটার সড়কের দুই পাশে অর্ধলক্ষ মানুষ তাকে এক নজর দেখার জন্য উপস্থিত হন। মানুষের ভিড়ে এসময় ১৯ কিলোমিটার পথ পাড়ি দিতে মাশরাফির সময় লাগে প্রায় ৫ ঘণ্টা।

শেষ মুহূর্তে রাত-দিন প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। প্রতিদিন নির্বাচনী এলাকায় ১৫ থেকে ২০টি এলাকায় গণসংযোগ ও পথসভা করছেন তিনি।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে বিভিন্ন এলাকায় গণসংযোগ করে নৌকা মার্কায় ভোট চান মাশরাফি।

গত ২২ ডিসেম্বর ঢাকা থেকে নড়াইলের নিজ নির্বাচনী এলাকায় আসেন মাশরাফি বিন মর্তুজা। নড়াইলে এসে ২৩ ডিসেম্বর থেকে নেতাকর্মীদের নিয়ে ভোটের মাঠে নামে পড়েন তিনি। প্রতিদিন সকাল থেকে রাত অবধি প্রচারণা চালিয়ে যাচ্ছেন মাশরাফি। দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পথসভা ও গণসংযোগ করে যাচ্ছেন অবিরাম।

প্রতিটি পথসভায় সুন্দর ও সমৃদ্ধশালী নড়াইল গড়ে তোলার অঙ্গীকার করছেন নেতা মাশরাফি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
নির্বাচনী হাওয়া বিভাগের পাঠকপ্রিয় খবর