ব্রেকিং:
করদাতাদের সুবিধার্থে বিশেষ ব্যবস্থা গ্রহণ স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত জেলে পরিবারের মাঝে ছাগল বিতরণ খাদ্য উৎপাদন বৃদ্ধি ও ইঁদুর নিধনে সবাইকে এগিয়ে আসার আহ্বান চাঁদা না পেয়ে সন্ত্রাসীদের হামলা কার্টুনে ভরা নবজাতকের মরদেহ উদ্ধার পণ্যের মূল্য তালিকা ও মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় জরিমানা নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫ নিরাপদ খাদ্য আইন বাস্তবায়নের দাবিতে মানববন্ধন সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অপপ্রচার স্বাস্থ্য সচেতনতায় মা সমাবেশ অনুষ্ঠিত হাসপাতালে নবজাতক রেখে মা উধাও সাড়ে ৮ লাখ টাকা দিয়েও হলো না চাকরি, কাঁদলেন প্রার্থী ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! কোটি টাকার কারেন্ট জালে আগুন দেশের ‘অপরিচিত’ কিছু সমুদ্র সৈকত আপনার দেহে কি ক্যান্সার বাসা বেঁধেছে? বুঝে নিন ১০টি লক্ষণে র‌্যাগিং বন্ধে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের আহ্বান ডিজিটাল মেলায় দেশি রোবট নিয়ে কৌতুহল জুতার বাজে গন্ধ দূর করুন সহজ একটি কৌশলে!

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

২৪৩০

মাশরাফির পিছু পিছু ছুটছে উৎসুক জনতা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

নিজ নির্বাচনী এলাকা নড়াইলের প্রতিটা ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের ভোটারদের সঙ্গে দেখা করতে মাঠ চষে বেড়াচ্ছেন (লোহাগড়া-সদরের একাংশ আসন) আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজা।

প্রতিদিন তিনি বাড়ি থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে তার পিছু পিছু ছুটছে উৎসুক জনতা। যেখানেই তিনি যাচ্ছেন সেই এলাকা জনস্রোতে পরিণত হচ্ছে। গ্রামের প্রত্যন্ত অঞ্চলের রাস্তা দিয়ে তিনি যখন হেঁটে হেঁটে ভোটারদের সঙ্গে দেখা করতে যাচ্ছেন। তার পেছনে ছুটছে হাজার হাজার ভক্ত ও নৌকার সমর্থকরা।

লোহাগড়া উপজেলার ভোটার খায়রুল আলম বলেন, ‘মাশরাফি যেখানে যাচ্ছেন সেই এলাকা জনসমুদ্রে পরিণত হচ্ছে। রাস্তা দিয়ে যখন হাঁটছেন চোখের পলকে মাশরাফির পেছনে হাজার হাজার মানুষও অজানা গন্তব্যে হাঁটতে শুরু করছে। তিনি যেন হ্যামিলনের বাঁশিওয়ালাকেও হার মানিয়েছেন!’

সাংবাদিক শাহজান সাজ বলেন, নির্বাচনী কাজে যোগ দেওয়ার জন্য মাশরাফি যেদিন নড়াইলে আসেন সেদিন কালনা ঘাট থেকে নড়াইল শহর পর্যন্ত ১৯ কিলোমিটার সড়কের দুই পাশে অর্ধলক্ষ মানুষ তাকে এক নজর দেখার জন্য উপস্থিত হন। মানুষের ভিড়ে এসময় ১৯ কিলোমিটার পথ পাড়ি দিতে মাশরাফির সময় লাগে প্রায় ৫ ঘণ্টা।

শেষ মুহূর্তে রাত-দিন প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। প্রতিদিন নির্বাচনী এলাকায় ১৫ থেকে ২০টি এলাকায় গণসংযোগ ও পথসভা করছেন তিনি।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকাল থেকে বিভিন্ন এলাকায় গণসংযোগ করে নৌকা মার্কায় ভোট চান মাশরাফি।

গত ২২ ডিসেম্বর ঢাকা থেকে নড়াইলের নিজ নির্বাচনী এলাকায় আসেন মাশরাফি বিন মর্তুজা। নড়াইলে এসে ২৩ ডিসেম্বর থেকে নেতাকর্মীদের নিয়ে ভোটের মাঠে নামে পড়েন তিনি। প্রতিদিন সকাল থেকে রাত অবধি প্রচারণা চালিয়ে যাচ্ছেন মাশরাফি। দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পথসভা ও গণসংযোগ করে যাচ্ছেন অবিরাম।

প্রতিটি পথসভায় সুন্দর ও সমৃদ্ধশালী নড়াইল গড়ে তোলার অঙ্গীকার করছেন নেতা মাশরাফি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর