ব্রেকিং:
১ সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ ব্যবসায়ীর শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তিতাস নদীর উপর নব-নির্মিত সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগ সম্পাদকের মামলায় চাঞ্চল্য সাধক কবি মনোমোহন দত্ত’র ১৪২ তম জন্মউৎসব আলহাজ্ব এড. হুমায়ুন কবীরের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আওয়ামীলীগ দেওলিয়া হয়নি, দেওলিয়া হলে বিএনপি হয়েছে! উদ্বোধনের অপেক্ষায় নবীনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন বিপুল উৎসাহ উদ্দিপনায় স্টুডেন্ট নির্বাচন সম্পন্ন ব্রাহ্মণবাড়িয়ায় ভাষা সৈনিক মুহাম্মদ মুসাকে স্মরণ উৎসবমুখর পরিবেশে স্কুল কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত করোনাভাইরাস নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় সতর্কতা ছোট বড় সবাই ঝুঁকিতে! করোনা ভাইরাস এড়ানোর উপায় রমজানে তেল-চিনি সংকটের সম্ভাবনা নেই: বাণিজ্যমন্ত্রী লুঙ্গি পরার যত উপকারিতা ইসলামী শিক্ষার গুরুত্ব তোপের মুখে পর্দা কেলেঙ্কারি মামলার আসামি! অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের উদ্যোগে গাল্লিবয়’র নতুন গান গণধর্ষণের পর ফেসবুক লাইভে এসে ধর্ষকদের বিকৃত উল্লাস! ‘নির্বাচন থেকে সরে যাওয়ার পথ খুঁজছে বিএনপি’

রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

১৫৮৪

মালয়েশিয়ায় পুলিশি অভিযানে দুই বাংলাদেশি নিহত

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০১৯  

মালয়েশিয়ায় পুলিশি অভিযানে দুই বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গেছে। দেশটির তামান মুডুন, বাতু ৯ চেরাস এলাকার একটি বাড়ি থেকে অপহৃত এক বাংলাদেশিকে উদ্ধারের সময় পুলিশের গুলিতে এ দুজন নিহত হন।

মালয়েশিয়ার জাতীয় দৈনিক ষ্টার অনলাইনে প্রকাশিত এক খবরে এসব তথ্য জানানো হয়েছে।

পুলিশের বরাত দিয়ে পত্রিকাটি জানাচ্ছে, মঙ্গলবার রাতের ওই অভিযানে নিহতরা অপহরণকারী ছিলেন। তাদের বিরুদ্ধে ১৩টি অভিযোগ ছিল। 

কাজাং ওসিপিডির সহকারী কমিশনার আহমেদ জাফির ইউসুফ বলেন, কুয়ালালামপুরের পুলিশ একটি সংঘবদ্ধ চক্রকে ধরার জন্যে ওঁত পেতে ছিল। তামান মুদুনের একটি ছোট স্থানে অবস্থান করছিল তারা। সেখানে এক ব্যক্তিকে অপহরণ করে রাখা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছিল। আনুমানিক রাত ১টা ৩৫ মিনিটের দিকে পুলিশ বাড়িটিতে অভিযান চালালে অপহরণকারীরা পুলিশের উদ্দেশে গুলি ছুঁড়তে শুরু করে। পুলিশ তখন আত্মরক্ষার জন্য পাল্টা গুলি ছুঁড়ে।

তিনি আরো বলেন, আমরা ওই বাড়ি থেকে সফলভাবে অপহরণকৃত এক বাংলাদেশিকে উদ্ধার করতে পেরেছি। তার বয়স আনুমানিক ৩০ থেকে ৩৫ বছর। গত ৮ ফেব্রুয়ারি সেন্তুল থেকে তাকে অপহরণ করা হয়েছিল।

তবে উদ্ধারকৃত বাংলাদেশির নাম এখনো প্রকাশ করেনি পুলিশ। তারা বলছে, নিহত দুই বাংলাদেশির কাছে কোনো বৈধ কাগজপত্র ছিল না।

জাফির ইউসুফ জানান, ঘটনাস্থল থেকে একটি ৯এমএম পিস্তল এবং একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। তবে নিহত ব্যক্তিদের কাছ থেকে কোনো ধরনের দলিল-দস্তাবেজ পাওয়া যায়নি। এ ঘটনায় একটি মামলা হয়েছে। ৩০৭ ধারায় পেনাল কোর্টে এ মামলার তদন্ত চলছে বলেও জানান তিনি।

এদিকে পুলিশ বলছে, নিহত দুই বাংলাদেশির বিরুদ্ধে মালয়েশিয়ায় বিভিন্ন দেশের শ্রমিকদের অপহরণ করে চাঁদাবাজির অভিযোগ ছিল। মুক্তিপণের দাবিতে এ পর্যন্ত তারা ২ দশমিক ৫ মিলিয়ন মালয় রিংগিত অর্থ হাতিয়ে নিয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর