ব্রেকিং:
ট্রেন দুর্ঘটনার সাহসী সেই পাঁচ যুবক সন্তানের মা হলেন সেই প্রতিবন্ধী ধর্ষিতা পাল্টে গেছে সরাইল বিশ্বরোড মোড়ের দৃশ্যপট! নিয়মিত হাঁটুন সুস্থ থাকুন! ট্রেন দুর্ঘটনায় নিহতদের স্মরণে কাতারে দোয়া মাহফিল হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন আমি জীবিত আছি, আমাকে হেল্প করুন চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ট্রেন দুর্ঘটনার আসল কারণ ৪০ জনকে তদন্ত কমিটির জিজ্ঞাসাবাদ ট্রেন দুর্ঘটনায় আহত শিশুর দায়িত্ব নিলেন উপমন্ত্রী ধান কাটার ধুম পড়েছে ব্রাহ্মণবাড়িয়ায় ডায়াবেটিস প্রতিরোধের পাঁচ উপায় আর্থিক লেনদেন করা যাবে ফেসবুকে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হচ্ছেন ৪৮ জন নারীর মন জয় করুন এই কৌশলে তাওবার ৬ উপকারিতা সাকিব না থাকায় ভারতীয় সিকিউরিটি গার্ডের আফসোস ফোকফেস্টের পর্দা উঠছে আজ সমুদ্রের জলে ভেসে এলো ১০০০ কেজি কোকেন

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

৭৫৩

মাধুরীকে নিয়ে এখনো আবেগ রয়েছে? সঞ্জয় বললেন...

প্রকাশিত: ৬ এপ্রিল ২০১৯  

সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের অনস্ক্রিনে জনপ্রিয় জুটি। শুধু অনস্ক্রিন নয়, অফস্ক্রিনেও তাদের সম্পর্ক নিয়ে জল্পনা ছিল সিনে মহলে। সেই জুটি ফের বড়পর্দায় ফিরছেন। সৌজন্যে মাল্টিস্টারার ছবি ‘কলঙ্ক’। 

কিন্তু সেই অফস্ক্রিনের সম্পর্ক কি আজও রয়েছে? মাধুরীকে নিয়ে যৌবনের আবেগে এখনো ভেসে যান সঞ্জয়? মুখ খুললেন অভিনেতা।

সম্প্রতি সাংবাদিকদের সঞ্জয় জানিয়েছেন, প্রায় দু’দশক পর মাধুরীর সঙ্গে কাজ করলেন তিনি। কত ছবি যে একসঙ্গে করেছেন, তা সঠিক মনে নেই। মাধুরী অত্যন্ত পরিণত অভিনেত্রী। আগের তুলনায় তাদের দু’জনের অভিনয়ই পরিণত হয়েছে। ফলে ‘কলঙ্ক’-এর মতো এত ভাল স্ক্রিপ্টে তাদের দু’জনের বোঝাপড়াটা আগের থেকে অনেক ভাল হয়েছে বলে দাবি করেছেন তিনি। আর মাধুরীর সঙ্গে তার পেশাদার সম্পর্ক।

অভিষেক বর্মনের পরিচালনায় এই ছবি প্রযোজনা করেছেন কর্ণ জোহর। সঞ্জয়, মাধুরী ছাড়াও বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা এ ছবিতে অভিনয় করেছেন। করণের কাছে এই প্রজেক্ট খুবই স্পেশ্যাল। কারণ গত ১৫ বছর ধরে এই ছবিটা নিয়ে ভেবেছেন তিনি। তার বাবা যশ জোহর শেষ যে ছবির জন্য ভেবেছিলেন, কাজ করেছিলেন তা হল ‘কলঙ্ক’। সব কিছু ঠিক থাকলে এ ছবি মুক্তি পাবে আগামী ১৭ এপ্রিল।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর