ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • রোববার   ০৭ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

৮৯৩

মাধুরীকে নিয়ে এখনো আবেগ রয়েছে? সঞ্জয় বললেন...

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৬ এপ্রিল ২০১৯  

সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের অনস্ক্রিনে জনপ্রিয় জুটি। শুধু অনস্ক্রিন নয়, অফস্ক্রিনেও তাদের সম্পর্ক নিয়ে জল্পনা ছিল সিনে মহলে। সেই জুটি ফের বড়পর্দায় ফিরছেন। সৌজন্যে মাল্টিস্টারার ছবি ‘কলঙ্ক’। 

কিন্তু সেই অফস্ক্রিনের সম্পর্ক কি আজও রয়েছে? মাধুরীকে নিয়ে যৌবনের আবেগে এখনো ভেসে যান সঞ্জয়? মুখ খুললেন অভিনেতা।

সম্প্রতি সাংবাদিকদের সঞ্জয় জানিয়েছেন, প্রায় দু’দশক পর মাধুরীর সঙ্গে কাজ করলেন তিনি। কত ছবি যে একসঙ্গে করেছেন, তা সঠিক মনে নেই। মাধুরী অত্যন্ত পরিণত অভিনেত্রী। আগের তুলনায় তাদের দু’জনের অভিনয়ই পরিণত হয়েছে। ফলে ‘কলঙ্ক’-এর মতো এত ভাল স্ক্রিপ্টে তাদের দু’জনের বোঝাপড়াটা আগের থেকে অনেক ভাল হয়েছে বলে দাবি করেছেন তিনি। আর মাধুরীর সঙ্গে তার পেশাদার সম্পর্ক।

অভিষেক বর্মনের পরিচালনায় এই ছবি প্রযোজনা করেছেন কর্ণ জোহর। সঞ্জয়, মাধুরী ছাড়াও বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা এ ছবিতে অভিনয় করেছেন। করণের কাছে এই প্রজেক্ট খুবই স্পেশ্যাল। কারণ গত ১৫ বছর ধরে এই ছবিটা নিয়ে ভেবেছেন তিনি। তার বাবা যশ জোহর শেষ যে ছবির জন্য ভেবেছিলেন, কাজ করেছিলেন তা হল ‘কলঙ্ক’। সব কিছু ঠিক থাকলে এ ছবি মুক্তি পাবে আগামী ১৭ এপ্রিল।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর