ব্রেকিং:
সবজি বেচেই চলে সংসার প্রশাসনের তৎপরতায় বাল্যবিবাহ থেকে রক্ষা পেল তিন স্কুলছাত্রী ৫০০০ মিটার দৌঁড়ে বিশ্ব রেকর্ড ৯৬ বছরের বৃদ্ধের! আর্থিক সহায়তা পেতেই ট্রাম্পের কাছে মিথ্যাচার করলো প্রিয়া সাহা! কারাগারে মিন্নি মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি

রোববার   ২১ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৮ জ্বিলকদ ১৪৪০

৬৭৪

মাধুরীকে নিয়ে এখনো আবেগ রয়েছে? সঞ্জয় বললেন...

প্রকাশিত: ৬ এপ্রিল ২০১৯  

সঞ্জয় দত্ত এবং মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের অনস্ক্রিনে জনপ্রিয় জুটি। শুধু অনস্ক্রিন নয়, অফস্ক্রিনেও তাদের সম্পর্ক নিয়ে জল্পনা ছিল সিনে মহলে। সেই জুটি ফের বড়পর্দায় ফিরছেন। সৌজন্যে মাল্টিস্টারার ছবি ‘কলঙ্ক’। 

কিন্তু সেই অফস্ক্রিনের সম্পর্ক কি আজও রয়েছে? মাধুরীকে নিয়ে যৌবনের আবেগে এখনো ভেসে যান সঞ্জয়? মুখ খুললেন অভিনেতা।

সম্প্রতি সাংবাদিকদের সঞ্জয় জানিয়েছেন, প্রায় দু’দশক পর মাধুরীর সঙ্গে কাজ করলেন তিনি। কত ছবি যে একসঙ্গে করেছেন, তা সঠিক মনে নেই। মাধুরী অত্যন্ত পরিণত অভিনেত্রী। আগের তুলনায় তাদের দু’জনের অভিনয়ই পরিণত হয়েছে। ফলে ‘কলঙ্ক’-এর মতো এত ভাল স্ক্রিপ্টে তাদের দু’জনের বোঝাপড়াটা আগের থেকে অনেক ভাল হয়েছে বলে দাবি করেছেন তিনি। আর মাধুরীর সঙ্গে তার পেশাদার সম্পর্ক।

অভিষেক বর্মনের পরিচালনায় এই ছবি প্রযোজনা করেছেন কর্ণ জোহর। সঞ্জয়, মাধুরী ছাড়াও বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, সোনাক্ষী সিনহা এ ছবিতে অভিনয় করেছেন। করণের কাছে এই প্রজেক্ট খুবই স্পেশ্যাল। কারণ গত ১৫ বছর ধরে এই ছবিটা নিয়ে ভেবেছেন তিনি। তার বাবা যশ জোহর শেষ যে ছবির জন্য ভেবেছিলেন, কাজ করেছিলেন তা হল ‘কলঙ্ক’। সব কিছু ঠিক থাকলে এ ছবি মুক্তি পাবে আগামী ১৭ এপ্রিল।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর