ব্রেকিং:
শিক্ষার্থীদের মনের কথা জানতে স্কুলে স্কুলে ‘ইউএনও বক্স’ নার্সারি ব্যবসায় সংসারে হাসি ফোটালেন খলিলুর আমি দিতে এসেছিলাম, নিতে নয়! অবৈধ দখল-দূষণে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী খাল! অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার ২ আ’লীগ নেতার আগাম জামিন পৌর কলেজে পিঠা ও নবীনবরণ উৎসব অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস চিকিৎসায় সেবা কর্ণার স্থাপন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ঝুঁকিপূর্ণ লোহার ব্রিজ দিয়ে চলছে ভারী যানবাহন কক্সবাজার-সেন্টমার্টিনের জাহাজ ভাড়া ১৫ হাজার! স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা: ১০ আসামির ৮ জনেরই মৃত্যুদণ্ড বহাল ৬ ফেব্রুয়ারি শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো সেবার মূল্য তালিকা প্রদর্শনের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের কন্যাকে স্বামী সম্পর্কে উপদেশ... ‘আমি চাই না বাংলাদেশে এ রোগ ছড়াক, তাই দেশে ফিরবো না’ টাইগারদের আর বিশেষ বিমানে পাকিস্তানে পাঠাবে না বিসিবি উদ্বোধনের আগেই দেবে গেছে কোটি টাকার গণমিলনায়তন

বুধবার   ২৯ জানুয়ারি ২০২০   মাঘ ১৬ ১৪২৬   ০৩ জমাদিউস সানি ১৪৪১

১৩১৬

মাদক সম্রাট বাদল ডাক্তার আটক

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার উথারিয়াপাড়া এলাকা থেকে ১৫৪ বোতল ফেন্সিডিল-স্কাফসহ কুখ্যাত মাদক সম্রাট বাদল মিয়া (৫১) উরফে বাদল ডাক্তার’কে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প।

সোমবার (৯ ডিসেম্বর) সকাল ৭:৫০ টায় র‌্যাব-১৪, সিপিসি-৩,  ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে র‍্যাবের একটি আভিযানিক দল বিজয়নগর উপজেলার উথারিয়াপাড়া গ্রামের বাড়ি থেকে ৩৩ বোতল ফেন্সিডিল, ১২১ বোতল স্কাফ এবং মাদক বিক্রির নগদ ১১২৫০/- টাকাসহ বাদলকে গ্রেফতার করা হয়।

আটক আসামীর বিরুদ্ধে  বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর