ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

৭৭

মাদকাসক্ত স্বামী সংসারে শায়লার স্বপ্ন কি পূরণ হবে?

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

মাদকাসক্ত ছেলে আবীরকে ভালো করার জন্য আত্মীয়ের পরামর্শে মা তার বিয়ে দেন শায়লার সঙ্গে। কিন্তু আবীর কিছুতেই শায়লাকে মেনে নিতে পারেনা। কারণ সে আর কাউকে ভালোবাসবে না। এদিকে সৎ মায়ের সংসারে বড় হওয়া শায়লার অনেক স্বপ্ন ছিল স্বামী সংসার নিয়ে। তা যে এভাবে ধূলিস্যাত হয়ে যাবে ভাবেনি সে। শায়লার স্বপ্ন কি পূরণ হবে? 
আর আবীরই বা কেন আর কাউকে ভালোবাসবে না? কেন সে মাদকাসক্ত? এগুলোর উত্তর পাওয়া যাবে ঈদের নাটক “আমি আর ভালবাসব না” তে। নাটকে আবীর চরিত্রটি করেছেন ফারহান আহমেদ জোভান এবং শায়লা চরিত্রটি করেছেন তাসনিয়া ফারিন। 

নাটকটি নির্মাণ করেছেন মুহাম্মদ মনিরুজ্জামান জুলহাস। রচয়িতা নির্মাতা নিজেই। নাটকটির চিত্রায়ণে ছিলেন বি এম নাজমুল, অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাবিহা জামান, সোহেল রহমান, এ আর সোহাইল, আফিয়া রহমান প্রমুখ। 

নির্মাতা সুত্রে জানা গেছে, ঈদের দ্বিতীয় দিন রাত ৮ঃ৩০ মিনিটে এস এ টিভিতে প্রচারিত হবে 'আমি আর ভালবাসব না' নাটকটি। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর