ব্রেকিং:
আদালতে বঙ্গবন্ধুর ছবি টাঙানোর নির্দেশনা চেয়ে রিট বিএনপির পক্ষ থেকে ছিল ২১ আগস্টের হামলা: প্রধানমন্ত্রী টিউশনির টাকায় গুজবের বিরুদ্ধে ৩১ দিন হাঁটলেন সাইফুল কন্ডিশনিং ক্যাম্পেই যাত্রা শুরু নতুন দুই কোচের প্রথম সমকামী ক্রিকেটার হিসেবে মা হচ্ছেন স্যাটারওয়েট তারেকের সর্বোচ্চ শাস্তির দাবি কাদেরের স্মার্ট কার্ড অনলাইনে সংশোধন করবেন যেভাবে একজনের কিডনি ও লিভারে বাঁচলো তিনজনের প্রাণ পিতলের পুতুলকে সোনার মূর্তি বলে বিক্রি করে, চার জীনের বাদশা আটক বাংলাদেশ ও ইন্দোনেশিয়ার সেনাপ্রধানদের সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রীকে ভারত সফরে মোদির আমন্ত্রণ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মান নিশ্চিত করতে হবে: রাষ্ট্রপতি আজ ভয়াল ২১ আগস্ট পানিবণ্টন সমস্যার সমাধান হবে: জয়শঙ্কর কুকুরের মুখ থেকে নবজাতককে বাঁচালেন পুলিশ কর্মকর্তা রক্তদানে সবাইকে এগিয়ে আসা উচিত: সংস্কৃতি প্রতিমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে নতুন শিক্ষাপ্রতিষ্ঠান নয় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনের আগ্রহ প্রকাশ ভারতের মেডিকেলে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর বৃহস্পতিবার ‘গাঙচিল’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৬ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

৩২

মাদকাসক্ত স্বামী সংসারে শায়লার স্বপ্ন কি পূরণ হবে?

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

মাদকাসক্ত ছেলে আবীরকে ভালো করার জন্য আত্মীয়ের পরামর্শে মা তার বিয়ে দেন শায়লার সঙ্গে। কিন্তু আবীর কিছুতেই শায়লাকে মেনে নিতে পারেনা। কারণ সে আর কাউকে ভালোবাসবে না। এদিকে সৎ মায়ের সংসারে বড় হওয়া শায়লার অনেক স্বপ্ন ছিল স্বামী সংসার নিয়ে। তা যে এভাবে ধূলিস্যাত হয়ে যাবে ভাবেনি সে। শায়লার স্বপ্ন কি পূরণ হবে? 
আর আবীরই বা কেন আর কাউকে ভালোবাসবে না? কেন সে মাদকাসক্ত? এগুলোর উত্তর পাওয়া যাবে ঈদের নাটক “আমি আর ভালবাসব না” তে। নাটকে আবীর চরিত্রটি করেছেন ফারহান আহমেদ জোভান এবং শায়লা চরিত্রটি করেছেন তাসনিয়া ফারিন। 

নাটকটি নির্মাণ করেছেন মুহাম্মদ মনিরুজ্জামান জুলহাস। রচয়িতা নির্মাতা নিজেই। নাটকটির চিত্রায়ণে ছিলেন বি এম নাজমুল, অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাবিহা জামান, সোহেল রহমান, এ আর সোহাইল, আফিয়া রহমান প্রমুখ। 

নির্মাতা সুত্রে জানা গেছে, ঈদের দ্বিতীয় দিন রাত ৮ঃ৩০ মিনিটে এস এ টিভিতে প্রচারিত হবে 'আমি আর ভালবাসব না' নাটকটি। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর