ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২১ জ্বিলকদ ১৪৪১

২০৭

মাদকাসক্ত স্বামী সংসারে শায়লার স্বপ্ন কি পূরণ হবে?

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

মাদকাসক্ত ছেলে আবীরকে ভালো করার জন্য আত্মীয়ের পরামর্শে মা তার বিয়ে দেন শায়লার সঙ্গে। কিন্তু আবীর কিছুতেই শায়লাকে মেনে নিতে পারেনা। কারণ সে আর কাউকে ভালোবাসবে না। এদিকে সৎ মায়ের সংসারে বড় হওয়া শায়লার অনেক স্বপ্ন ছিল স্বামী সংসার নিয়ে। তা যে এভাবে ধূলিস্যাত হয়ে যাবে ভাবেনি সে। শায়লার স্বপ্ন কি পূরণ হবে? 
আর আবীরই বা কেন আর কাউকে ভালোবাসবে না? কেন সে মাদকাসক্ত? এগুলোর উত্তর পাওয়া যাবে ঈদের নাটক “আমি আর ভালবাসব না” তে। নাটকে আবীর চরিত্রটি করেছেন ফারহান আহমেদ জোভান এবং শায়লা চরিত্রটি করেছেন তাসনিয়া ফারিন। 

নাটকটি নির্মাণ করেছেন মুহাম্মদ মনিরুজ্জামান জুলহাস। রচয়িতা নির্মাতা নিজেই। নাটকটির চিত্রায়ণে ছিলেন বি এম নাজমুল, অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাবিহা জামান, সোহেল রহমান, এ আর সোহাইল, আফিয়া রহমান প্রমুখ। 

নির্মাতা সুত্রে জানা গেছে, ঈদের দ্বিতীয় দিন রাত ৮ঃ৩০ মিনিটে এস এ টিভিতে প্রচারিত হবে 'আমি আর ভালবাসব না' নাটকটি। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া