ব্রেকিং:
এক বিয়ে বাড়ি থেকেই মহামারি ভাইরাস ছড়িয়ে পড়ে বিশ্বে! করোনায় বাংলাদেশকে তিন লাখ ডলার সহায়তা এডিবি’র বিশ্ব জলবায়ুর উপরে লক ডাউন এর সুফল দুই উপকরণে মিনিটেই তৈরি করুন জীবাণুনাশক স্প্রে! দেশে করোনায় আক্রান্তদের মধ্যে ১৫ জন সুস্থ, নতুন শনাক্ত নেই বিমানের সব রুট বন্ধ সচেতন থাকলে করোনা ইউরোপের মতো সংক্রমণ হবে না এনজিও’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ বিজয়নগরে ৩ ব্যবসায়ীকে অর্থদন্ড জুয়া খেলাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা দোকানের সামনে ভাইরাস সংক্রমন ঠেকাতে লাল বৃত্ত স্থাপন নবীনগর পৌরসভার জীবানুনাশক স্প্রে ছিটানো শুরু আখাউড়ায় মাস্ক ও গ্লাভস বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় ওষুধের দাম বেশি নেয়ায় ফার্মেসিকে জরিমানা অবৈধ-মেয়াদোত্তীর্ণ স্যানিটাইজার বিক্রির দায়ে জরিমানা সবার অজান্তে লাশ হলেন গৃহবধূ করোনা থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া যুবক আটক ব্রাহ্মণবাড়িয়ায় করোনা প্রতিরোধে ‘কুইক রেসপন্স টিম’ করোনায় একদিনেই আক্রান্ত এক লাখ, হু হু করে বাড়ছেই করোনা থেকে রক্ষা পেতে মদ পান, ৩০০ ইরানির মৃত্যু
  • শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

২৪৫

মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকাসক্ত এক স্বামীকে পুলিশে দিয়েছেন তার স্ত্রী। পরে তাকে ছয় মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। 

বৃহস্পতিবার দুপুরে আব্দুল মালেককে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের কলেজপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও  আখাউড়ার ইউএনও তাহমিনা আক্তার রেইনা। তিনি বলেন, মাদক সেবনের কথা স্বীকার করায় তাকে এ কারাদণ্ড দেয়া হয়েছে।

আখাউড়া থানার সহকারী পরিদর্শক দেলোয়ার হোসেন জানায়, আব্দুল মালেক মদপান করে প্রতিদিন স্ত্রী-সন্তানকে মারধর করত। সকালে স্ত্রী পারভীন বেগম তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়। পরে মেডিকেল প্রতিবেদনসহ ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।  ভ্রাম্যমাণ আদালতে আব্দুল মালেককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর