ব্রেকিং:
পৌর আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত প্রতিপক্ষকে ফাঁসাতেই নিখোঁজ হন যুবদল নেতা ইউনুছ ব্রাহ্মণবাড়িয়ার ইতিহাস ও ঐতিহ্য `বিশ্বময় আলোচিত হচ্ছে বাংলাদেশের উন্নয়নের কথা` শিক্ষিত দুর্নীতিবাজরা দেশের অগ্রযাত্রার পথে বড় বাধা অর্ধকোটি টাকার ভারতীয় শাড়িসহ আটক ২ কসবায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ র‌্যাবের হাতে দুইজন ধরা রহস্যজনক কারণে এখনো অধরা ওরসে তাণ্ডবের আসামিরা! নবীনগরে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান মুজিববর্ষ উপলক্ষে বাইসাইকেল ও শিক্ষা সামগ্রী বিতরণ খোলা আকাশের নিচে নারীদের ভাগ্য বদল খাগড়াছড়িতে মিলল নতুন গুহার সন্ধান চীনের সঙ্গে বাণিজ্য সচল রাখতে চায় এফবিসিসিআই এক উপায়েই মিলবে ডায়াবেটিস থেকে চিরস্থায়ী মুক্তি! ফেসবুকে ‘কথা বললেই’ পাবেন ৪০০ টাকা বিল দাখিলের ৩ দিনের মধ্যে পেনশন ইসলামে মাতৃভাষার গুরুত্ব পাকিস্তানের নাগরিক হচ্ছেন স্যামি! দ্রুতই বিয়েটা সেরে ফেলতে চাই: শাকিব
  • সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১২ ১৪২৬

  • || ২৯ জমাদিউস সানি ১৪৪১

২৩২

মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকাসক্ত এক স্বামীকে পুলিশে দিয়েছেন তার স্ত্রী। পরে তাকে ছয় মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। 

বৃহস্পতিবার দুপুরে আব্দুল মালেককে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের কলেজপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও  আখাউড়ার ইউএনও তাহমিনা আক্তার রেইনা। তিনি বলেন, মাদক সেবনের কথা স্বীকার করায় তাকে এ কারাদণ্ড দেয়া হয়েছে।

আখাউড়া থানার সহকারী পরিদর্শক দেলোয়ার হোসেন জানায়, আব্দুল মালেক মদপান করে প্রতিদিন স্ত্রী-সন্তানকে মারধর করত। সকালে স্ত্রী পারভীন বেগম তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়। পরে মেডিকেল প্রতিবেদনসহ ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।  ভ্রাম্যমাণ আদালতে আব্দুল মালেককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর