ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২১ জ্বিলকদ ১৪৪১

২৭১

মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকাসক্ত এক স্বামীকে পুলিশে দিয়েছেন তার স্ত্রী। পরে তাকে ছয় মাসের কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। 

বৃহস্পতিবার দুপুরে আব্দুল মালেককে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের কলেজপাড়া এলাকার আব্দুর রহমানের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও  আখাউড়ার ইউএনও তাহমিনা আক্তার রেইনা। তিনি বলেন, মাদক সেবনের কথা স্বীকার করায় তাকে এ কারাদণ্ড দেয়া হয়েছে।

আখাউড়া থানার সহকারী পরিদর্শক দেলোয়ার হোসেন জানায়, আব্দুল মালেক মদপান করে প্রতিদিন স্ত্রী-সন্তানকে মারধর করত। সকালে স্ত্রী পারভীন বেগম তার বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়। পরে মেডিকেল প্রতিবেদনসহ ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।  ভ্রাম্যমাণ আদালতে আব্দুল মালেককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানা করা হয়। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর