ব্রেকিং:
শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও বিজয়নগরে ট্রাক্টর চাপায় শিশু নিহত শাহ মোহাম্মদ শামছুল আলম আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল যেনো ভূতের আখড়া! ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা....... নবীনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মিনহাজ, সম্পাদক জয় ২০ লাখ পাসপোর্ট কেনার প্রস্তাব অনুমোদন থার্টিফার্স্ট নাইটে রাস্তায় গান-বাজনা নিষেধ: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘালয়ে মোবাইল ইন্টারনেট বন্ধ, শিলংয়ে কারফিউ রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট রঙিন চেয়ারে বসিয়ে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্ড জালিয়াতি করে ভাতা উত্তোলন, অতঃপর... ফেন্সিডিল-স্কফ ও ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটক উন্নয়ন কাজে চাঁদাবাজি ও হুমকি, ঠিকাদারদের নিন্দা ‘সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেটে শেয়ার পরে’ পিএর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

৪০

মাদকসহ দুই ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ২৯শ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা। আটককৃতরা হলো মোঃ পারভেজ মিয়া (২৮) ও মোঃ সাইদুল ইসলাম স্বপন। সোমবার ইয়াবাসহ আটক দুই মাদক ব্যবসায়ীকে মামলা দিয়ে জেলা বিজ্ঞ আদালতে পাঠানোর কথা জানিয়েছে পুলিশ।

আটক পারভেজ উপজেলার মনিয়ন্ধ ইউনিয়নের হরিপুর গ্রামের মোঃ আব্দুল বারেক মিয়ার ছেলে ও স্বপন একই ইউনিয়নের মিনারকোট গ্রামের মোরশেদ মিয়ার ছেলে। জানা যায়,  মনিয়ন্ধ ক্যাম্পের টহলরত বিজিবি সদস্যরা মনিয়ন্ধ সড়কের একটি ‘স’ মিলের সামনে থেকে ২৯শ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করে।

এরপর বিজিবি সদস্যরা রোববার সন্ধ্যায় আটককৃতদের মামলা দিয়ে আখাউড়া থানায় সোর্পদ করেন। আখাউড়া থানার (ওসি) রসুল আহম্মেদ নিজামী বলেন, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে থানায় দুই আসামীকে জেলা আদালতে সোর্পদ করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর