ব্রেকিং:
প্রতিবন্ধী বলে থেমে নেই মাহিন স্বামীর পরকীয়া সহ্য করতে না পেরে স্ত্রীর আত্মহত্যা আমদানি রফতানি কার্যক্রম শুরু আন্তর্জাতিক পুরুষ দিবস কাল এবার তিন এমপিসহ ১০৫ জনের ব্যাংক হিসাব তলব সাজেক ভ্রমণে নতুন নির্দেশনা বিশ্বের সবচেয়ে অর্থবহ পতাকা বাংলাদেশের প্রথম পুরস্কার দুই কেজি দেশি পিঁয়াজ! প্রতি মাসেই হবে প্রাণঘাতী সুনামি! সাতদিনের মধ্যে পেঁয়াজের দাম না কমলে হাইকোর্টের হস্তক্ষেপ এবারো লটারির মাধ্যমে প্রথম শ্রেণিতে ভর্তি হঠাৎ গ্যাস লাইনে বিস্ফোরণ! জেনে নিন করণীয় বেহেশতী নারীর ৪ গুণ চূড়ান্ত হলো বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের ক্রিকেটার বাবরি মসজিদের জমিই দিতে হবে: মুসলিম ল বোর্ড ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনা: আরো দুইজনের মৃত্যু মিথিলার ‘নোংরা’ কথায় ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া পেঁয়াজের নিচে চাপা পড়লেন দুইজন আসছে তীব্র শৈত্যপ্রবাহ ২৪ ঘণ্টা ডেলিভারি সুবিধা দেয়া হবে হাসপাতালে: স্বাস্থ্যমন্ত্রী

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

৭০

মাকে হত্যার পর আত্মহত্যার নাটক সাজাতে গলায় ফাঁস!

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯  

রাজশাহীর গোদাগাড়ীতে ছেলের হাতুড়ির আঘাতে এক মায়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। মৃত্যুর পর আত্মহত্যার নাটক সাজাতে গলায় ফাঁস দিয়ে ফ্যানের সঙ্গে মায়ের মরদেহ ঝুলানোর চেষ্টা করে সে।

রোববার রাতে পৌরসভার আরিজপুর মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত সেলিনা বেগম ওই মহল্লার অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মো. শাহাবুদ্দিনের স্ত্রী।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, রাতে সালেক ও তার মা ছাড়া বাড়িতে কেউ ছিলেন না। যেকোনো বিষয়ে মায়ের সঙ্গে ঝগড়া বাধে সালেকের। ঝগড়ার এক পর্যায়ে ক্ষিপ্ত সালেক হাতে থাকা হাতুড়ি দিয়ে মায়ের মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ওসি জানান, মাকে হত্যার বিষয়টি আত্মহত্যা হিসেবে প্রতিষ্ঠা করতে গলায় রশি পেঁচিয়ে মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলাতে চেষ্টা করে সালেক। রাতে তার বাবা বড়িতে ফিরলে বাইরের দরজায় তালা দেখতে পান। অনেক ডাকাডাকির পর সাড়া না পেয়ে লোকজনের সহযোগিতায় তালা ভাঙেন। তালা ভাঙার পর বাসায় ঢুকে ঘরের মেঝেতে সেলিনা বেগমের মরদেহ পড়ে থাকতে দেখেন।

ওসি আরো জানান, গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশিরভাগ অংশ মেঝেতেই ছিল। নিহতের মাথা থেকে রক্ত ঝরছিল। এ ঘটনার পর ছেলে পলাতক রয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এছাড়া হাতুড়িটি উদ্ধার করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর