ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

৭৯৯

মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অতঃপর...

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ ১৫ জন আহত হয়েছেন। সংঘর্ষ থামাতে পুলিশ অর্ধশতাধিক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বুল্লা গ্রামের হুগলি বিল জেলা প্রশাসনের কাছ থেকে ইজারা নেয় বড় উঠান মৎস্যজীবী সংগঠন। বুল্লা গ্রামের সাবেক মেম্বার ফুল মিয়া ও বর্তমান মেম্বার কাওছার মিয়ার কাছে কয়েকদিন আগে ওই সংগঠন মৌখিকভাবে সাব ইজারা দেয়। ইজারা নিয়ে মাছ ধরতে গেলে পাইকপাড়া গ্রামের কাসেম মেম্বার ও রাজু সরদারের নেতৃত্বে একদল লোক বাধা দেয়। এর জেরে শনিবার সকালে বুল্লা গ্রামের মসজিদের মাইকে সাবেক মেম্বার ফুল মিয়া ও কাওছার মেম্বারের লোকজন পাইকপড়া গ্রামে হামলা চালানোর ঘোষণা দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে জনতা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল ছোড়ে এবং দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় পুলিশসহ ১৫ জন আহত হন।

আহত পুলিশ সদস্য এএসআই. মোশারফ হোসেন, এএসআই ওয়াদুদ, কনস্টেবল সাইফুলসহ আহতদের  হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। বিজয়নগর থানার ওসি জানান, সাবেক মেম্বার ফুল মিয়া ও তার ছেলে কাওছার মেম্বারের লোকজন অবৈধভাবে বিল দখল করতে কয়েকদিন ধরে এলাকায় ঝগড়া-ফ্যাসাদ সৃষ্টি করে। এ নিয়ে উভয় পক্ষের সঙ্গে আলোচনা করে মিমাংসার চেষ্টা চলছিল। একপক্ষ প্রশাসনের কথায় চুপ থাকলেও অপরপক্ষ গোলমাল সৃষ্টি করছে। পুলিশ ৫০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর