ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! মাদকসহ দুই ব্যবসায়ী আটক গৃহবধূর মৃত্যুতে শ্বশুর বাড়ির লোকজন পলাতক মানব কল্যান সংঘঠনের উদ্যোগে শীতবন্ত্র বিতরণ ফেসবুক স্ট্যাটাসে ধরা পড়লো প্রতারক দম্পতি! বিদ্যালয়ের মাঠে গণ-কবরের স্মৃতি অনির্বাণ উদ্বোধন ট্রেনের ধাক্কা থেকে অল্পের জন্যে রক্ষা পেল অটোরিকশা তিন শিশুকে ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র আটক ধর্মীয় বিষয় নিয়ে বিবাদ করা যাবে না জীবনের ঝুঁকি নিয়ে চলছে পথচারী ও যাত্রীরা গাঁজার বস্তায় ঘুমিয়ে পড়ল মাদকাসক্ত যুবক! দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন মোটরসাইকেল নিয়ে ফেঁসে গেলেন এসআই সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে রোহিঙ্গাদের জন্য নেদারল্যান্ডের ৩৯ লাখ পাউন্ড অনুদান ক্যানসারের বিরুদ্ধে লড়তে সক্ষম কাঁচা মরিচ! র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

৬৭৫

মাইকে ঘোষণা দিয়ে সংঘর্ষ, অতঃপর...

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ ১৫ জন আহত হয়েছেন। সংঘর্ষ থামাতে পুলিশ অর্ধশতাধিক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার বুল্লা গ্রামের হুগলি বিল জেলা প্রশাসনের কাছ থেকে ইজারা নেয় বড় উঠান মৎস্যজীবী সংগঠন। বুল্লা গ্রামের সাবেক মেম্বার ফুল মিয়া ও বর্তমান মেম্বার কাওছার মিয়ার কাছে কয়েকদিন আগে ওই সংগঠন মৌখিকভাবে সাব ইজারা দেয়। ইজারা নিয়ে মাছ ধরতে গেলে পাইকপাড়া গ্রামের কাসেম মেম্বার ও রাজু সরদারের নেতৃত্বে একদল লোক বাধা দেয়। এর জেরে শনিবার সকালে বুল্লা গ্রামের মসজিদের মাইকে সাবেক মেম্বার ফুল মিয়া ও কাওছার মেম্বারের লোকজন পাইকপড়া গ্রামে হামলা চালানোর ঘোষণা দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে জনতা পুলিশকে লক্ষ করে ইটপাটকেল ছোড়ে এবং দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় পুলিশসহ ১৫ জন আহত হন।

আহত পুলিশ সদস্য এএসআই. মোশারফ হোসেন, এএসআই ওয়াদুদ, কনস্টেবল সাইফুলসহ আহতদের  হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। বিজয়নগর থানার ওসি জানান, সাবেক মেম্বার ফুল মিয়া ও তার ছেলে কাওছার মেম্বারের লোকজন অবৈধভাবে বিল দখল করতে কয়েকদিন ধরে এলাকায় ঝগড়া-ফ্যাসাদ সৃষ্টি করে। এ নিয়ে উভয় পক্ষের সঙ্গে আলোচনা করে মিমাংসার চেষ্টা চলছিল। একপক্ষ প্রশাসনের কথায় চুপ থাকলেও অপরপক্ষ গোলমাল সৃষ্টি করছে। পুলিশ ৫০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর