ব্রেকিং:
নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

৪৭

মরুভূমিতে কী করছেন অনন্ত-বর্ষা?

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

চলতি মাসের প্রথম সপ্তাহের আবারো ‘দিন : দ্য ডে’ ছবির শুটিংয়ে ইরানে গেছেন চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা। এ দুজন ছাড়াও বাংলাদেশ থেকে থেকে প্রায় ১৫ জনেরও অধিক একটি দল সেখানে পৌঁছেছেন। সেখানে মরুভূমির উষ্ণ বালিতে ছবিটির দুটি রোমান্টিক গানের দৃশ্য ধারণের কাজ চলছে আর বাকী দুটি গানের শুটিং হবে তুরস্কে।

জানা গেছে, গানের চিত্রধারণের জন্য পুরো টিমকে ইরানের ‘মারানজাব‘ মরুভূমিতে প্রায় ৫৫  ডিগ্রি সেলসিয়াস তপমাত্রায় তীব্র গরম সহ্য করে শুটিং করতে হচ্ছে। গানের শুটিংয়ে অনন্ত-বর্ষা ছাড়াও অংশ নিচ্ছেন ইরানের প্রায় অর্ধশতাধিক নৃত্যশিল্পী।

 

 

এ বিষয়ে আরো জানা গেছে, এই ছবির গানের মাঝে নতুন আঙ্গিকে দেখা যাবে অনন্ত-বর্ষাকে। ইরানের অংশের শুটিং শেষ করে ছবিটির টিম তুরস্কে পাড়ি জমাবেন। সেখানে বাকী দুটি গানের শুটিংশেষ করে দশ-পনেরো দিন পর দেশে ফিরবে  ‘দিন : দ্য ডে’ ছবির ইউনিট।

ইরানের সঙ্গে বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত প্রথম ছবি ‘দিন : দ্য ডে’ পরিচালনা করছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর