ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৩ ১৪২৭

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

১০২

মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

করোনার কারণে কর্মহীন হয়ে পড়া নিম্নবিত্ত শ্রেণির পাশাপাশি মধ্যবিত্তদেরও খাদ্যসহায়তার আওতায় আনা হয়েছে বলে জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। তিনি বলেন, যতদিন করোনা পরিস্থিতি থাকবে, সরকারের পক্ষ থেকে দেশের সর্বত্র মানবিক খাদ্য সহায়তা অব্যাহত থাকবে।

বুধবার মিরপুর ১০-এ আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে খাদ্য সহায়তা বিতরণের সময় এসব কথা বলেন শিল্প প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রীর পক্ষ থেকে এদিন ২০০ পরিবারের প্রত্যেককে  ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ পিস হ্যান্ড স্যনিটাইজার ও ১টি সাবান দেয়া হয়। এছাড়া করোনা পরিস্থিতিতে শিল্প প্রতিমন্ত্রী তার নির্বাচনী এলাকা ঢাকা-১৫ আসনে কয়েক দফায় প্রায় সাড়ে পাঁচ হাজার পরিবারকে ত্রাণ বিতরণ করেন।

কামাল আহমেদ মজুমদার বলেন, করোনা পরবর্তী সময়ে দেশের অর্থনৈতিক কার্যক্রম বেগবান করতে সব শ্রেণির কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী ঘোষিত বিশাল অংকের প্রণোদনা প্যাকেজ বাস্তবায়নের কাজ চলছে। দেশের ব্যবসা বাণিজ্যকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিন বছরের কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর