ব্রেকিং:
স্কুল পরিদর্শনে গিয়ে পাঠদান করলেন ইউএনও এন.এস.আই এর মাদক বিরোধী অভিযানে আটক ২ কসবায় ভিজিডি কার্ডের চাউল বিতরণ মাদক বিরোধী অভিযানে আটক তিন কারা থাকছে আখাউড়ায় ছাত্রলীগের কমিটিতে সুশাসনের জন্য দুর্নীতিই প্রধান অন্তরায় সরাইলে অপপ্রচার নিয়ে প্রতিবাদ সমাবেশ বিএনপি নেতা দুদুর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় মামলা বিএনপি’র পকেট কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত মুসলিম যাত্রী থাকায় আমেরিকান এয়ারলাইনসের ফ্লাইট বাতিল নির্ধারিত সময়ে প্রকল্প বাস্তবায়ন করতে হবে: এলজিআরডি মন্ত্রী ব্যাংক নোটের আদলে বিল ব্যবহারে কেন্দ্রীয় ব্যাংকের হুঁশিয়ারি তিন স্পা সেন্টার থেকে ১৬ নারী ও ৩ পুরুষ আটক দেশে বেড়েই চলেছে ইন্টারনেটের গ্রাহক সংখ্যা শাবিপ্রবি উপাচার্য ফরিদ উদ্দিনের অনিয়ম ও দুর্নীতির শ্বেতপত্র রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকারের উদ্যোগের ঘাটতি নেই ক্যাসিনো চালাতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী তেল স্থাপনায় হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব অনুপ্রবেশকারীদের চিহ্নিত করছে আওয়ামী লীগ

সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৮ ১৪২৬   ২৩ মুহররম ১৪৪১

১০

ভুক্তভোগী গৃহবধূর সঙ্গে ধর্ষকের বিয়ে, ওসিকে শোকজ

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

পাবনার সদর থানায় গণধর্ষণের শিকার গৃহবধূর সঙ্গে ধর্ষকের বিয়ে দেয়ার ঘটনায় ওসিকে শোকজ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। 

সোমবার সন্ধ্যায় পাবনার এসপি শেখ রফিকুল ইসলাম সাংবাদিকদের এ তথ্যগুলো নিশ্চিত করেন। 

এসপি জানান, সদর থানার দাপুনিয়ায় গণধর্ষণের শিকার গৃহবধূর মামলা না নিয়ে এক ধর্ষকের সঙ্গে বিয়ের দেয়ার ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচার হয়। এতে ঘটনার তদন্তে অতিরিক্ত এসপি (প্রশাসন) গৌতম কুমার বিশ্বাসকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন হয়। বিকেলে তদন্ত কমিটির প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে তাৎক্ষণিক ধর্ষণ মামলা নথিভুক্তের নির্দেশ দেয়া হয়। একই সঙ্গে ওসি ওবাইদুল হককে থানা চত্বরে এমন অগ্রহণযোগ্য কাজের ব্যাখ্যা চেয়ে শোকজ করা হয়েছে।  

২৯ আগস্ট রাতে পাবনা সদরের সাহাপুর যশোদল গ্রামে এক গৃহবধূকে অপহরণ করে আকবর আলীর ছেলে রাসেল আহমেদসহ পাঁচজন। তারা চারদিন আটকে তাকে ধর্ষণ করে। পরে ভুক্তভোগী বাদী হয়ে সদর থানায় মামলা করতে গেলে পুলিশ এক ধর্ষকের সঙ্গে নারীর বিয়ে দিয়ে মিমাংসা করে। এ ঘটনা দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রচার হলে তোলপাড় সৃষ্টি হয়। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর