ব্রেকিং:
উদ্ধারকৃত গরুর মালিককে খোঁজছে পুলিশ কাজ করতে করতে জীবন শেষ, তবুও শোধ হয় না দাদনের টাকা! একাধিক রিপোর্ট হওয়া সত্ত্বেও পড়ছে না প্রশাসনের সুদৃষ্টি গৃহবধূকে উত্ত্যক্ত করার দায়ে যুবকের কারাদণ্ড গাছে-গাছে সৌরভ ছড়াচ্ছে আমের মুকুল মাদ্রাসার হোস্টেলে ছাত্রীর ঝুলন্ত লাশ! কাতারে ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃতিত্বপূর্ণ সাফল্য অর্জন চাঞ্চল্যকর রকেট হত্যার ঘটনায় প্রতিবাদ সভা প্রতিবন্ধীদের ভাতা নিয়ে দুর্নীতির অভিযোগ চোরাচালান প্রতিরোধ ও আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত বাবাকে পেটানোর প্রতিশোধ নিতে হত্যাকাণ্ড! সোনা রোদে চোখ মেলেছে সূর্যমুখী এয়ার ফ্রেশনার ব্যবহারে বাড়ছে ক্যান্সারের ঝুঁকি! অপরাধ করে কেউ পার পাবে না: ওবায়দুল কাদের পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার দেশীয় বেনসন-গোল্ডলিফে মিলল নিকোটিনের চেয়েও ‘মারাত্মক’ উপাদান ক্লাসে ঢুকে নারী শিক্ষকের হাত ভাঙলেন দম্পতি হরিণের চামড়ায় দাঁড়িয়ে সৌম্যের আশীর্বাদ, পড়বেন শাস্তির মুখে! মাদকিবরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলা, গাড়ি ভাঙচুর সুইসাইড নোটে কী লিখেছিলেন সালমান শাহ
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

৫৬

ভুক্তভোগী গৃহবধূর সঙ্গে ধর্ষকের বিয়ে, ওসিকে শোকজ

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

পাবনার সদর থানায় গণধর্ষণের শিকার গৃহবধূর সঙ্গে ধর্ষকের বিয়ে দেয়ার ঘটনায় ওসিকে শোকজ করা হয়েছে। এছাড়া এ ঘটনায় তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। 

সোমবার সন্ধ্যায় পাবনার এসপি শেখ রফিকুল ইসলাম সাংবাদিকদের এ তথ্যগুলো নিশ্চিত করেন। 

এসপি জানান, সদর থানার দাপুনিয়ায় গণধর্ষণের শিকার গৃহবধূর মামলা না নিয়ে এক ধর্ষকের সঙ্গে বিয়ের দেয়ার ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচার হয়। এতে ঘটনার তদন্তে অতিরিক্ত এসপি (প্রশাসন) গৌতম কুমার বিশ্বাসকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন হয়। বিকেলে তদন্ত কমিটির প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে তাৎক্ষণিক ধর্ষণ মামলা নথিভুক্তের নির্দেশ দেয়া হয়। একই সঙ্গে ওসি ওবাইদুল হককে থানা চত্বরে এমন অগ্রহণযোগ্য কাজের ব্যাখ্যা চেয়ে শোকজ করা হয়েছে।  

২৯ আগস্ট রাতে পাবনা সদরের সাহাপুর যশোদল গ্রামে এক গৃহবধূকে অপহরণ করে আকবর আলীর ছেলে রাসেল আহমেদসহ পাঁচজন। তারা চারদিন আটকে তাকে ধর্ষণ করে। পরে ভুক্তভোগী বাদী হয়ে সদর থানায় মামলা করতে গেলে পুলিশ এক ধর্ষকের সঙ্গে নারীর বিয়ে দিয়ে মিমাংসা করে। এ ঘটনা দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রচার হলে তোলপাড় সৃষ্টি হয়। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর