ব্রেকিং:
বাংলাদেশের ফুটবলে চমক উপহার দিতে চায় ব্রাজিল জঙ্গিবাদের রূপ দিতে আবির্ভাব হয় সাম্প্রদায়িক অশুভ শক্তি চার ব্যক্তি ও প্রতিষ্ঠানকে প্রধানমন্ত্রীর অনুদান রাজধানীতে ৫০ কোটি টাকার সাপের বিষ উদ্ধার ভারতের দূর্বল জায়গায় আঘাত করবে বাংলাদেশের স্পিন অস্ত্র! মাদকাসক্ত হলেই সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা রিকশা চালক শিশু স্বপ্না ডাক্তার হতে চায় ১১ বছরে ৩৩৯টি কলেজ সরকারিকরণ করা হয়েছে: সংসদে শিক্ষামন্ত্রী রাজনৈতিক স্থিতিশীলতায় বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় রোহিঙ্গাদের ফেরাতে মিয়ানমারকে বোঝানোর জন্য চীনের প্রতি আহ্বান বৃদ্ধা মাকে সড়কে ফেলে গেলো সন্তান, ওসি দিলেন বুকে ঠাঁই জেনারেল আজিজ- একজন নিবেদিতপ্রাণ গলফার সেনাপ্রধান ‘প্রাণ-মিল্কভিটা-আড়ংসহ পাস্তুরিত সব দুধই মানহীন’ বঙ্গবন্ধু মেডিকেলে লিভার প্রতিস্থাপনে সফল অস্ত্রোপচার ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক ২৮ জুন বসবে পদ্মা সেতুর ১৪তম স্প্যান ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ; ৯৯৯-এ ফোন করে শাহান মিয়া বাঁচালো ৩০০ প্রাণ সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১৩ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

১৮

ভিসা’র সঙ্গে হাত মেলাল দারাজ

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

পবিত্র রমজান মাসের ধর্মীয় উৎসবমুখর আমেজের মধ্য দিয়েই দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশের সঙ্গে ভিসা কার্ডের বাণিজ্যিক কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়। 

দারাজের এই বিশেষ আয়োজন মূলত ভিসা’র আধুনিক ডিজিটাল পেমেন্ট প্রযুক্তির মাধ্যমে কাস্টমারদেরকে একটি সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা উপহার দিতে লক্ষ্যবদ্ধ। অনলাইনে শপিং এর মাধ্যমে ভিসা গ্রাহকদের সর্বোচ্চ সাড়া পরিলক্ষিত হয়েছে এবারের দারাজ রমজান ও ঈদ সেল ক্যাম্পেইনে। দারাজে কাস্টমারদের ভিসা কার্ডের মাধ্যমে লেনদেন পূর্ববর্তী মাসগুলোর তুলনায় ৩০% হারে বৃদ্ধি পেয়েছে।

দারাজ ঈদ ক্যাম্পেইনে প্রত্যেকটি সিওএফ লেনদেনে ভিসা কাস্টমারদেরকে ১৫% ডিসকাউন্ট (সর্বোচ্চ ৪৫০ টাকা) অফার করে। এই অফার ১৫ই জুন পর্যন্ত কার্যকর থাকবে। অফারটির মধ্যে বর্তমান ভিসা ক্রেডিট, ডেবিট অথবা প্রিপেইড কার্ড (ভিসা কার্ড) অন্তর্ভুক্ত থাকবে। 

সিওএফ (কার্ড অন ফাইল) মূলত কার্ডে আর্থিক লেনদেনের একটি উন্নত ব্যবস্থা, যার মাধ্যমে পণ্য ক্রয়ের সময়ে গ্রাহকের ক্রেডিট অথবা ডেবিট কার্ডের তথ্য বারবার প্রদান এবং পুনরায় প্রদান করার ঝামেলা থাকে না। এমনকি পেমেন্ট করার সময়ে গ্রাহককে খুব দ্রুত ও নিরাপদ চেক-আউট করতে এটি দারুণ ভাবে সহায়তা করে থাকে। 

মূলত ভিসা কাস্টমারদের জন্য স্মার্টফোন, এয়ার কন্ডিশনার, ফ্যাশন, গ্রোসারি পণ্য সহ আরও অন্যান্য ক্যাটাগোরির বিভিন্ন পণ্য ক্রয়ের ক্ষেত্রে একটি সুবর্ণ সুযোগ নিয়ে আবির্ভূত হয়েছে।

এই বিষয়ে দারাজ বাংলাদেশের মার্কেটিং প্রধান সৈয়দ আহমেদ আবরার হাসনাইন ডেইলি বাংলাদেশকে বলেন, এটা ভিসা ও দারাজ উভয়ের জন্যই গ্রাহকদের দারুণ কিছু উপহার দেয়ার একটা চমৎকার সুযোগ। এর ফলে আমাদের গ্রাহকেরা নির্ভরযোগ্য পণ্য কেনার পাশাপাশি আরো বেশি অর্থ সাশ্রয়ের সুবিধা পাবেন। আমরা ভিসা'র সঙ্গে একযোগে কাজ করতে পেরে আনন্দিত। আশা করছি আমাদের ক্রেতাদের জন্য সেরা সব অফার নিয়ে আসার এই ধারাবাহিকতা ভবিষ্যতেও বজায় থাকবে।

ভিসা'র ভারত ও দক্ষিণ এশিয়া অঞ্চলের মার্চেন্ট সেলস ও অ্যাকুইরিং বিভাগের প্রধান শৈলেশ পাল বলেন, বাংলাদেশে ভিসা'র গ্রাহকেরা অনলাইনে নিরাপদ ও সুবিধাজনক লেনদেনের দারুণ সব সুযোগ উপভোগ করছেন। দারাজের চলমান শপিং ফেস্ট আমাদের অংশীদারিত্বের একটি দারুণ উদাহরণ, যা ক্রেতাদের নিরাপদ ও সাশ্রয়ী কেনাকাটা করতে সাহায্য করেছে। পবিত্র রমজান মাস জুড়ে চলা শপিং ফেস্টে ভিসা গ্রাহকদের জন্য ছিলো দারাজে কেনাকাটার উপর দারুণ সব ডিসকাউন্ট ও পুরস্কার জেতার সুযোগ। দারাজের সঙ্গে অংশীদারিত্বে আমরা খুবই আনন্দিত। সামনের দিনগুলোতে বাংলাদেশে ভিসা গ্রাহকদের জন্য অনলাইনে নিরাপদ ও সুবিধাজনক কেনাকাটার আকর্ষণীয় সব সুযোগ বজায় থাকবে।

বাংলাদেশে অনলাইনে কেনাকাটার চাহিদা দ্রুতগতিতে বেড়ে চলেছে। তাই দারাজ ও ভিসা সম্মিলিতভাবে গ্রাহকদের নির্ভরযোগ্য, নিরাপদ ও ঝামেলাহীন অনলাইন শপিং অভিজ্ঞতা নিশ্চিত করতে আশাবাদী।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর