ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

১৬৭

ভারতীয় নারী ক্রিকেটারের আইডল মুশফিক

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

বাংলাদেশ দলের সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ব্যাট হাতে দারুণ সব ইনিংস খেলে অসংখ্য মানুষের মন জয় করেছেন তিনি। সারাবিশ্ব জুড়েই অসংখ্য ভক্ত রয়েছে তার। এবার ভারতেও দেখা পেলেন এক ভক্তের। বলতে গেলে মুশফিককে আদর্শই মানেন তিনি।

ভক্তের নাম রিদ্ধি রূপারেল। গত দুই বছর ধরে তিনি মুশফিকের ব্যাটিং অনুসরণ করছেন। শুধু ব্যাটিং নয়, জীবনের প্রতিটি স্তরে মুশফিককে অনুসরণ করেন রিদ্ধি। বর্তমানে সৌরাষ্ট্র অনুর্ধ্ব-২৩ নারী দলের অধিনায়ক হিসেবে খেলছেন। মুশিকে তিনি এতোটাই অনুসরণ করেন যে নিজেকে তৈরি করেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে।

এর আগে বাংলাদেশে একবার খেলতে এসেছিলেন রিদ্ধি। কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে খেলতে এসে সেবার মুশফিক ও সাকিব দুজনের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন তিনি। তবে সময় ও সুযোগ কোনোটাই হয়ে ওঠেনি। এবার রাজকোটে বাংলাদেশে খেলা জেনেই প্রস্তুতি নিতে থাকেন। টাইগাররা অনুশীলন করার সময় ছুটে আসেন স্টেডিয়ামে। শেষ পর্যন্ত নিজের আদর্শ মুশফিকের সঙ্গে দেখা হয় তার। প্রিয় তারকার সঙ্গে ছবি তোলেন তিনি।

ক্রিকেটার হওয়ায় ম্যাচ পরিস্থিতি ও ক্রিকেটজ্ঞানও বেশ ভালো রিদ্ধির। ভারতের বিপক্ষে ম্যাচ নিয়ে তিনি বলেন, গত ম্যাচে মুশফিক বেশ সময় নিয়ে ক্রিজে জমে যান এবং পরে ম্যাচের পরিস্থিতি পাল্টে দেন। এমনকি ক্যাচ মিসের পরও বেশ সাবলীল ছিলেন তিনি। মুশফিকের ব্যাটিং স্টাইল আমার ভীষণ পছন্দ।

এমন ভক্তের সঙ্গে দেখা করে বেশ পুলকিত মুশফিকুর রহিমও।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর