ব্রেকিং:
সুষ্ঠু ও নকলমুক্ত পরিবেশে জেএসসি পরীক্ষা সম্পন্ন দিপা হত্যার রহস্য উদঘাটন ট্রেন দুর্ঘটনায় অনেকের দোষ পেয়েছে তদন্ত কমিটি নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের দায়িত্ব গ্রহণ লাগামহীন পেঁয়াজের বাজার ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু ঝুঁকিপূর্ণ সিলেট-আখাউড়া রেলপথ! কোরআন-হাদিসে জুমা’র গুরুত্ব ও তাৎপর্য যুবলীগের বয়সসীমা শিথিলের সম্ভাবনা নেই পেঁয়াজ ছাড়া রান্না করার উপায় রেসলার ও হলিউড অভিনেতা রক মারা গেছেন! রোহিঙ্গা নির্যাতনের তদন্তে অনুমোদন দিলো আইসিসি কক্সবাজার বিমানবন্দর উন্নয়ন প্রকল্পের পরিচালক বরখাস্ত রোহিঙ্গার শপিং ব্যাগে মিলল ৪৯ লাখ টাকার ইয়াবা ‘জঙ্গি দমনে পুলিশের ভূমিকা ব্যাপক প্রশংসিত হয়েছে’ ট্রেন দুর্ঘটনার সাহসী সেই পাঁচ যুবক সন্তানের মা হলেন সেই প্রতিবন্ধী ধর্ষিতা পাল্টে গেছে সরাইল বিশ্বরোড মোড়ের দৃশ্যপট! নিয়মিত হাঁটুন সুস্থ থাকুন! ট্রেন দুর্ঘটনায় নিহতদের স্মরণে কাতারে দোয়া মাহফিল

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

৪৪

ভারতীয় নারী ক্রিকেটারের আইডল মুশফিক

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

বাংলাদেশ দলের সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম। ব্যাট হাতে দারুণ সব ইনিংস খেলে অসংখ্য মানুষের মন জয় করেছেন তিনি। সারাবিশ্ব জুড়েই অসংখ্য ভক্ত রয়েছে তার। এবার ভারতেও দেখা পেলেন এক ভক্তের। বলতে গেলে মুশফিককে আদর্শই মানেন তিনি।

ভক্তের নাম রিদ্ধি রূপারেল। গত দুই বছর ধরে তিনি মুশফিকের ব্যাটিং অনুসরণ করছেন। শুধু ব্যাটিং নয়, জীবনের প্রতিটি স্তরে মুশফিককে অনুসরণ করেন রিদ্ধি। বর্তমানে সৌরাষ্ট্র অনুর্ধ্ব-২৩ নারী দলের অধিনায়ক হিসেবে খেলছেন। মুশিকে তিনি এতোটাই অনুসরণ করেন যে নিজেকে তৈরি করেছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে।

এর আগে বাংলাদেশে একবার খেলতে এসেছিলেন রিদ্ধি। কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে খেলতে এসে সেবার মুশফিক ও সাকিব দুজনের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন তিনি। তবে সময় ও সুযোগ কোনোটাই হয়ে ওঠেনি। এবার রাজকোটে বাংলাদেশে খেলা জেনেই প্রস্তুতি নিতে থাকেন। টাইগাররা অনুশীলন করার সময় ছুটে আসেন স্টেডিয়ামে। শেষ পর্যন্ত নিজের আদর্শ মুশফিকের সঙ্গে দেখা হয় তার। প্রিয় তারকার সঙ্গে ছবি তোলেন তিনি।

ক্রিকেটার হওয়ায় ম্যাচ পরিস্থিতি ও ক্রিকেটজ্ঞানও বেশ ভালো রিদ্ধির। ভারতের বিপক্ষে ম্যাচ নিয়ে তিনি বলেন, গত ম্যাচে মুশফিক বেশ সময় নিয়ে ক্রিজে জমে যান এবং পরে ম্যাচের পরিস্থিতি পাল্টে দেন। এমনকি ক্যাচ মিসের পরও বেশ সাবলীল ছিলেন তিনি। মুশফিকের ব্যাটিং স্টাইল আমার ভীষণ পছন্দ।

এমন ভক্তের সঙ্গে দেখা করে বেশ পুলকিত মুশফিকুর রহিমও।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর