ব্রেকিং:
ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সিভিল সদস্যের গলাকেটে ছিনতাই ভারতকে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু বাংলাদেশের প্রধানমন্ত্রী আবুধাবি পৌঁছেছেন নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

১২

ভক্তদের গায়ে ‘দুর্গন্ধ’, যা মোটেই পছন্দ নয় রানুর

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

রানু মণ্ডল এখন ভারতের সঙ্গীত জগতের নতুন সেনসেশন। সোশ্যাল মিডিয়ার কল্যাণে লতা কণ্ঠের এই ভবঘুরে এখন সবার পরিচিত মুখ। হিমেশ রেশামিয়ার সঙ্গে তার ‘তেরি মেরি’ গানটিতে মাত হয়ে আছেন সবাই। 

গানটি প্রকাশের পরেই একের পর এক নতুন নতুন গানের অফারও আসছে তার কাছে। রানাঘাট রেলস্টেশনের রানুর এখন দিন কাটছে মুম্বাইয়ে আলিশানভাবে দিন পার করে। 

তবে হঠাৎ করে খ্যাতি পেলে মানুষ হয়তো নিজের শিকড় ভুলে যান। নেটিজেনদের অনেকদের এমনটাই অভিযোগ রানুর বিরুদ্ধে।  কারণ সংবাদমাধ্যমের সামনে গিয়ে তিনি এমন কথাই বলেছেন, যা অনেকেরই পছন্দ হয়নি।

রানু জানান, তাকে দেখে অনেকেই ছুটে এসে জড়িয়ে ধরেন। আর সেই ভক্তদের মধ্যে অনেকেরই গায়ে নাকি দুর্গন্ধ। যেটা একেবারেই ভাল লাগে না রানুর। ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেন, ভক্তরা এসে জড়িয়ে ধরলে আমার অস্বস্তি হয়। ঘেন্না করে।

আর রানুর এমন কথা শুনে চটেছেন সোশ্যাল অডিয়েন্সরা। অনেকেই বলছেন খ্যাতি পেলে মানুষ হয়তো নিজের অস্তিত্বই ভুলে যায়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর