ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

৫৮

ভক্তদের গায়ে ‘দুর্গন্ধ’, যা মোটেই পছন্দ নয় রানুর

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

রানু মণ্ডল এখন ভারতের সঙ্গীত জগতের নতুন সেনসেশন। সোশ্যাল মিডিয়ার কল্যাণে লতা কণ্ঠের এই ভবঘুরে এখন সবার পরিচিত মুখ। হিমেশ রেশামিয়ার সঙ্গে তার ‘তেরি মেরি’ গানটিতে মাত হয়ে আছেন সবাই। 

গানটি প্রকাশের পরেই একের পর এক নতুন নতুন গানের অফারও আসছে তার কাছে। রানাঘাট রেলস্টেশনের রানুর এখন দিন কাটছে মুম্বাইয়ে আলিশানভাবে দিন পার করে। 

তবে হঠাৎ করে খ্যাতি পেলে মানুষ হয়তো নিজের শিকড় ভুলে যান। নেটিজেনদের অনেকদের এমনটাই অভিযোগ রানুর বিরুদ্ধে।  কারণ সংবাদমাধ্যমের সামনে গিয়ে তিনি এমন কথাই বলেছেন, যা অনেকেরই পছন্দ হয়নি।

রানু জানান, তাকে দেখে অনেকেই ছুটে এসে জড়িয়ে ধরেন। আর সেই ভক্তদের মধ্যে অনেকেরই গায়ে নাকি দুর্গন্ধ। যেটা একেবারেই ভাল লাগে না রানুর। ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেন, ভক্তরা এসে জড়িয়ে ধরলে আমার অস্বস্তি হয়। ঘেন্না করে।

আর রানুর এমন কথা শুনে চটেছেন সোশ্যাল অডিয়েন্সরা। অনেকেই বলছেন খ্যাতি পেলে মানুষ হয়তো নিজের অস্তিত্বই ভুলে যায়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর