ব্রেকিং:
নাসিরনগরে ভূমি কর্মকর্তার বিরুদ্ধে জেলা প্রশাসনের মামলা ছয় জেলায় সার সরবরাহ বন্ধ আশুগঞ্জ সারকারখানার নবীনগরে সরকারি খাল ভরাটের মহা উৎসব! ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ তদন্তে মাঠে দুদক সরাইলে পুলিশের হাতে পলাতক আসামি গ্রেপ্তার আশুগঞ্জ সার কারখানা থেকে পুনরায় সার সরবরাহ শুরু হয়েছে বিজয়নগরে পলাতক ৭ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ পরীক্ষার মুখে আখাউড়া ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়ায় ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান নূর চৌধুরীর তথ্য প্রকাশে কানাডার আদালতে বাংলাদেশের পক্ষে রায় আখাউড়ায় শিক্ষকের যৌন হয়রানির প্রতিবাদে সড়কে শিক্ষার্থীরা সরাইলে শিক্ষাপ্রতিষ্ঠানের চারপাশে জুয়া ও মাদকের আসর অর্থ লেনদেনের অভিযোগে সরাইল স্বেচ্ছাসেবক দলের কমিটি বাতিল নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্রাম্যমান আদালতের অভিযান আখাউড়া উপজেলা ছাত্রলীগে পদ পেতে এ কি শর্ত দিলেন আইনমন্ত্রী! সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ব্রিটেনের প্রধান গির্জায় কোরআন তিলাওয়াতের বিরল ঘটনা স্মার্টফোনের বদলি হিসেবে ‘স্মার্ট গ্লাস’ আনছে ফেসবুক এডিআর বাড়িয়েছে বাংলাদেশ ব্যাংক আওয়ামী লীগের নেতারা দুর্নীতি করলে ছাড় নয়: কাদের

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

৩৫

বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে ওয়েটারকে ৪ লাখ টাকা বকশিশ!

প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  

আগেরদিন বয়ফ্রেন্ডের সঙ্গে ঝগড়া হয়েছিল সেরিনা ওয়ালফির। রাগ ভাঙার শর্ত হিসেবে রেষ্টুরেন্টে নিয়ে যাওয়ার কথা বলেন ওই তরুণী। প্রেমিকও রাজি! গিয়েই রেগেমেগে বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে ওয়েটারকে পাঁচ হাজার ডলার টিপস দিয়ে দিলেন প্রেমিকা। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৪ লাখ ২২ হাজার টাকা! পরে ক্রেডিট কার্ডের বিল আসতেই মাথায় হাত পড়ে প্রেমিকের!

মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় প্রেমিকের দায়ের করা অভিযোগের ভিত্তিতে প্রেমিকা সেরিনা ওলফিকে গ্রেফতার করেছে পুলিশ।

লাটেস্টলি’র খবরে বলা হয়, নির্দিষ্ট সময়ে ক্রেডিট কার্ডের বিল আসে ওই ব্যক্তির কাছে। বিল দেখে টাকার হদিশ না পেয়ে ক্রেডিট কার্ড কোম্পানিকে অভিযোগ জানান সেরিনার বয়ফ্রেন্ড। তারা তদন্তে করে দেখে, ওয়েটারকে টিপ দেওয়ার সময় অতিরিক্ত ৫ হাজার ডলার দেয়া হয়েছে। রেস্তরাঁও জানিয়ে দেয়, তাদের হাতে আর কিছু নেই। ওই টাকা ওয়েটারকে দিয়ে দেয়া হয়েছে। ফলে তা ফেরত দেয়া রেস্তরাঁর পক্ষে সম্ভব নয়।

ক্রেডিট কার্ড কোম্পানির অভিযোগের ভিত্তিতে সোমবার গ্রেফতার হন সেরিনা। পরে অতিরিক্ত টাকা দেয়ার কথা স্বীকার করেন তিনি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর