ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

১৬৯

বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে ওয়েটারকে ৪ লাখ টাকা বকশিশ!

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  

আগেরদিন বয়ফ্রেন্ডের সঙ্গে ঝগড়া হয়েছিল সেরিনা ওয়ালফির। রাগ ভাঙার শর্ত হিসেবে রেষ্টুরেন্টে নিয়ে যাওয়ার কথা বলেন ওই তরুণী। প্রেমিকও রাজি! গিয়েই রেগেমেগে বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে ওয়েটারকে পাঁচ হাজার ডলার টিপস দিয়ে দিলেন প্রেমিকা। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৪ লাখ ২২ হাজার টাকা! পরে ক্রেডিট কার্ডের বিল আসতেই মাথায় হাত পড়ে প্রেমিকের!

মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় প্রেমিকের দায়ের করা অভিযোগের ভিত্তিতে প্রেমিকা সেরিনা ওলফিকে গ্রেফতার করেছে পুলিশ।

লাটেস্টলি’র খবরে বলা হয়, নির্দিষ্ট সময়ে ক্রেডিট কার্ডের বিল আসে ওই ব্যক্তির কাছে। বিল দেখে টাকার হদিশ না পেয়ে ক্রেডিট কার্ড কোম্পানিকে অভিযোগ জানান সেরিনার বয়ফ্রেন্ড। তারা তদন্তে করে দেখে, ওয়েটারকে টিপ দেওয়ার সময় অতিরিক্ত ৫ হাজার ডলার দেয়া হয়েছে। রেস্তরাঁও জানিয়ে দেয়, তাদের হাতে আর কিছু নেই। ওই টাকা ওয়েটারকে দিয়ে দেয়া হয়েছে। ফলে তা ফেরত দেয়া রেস্তরাঁর পক্ষে সম্ভব নয়।

ক্রেডিট কার্ড কোম্পানির অভিযোগের ভিত্তিতে সোমবার গ্রেফতার হন সেরিনা। পরে অতিরিক্ত টাকা দেয়ার কথা স্বীকার করেন তিনি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া