ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

১৮৮

ব্র্যাকের কর্মীকে কুপিয়ে হত্যা, টাকা ছিনতাই

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

নীলফামারীতে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকেলে জেলার কাজিরহাটের ঢেউটিন, রড, সিমেন্টের দোকান সোহাগ ট্রের্ডাসে এ ঘটনা ঘটে। এ সময় প্রতিষ্ঠানটির পাঁচ লাখ টাকাও চুরি হয়।

নিহত মহিদুল ইসলাম নওগাঁর মান্দার বিষ্ণুপুর এলাকার আব্দুল গনির ছেলে। তিনি ব্র্যাকের কাজীর হাট শাখার কর্মসূচি সংগঠক ছিলেন।

দোকানের মালিক সোহাগ জানান, দোকান থেকে টাকা হারানোর খবর শুনে এলাকার লোকজন দেখতে এসে পেছনের ওই বাড়িতে ঢোকেন। এ সময় তারা দেখতে পান তালাবন্ধ একটি ঘর থেকে বারান্দায় রক্ত ভেসে আসছে। পরে জানালার ফাঁক দিয়ে মহিদুল ইসলামের মরদেহ পড়ে থাকতে দেখেন তারা।

খবর পেয়ে রাতে পুলিশ, র‌্যাব ও সিআইডির ফরেনসিক টিম ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নীলফামারীর অতিরিক্ত এসপি এবিএম আতিকুর রহমান জানান, সোহাগ ট্রেডার্সের পেছনে লাগোয়া একটি বাড়িতে ভাড়া থাকতেন মহিদুল। ব্যবসা প্রতিষ্ঠানের মালিক সোহাগ দুপুরে ব্যাংক থেকে পাঁচ লাখ টাকা তুলে ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ বাক্সে রেখে বাড়িতে যান। দুপুরের খাওয়া শেষে বিকেলে এসে দোকান খুলে দেখেন ক্যাশ বাক্সটি ভাঙা; একই সঙ্গে টেবিলের ওপর থাকা সিসি ক্যামেরার মনিটর এবং কম্পিউটার কিছুই নেই।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চুরির ঘটনা দেখে ফেলায় মহিদুলকে হত্যা করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর