ব্রেকিং:
শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও বিজয়নগরে ট্রাক্টর চাপায় শিশু নিহত শাহ মোহাম্মদ শামছুল আলম আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল যেনো ভূতের আখড়া! ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা....... নবীনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মিনহাজ, সম্পাদক জয় ২০ লাখ পাসপোর্ট কেনার প্রস্তাব অনুমোদন থার্টিফার্স্ট নাইটে রাস্তায় গান-বাজনা নিষেধ: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘালয়ে মোবাইল ইন্টারনেট বন্ধ, শিলংয়ে কারফিউ রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট রঙিন চেয়ারে বসিয়ে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্ড জালিয়াতি করে ভাতা উত্তোলন, অতঃপর... ফেন্সিডিল-স্কফ ও ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটক উন্নয়ন কাজে চাঁদাবাজি ও হুমকি, ঠিকাদারদের নিন্দা ‘সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেটে শেয়ার পরে’ পিএর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

৪২৫৪

ব্রাহ্মণবাড়িয়া-৫: নৌকার প্রচারে মনোনয়ন বঞ্চিত মমিনুল হক সাঈদ

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে আওয়ামী লীগে মনোনয়ন প্রত্যাশী ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদ।

দলীয় মনোনয়ন না পেয়েও তিনি আওয়ামী লীগ প্রার্থী এবাদুল করিম বুলবুলের জন্য মাঠে নামলেন। তিনি রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবাদুল করিম বুলবুলে পক্ষে গণসংযোগ করেন একেএম মমিনুল হক সাঈদ। এ সময় তিনি আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগ শেষে তিনি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নে থোল্লাকান্দি গ্রামে আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এ সময় নবীনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সদস্য সাইফুর রহমান সোহেল, উপজেলা যুবলীগের সভাপতি শামস আলম, বড়িকান্দি ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ হারুত, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতা রাশেদুল হক সুমন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে একেএম মমিনুল হক সাঈদ বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আমাদের নবীনগরের পশ্চিমাঞ্চলে গর্ব এবাদুল করিম বুলবুলকে নৌকা প্রতীক উপহার দিয়েছেন। আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে তাকে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান।

এর আগে গণসংযোগের অংশ হিসেবে রোববার সকাল ১০টায় নবীনগর উপজেলার সলিমগঞ্জ বাজার থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে গণমিছিল বের করেন একেএম মমিনুল হক সাঈদ। মিছিল নিয়ে পথে পথে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন তিনি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর