ব্রেকিং:
প্রতিদিন কয়েকবার গরম পানির ভাপ নিয়েছি করোনায় ব্যতিক্রমী উদ্যোগ এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা লোকসান ঠেকাতে সরাসরি ক্ষেত থেকে সবজি কিনছে সেনাবাহিনী করোনা পরীক্ষায় দেশে চালু হলো প্রথম বেসরকারি ল্যাব যে দোয়ার আমলে স্মরণশক্তি বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ! আল্লাহ তিন ধরনের লোকের দোয়া ফিরিয়ে দেন না করোনা রোগীদের বাড়ি প্রধানমন্ত্রীর বিশেষ উপহার ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে জরুরি প্রকল্প বঙ্গবন্ধুর মতো নেতা পৃথিবীতে খুব কম দেখা যায়: ট্রাম্প গবেষণা প্রটোকল জমা না দিয়েই বিষোদগার করছেন জাফরুল্লাহ জাতিসংঘের বিশ্ব খাদ্য কর্মসূচিতে নিয়োগ করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় মধ্যবিত্তরাও খাদ্যসহায়তার আওতায়: শিল্প প্রতিমন্ত্রী কর্মস্থল ত্যাগকারীদের তালিকা চায় মন্ত্রণালয় নাসিরনগরে শিশু নিহতের ঘটনায় গ্রেফতার ২ দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ১৯ জ্বিলকদ ১৪৪১

৩১০৪

ব্রাহ্মণবাড়িয়া-৪ নৌকার জয় সময়ের অপেক্ষা মাত্র

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে বিএনপি প্রার্থীর প্রার্থিতা উচ্চ আদালত বাতিল করায় আসনটিতে নৌকার জয় শুধু সময়ের অপেক্ষা।

এ আসনে নৌকার প্রার্থী আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

এদিকে এলাকার উন্নয়নে আইনমন্ত্রীর পক্ষে পাড়া মহল্লায় জনসমর্থন বৃদ্ধি পাচ্ছে। তারপরও আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে কমতি নেই । দলের প্রার্থী, নেতাকর্মী ও সমর্থকরা বিরামহীন ভাবে প্রচার প্রচারণা ও গণসংযোগ করে যাচ্ছেন।

এদিকে বিএনপি প্রার্থীর মনোনয়ন আদালতে বাতিল হওয়ার পর থেকে নেতাকর্মীদেরকেও চোখে দেখা যাচ্ছেনা। দলে প্রার্থী মনোনয়নে ভুল করায় এ অবস্থা সৃষ্টি হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক ও আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, নিয়মানুসারে মনোনয়নপত্র জমা না হওয়ায় বিএনপি প্রার্থীর প্রার্থিতা বাতিলের বিষয়টি শুনেছি। তবে এ বিষয়টিতে কোন চিন্তা নেই। এলাকায় উন্নয়ন কর্মকানণ্ডে মন্ত্রী মোহদয় মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। নির্বাচনে ভোটাররা ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর