ব্রেকিং:
গুজবে কান না দিতে পুলিশের অনুরোধ মহাসড়কে অ্যালকোহল ডিটেক্টর চালু জালের সাথে মানুষের শত্রুতা! চট্রগ্রাম রেঞ্জে শ্রেষ্ঠ ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার শেয়ালের মাংসকে খাসির মাংস বলে বিক্রি, অতঃপর... `সকলের জন্য উন্নত স্যানিটেশন, নিশ্চিত হোক সুস্থ জীবন` নৈরাজ্য তৈরির জন্যই ভোলায় সংঘর্ষ স্ট্রোকের মৃত্যুকে হত্যাকাণ্ড বলে মামলা দায়ের সীমান্তে দুই নাইজেরিয়ান আটক বয়স বাড়িয়ে প্রেমিকাকে বিয়ে, কারাগারে প্রেমিক প্রভাবশালীর দাপটে নদীর মাটি যাচ্ছে ইট ভাটায় দূর্যোগ মোকাবেলায় সরকার সবোর্চ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে ব্লেড দিয়ে কেটে স্কুলছাত্রীকে নির্যাতন উচ্চ রক্তচাপ কমানোর সহজ মন্ত্র প্রধান শিক্ষকের প্রেমে মজে পঞ্চমবারের মতো বিয়ের পিঁড়িতে শিক্ষিকা ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে যা বললেন গাঙ্গুলি বান্দরবানে টিয়েন্স গ্রুপের তিন যুবক আটক কে জিতবেন ব্যালন ডি’অর? ফুসফুসের ক্যান্সার প্রতিরোধের মহৌষধ! সরকারি চাকরিজীবীদের গ্রেফতারে অনুমতি নিয়ে হাইকোর্টের রুল

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

২৯৩৬

ব্রাহ্মণবাড়িয়া-৪ নৌকার জয় সময়ের অপেক্ষা মাত্র

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে বিএনপি প্রার্থীর প্রার্থিতা উচ্চ আদালত বাতিল করায় আসনটিতে নৌকার জয় শুধু সময়ের অপেক্ষা।

এ আসনে নৌকার প্রার্থী আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

এদিকে এলাকার উন্নয়নে আইনমন্ত্রীর পক্ষে পাড়া মহল্লায় জনসমর্থন বৃদ্ধি পাচ্ছে। তারপরও আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে কমতি নেই । দলের প্রার্থী, নেতাকর্মী ও সমর্থকরা বিরামহীন ভাবে প্রচার প্রচারণা ও গণসংযোগ করে যাচ্ছেন।

এদিকে বিএনপি প্রার্থীর মনোনয়ন আদালতে বাতিল হওয়ার পর থেকে নেতাকর্মীদেরকেও চোখে দেখা যাচ্ছেনা। দলে প্রার্থী মনোনয়নে ভুল করায় এ অবস্থা সৃষ্টি হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক ও আখাউড়া পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, নিয়মানুসারে মনোনয়নপত্র জমা না হওয়ায় বিএনপি প্রার্থীর প্রার্থিতা বাতিলের বিষয়টি শুনেছি। তবে এ বিষয়টিতে কোন চিন্তা নেই। এলাকায় উন্নয়ন কর্মকানণ্ডে মন্ত্রী মোহদয় মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। নির্বাচনে ভোটাররা ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করবে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর