ব্রেকিং:
শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ প্রাথমিক শিক্ষায় ব্রাহ্মণবাড়িয়ায় শ্রেষ্ঠ আশুগঞ্জের ইউএনও বিজয়নগরে ট্রাক্টর চাপায় শিশু নিহত শাহ মোহাম্মদ শামছুল আলম আর নেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল যেনো ভূতের আখড়া! ধর্ষণ শেষে শ্বাসরোধে হত্যা....... নবীনগর ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মিনহাজ, সম্পাদক জয় ২০ লাখ পাসপোর্ট কেনার প্রস্তাব অনুমোদন থার্টিফার্স্ট নাইটে রাস্তায় গান-বাজনা নিষেধ: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘালয়ে মোবাইল ইন্টারনেট বন্ধ, শিলংয়ে কারফিউ রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট রঙিন চেয়ারে বসিয়ে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা কার্ড জালিয়াতি করে ভাতা উত্তোলন, অতঃপর... ফেন্সিডিল-স্কফ ও ইয়াবাসহ নারী ব্যবসায়ী আটক উন্নয়ন কাজে চাঁদাবাজি ও হুমকি, ঠিকাদারদের নিন্দা ‘সত্য মিথ্যা যাচাই আগে,ইন্টারনেটে শেয়ার পরে’ পিএর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ আধুনিক ও আদর্শ পৌরসভা করতে সকলের সহযোগিতা প্রয়োজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৯ ১৪২৬   ১৬ রবিউস সানি ১৪৪১

৪১৯১

ব্রাহ্মণবাড়িয়া-৩ ভেস্তে গেল বিএনপি র্প্রাথীর নাশকতার পরিকল্পনা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের বিএনপির প্রাথী ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাড়িতে বুধবার দুপুর অভিযান চালিয়েছে যৌথবাহিনী। এসময় চারটি ককটেল ও চারটি পেট্রোলবোমাসহ ১২ জনকে আটক করেন তারা।

আটকের মধ্যে উল্লেখযোগ্য, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এ.বি.এম মোমিনুল হক, জেলা বিএনপির দপ্তর সম্পাদক জহিরুল হক চৌধুরী লিটন, জেলা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক মো. শাহীনুর রহমান শাহীন ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি অথৈ মোল্লা।

নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে যৌথবাহিনী পুনিয়াউটে খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাড়িতে অভিযান পরিচালনা করে।

নাশকতার পরিকল্পনার গোপন সংবাদ পেয়ে যৌথবাহিনী শ্যামলের বাড়িতে অভিযান চালায়। অভিযানের সময় শ্যামল বাড়িতেই ছিলেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক জিয়া বলেন, ১২জনকে আটক করা হয়েছে। বাড়ি থেকে ৪টি ককটেল এবং ৪টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর