ব্রেকিং:
জমি-পেনশন হাতিয়ে বাবাকে ফেলে গেছে সন্তানেরা ফের বৃষ্টিতে ভেসে যাবে বাংলাদেশের স্বপ্ন? ভারত-পাকিস্তানের সম্ভাব্য একাদশ বিতর্ক মানুষকে সাহসী ও আত্মবিশ্বাসী করে : শিক্ষামন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনা-দক্ষতা বিবেচনায় সেনা সদস্যদের পদোন্নতি নিঃশর্ত ক্ষমা চাইলেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আওয়ামীলীগের লক্ষ্য উন্নত সমৃদ্ধ দেশ গড়া ছোট ভাইকে বাঁচাতে গিয়ে বড় ভাইও ট্রেনের নিচে প্রস্তাবিত বাজেট ব্যবসা সহায়ক: এফবিসিসিআই শেষ ইচ্ছা পূরণ হল না ফিলিস্তিনি শিশুটির মুজিব কোটেই ছয় দফা! মুর্তজার মৃত্যুদণ্ড বাতিল করল সৌদি আরব ‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণেই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছি’ আজ বিশ্ব বাবা দিবস কেন সুন্দর গন্ধ ভেসে আসে যুবতীর কবর থেকে…কেন? কয়েলের আগুনে ঘর, গরুসহ নগদ টাকা পুড়ে ছাই ! নবীনগরে ‘সেভ আওয়ার জেনারেশন’এর আত্মপ্রকাশ বাজেটে সুদমুক্ত ক্ষুদ্রঋণে বরাদ্দ বেড়েছে গবেষণা ও উন্নয়ন খাতে বরাদ্দ ৫০ কোটি টাকা পদ্মা সেতুসহ ১০ মেগা প্রকল্পে বরাদ্দ ৩৯ হাজার কোটি টাকা

রোববার   ১৬ জুন ২০১৯   আষাঢ় ২ ১৪২৬   ১২ শাওয়াল ১৪৪০

৪০৫০

ব্রাহ্মণবাড়িয়া-৩ ভেস্তে গেল বিএনপি র্প্রাথীর নাশকতার পরিকল্পনা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের বিএনপির প্রাথী ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাড়িতে বুধবার দুপুর অভিযান চালিয়েছে যৌথবাহিনী। এসময় চারটি ককটেল ও চারটি পেট্রোলবোমাসহ ১২ জনকে আটক করেন তারা।

আটকের মধ্যে উল্লেখযোগ্য, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এ.বি.এম মোমিনুল হক, জেলা বিএনপির দপ্তর সম্পাদক জহিরুল হক চৌধুরী লিটন, জেলা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক মো. শাহীনুর রহমান শাহীন ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি অথৈ মোল্লা।

নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে যৌথবাহিনী পুনিয়াউটে খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাড়িতে অভিযান পরিচালনা করে।

নাশকতার পরিকল্পনার গোপন সংবাদ পেয়ে যৌথবাহিনী শ্যামলের বাড়িতে অভিযান চালায়। অভিযানের সময় শ্যামল বাড়িতেই ছিলেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক জিয়া বলেন, ১২জনকে আটক করা হয়েছে। বাড়ি থেকে ৪টি ককটেল এবং ৪টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর