ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

৪২৩১

ব্রাহ্মণবাড়িয়া-৩ ভেস্তে গেল বিএনপি র্প্রাথীর নাশকতার পরিকল্পনা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের বিএনপির প্রাথী ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাড়িতে বুধবার দুপুর অভিযান চালিয়েছে যৌথবাহিনী। এসময় চারটি ককটেল ও চারটি পেট্রোলবোমাসহ ১২ জনকে আটক করেন তারা।

আটকের মধ্যে উল্লেখযোগ্য, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এ.বি.এম মোমিনুল হক, জেলা বিএনপির দপ্তর সম্পাদক জহিরুল হক চৌধুরী লিটন, জেলা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক মো. শাহীনুর রহমান শাহীন ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি অথৈ মোল্লা।

নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে যৌথবাহিনী পুনিয়াউটে খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাড়িতে অভিযান পরিচালনা করে।

নাশকতার পরিকল্পনার গোপন সংবাদ পেয়ে যৌথবাহিনী শ্যামলের বাড়িতে অভিযান চালায়। অভিযানের সময় শ্যামল বাড়িতেই ছিলেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক জিয়া বলেন, ১২জনকে আটক করা হয়েছে। বাড়ি থেকে ৪টি ককটেল এবং ৪টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর