ব্রেকিং:
পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ২৬ অক্টোবর গ্রাহক সেবায় পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি দালাল নির্মূলে জেলা প্রশাসনের বিশেষ অভিযান অজ্ঞাত ব্যক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার ৪ কেজি চালের দামে ১ কেজি পেঁয়াজ! মিড ডে মিলের টিফিন বক্স বিতরণ ড্রেজার ব্যবহারে হুমকীর মুখে মহাসড়ক নারীদের স্বাবলম্বী করতে ছাগল বিতরণ ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়’ হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ট্রাফিক সেবায় নতুন মাত্রা যোগ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

৪১৪০

ব্রাহ্মণবাড়িয়া-৩ ভেস্তে গেল বিএনপি র্প্রাথীর নাশকতার পরিকল্পনা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের বিএনপির প্রাথী ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাড়িতে বুধবার দুপুর অভিযান চালিয়েছে যৌথবাহিনী। এসময় চারটি ককটেল ও চারটি পেট্রোলবোমাসহ ১২ জনকে আটক করেন তারা।

আটকের মধ্যে উল্লেখযোগ্য, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এ.বি.এম মোমিনুল হক, জেলা বিএনপির দপ্তর সম্পাদক জহিরুল হক চৌধুরী লিটন, জেলা বিএনপির শ্রম বিষয়ক সম্পাদক মো. শাহীনুর রহমান শাহীন ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি অথৈ মোল্লা।

নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে যৌথবাহিনী পুনিয়াউটে খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাড়িতে অভিযান পরিচালনা করে।

নাশকতার পরিকল্পনার গোপন সংবাদ পেয়ে যৌথবাহিনী শ্যামলের বাড়িতে অভিযান চালায়। অভিযানের সময় শ্যামল বাড়িতেই ছিলেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক জিয়া বলেন, ১২জনকে আটক করা হয়েছে। বাড়ি থেকে ৪টি ককটেল এবং ৪টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়েছে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর