ব্রেকিং:
পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ২৬ অক্টোবর গ্রাহক সেবায় পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি দালাল নির্মূলে জেলা প্রশাসনের বিশেষ অভিযান অজ্ঞাত ব্যক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার ৪ কেজি চালের দামে ১ কেজি পেঁয়াজ! মিড ডে মিলের টিফিন বক্স বিতরণ ড্রেজার ব্যবহারে হুমকীর মুখে মহাসড়ক নারীদের স্বাবলম্বী করতে ছাগল বিতরণ ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়’ হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ট্রাফিক সেবায় নতুন মাত্রা যোগ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

২৯৫

ব্রাহ্মণবাড়িয়ায় সার্টিফিকেট জালিয়াতি মামলায় গ্রেফতার ২

প্রকাশিত: ২৪ জুলাই ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ায় আদালতের সাকসেশন সার্টিফিকেট জালিয়াতির মামলায় আল মেহেদী হাসান ও ফকরুল ইসলাম নামে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। 
মামলার বিবরণে জানা যায়, জেলার বাঞ্ছারামপুর উপজেলার মৃত রফিকুল ইসলামের স্ত্রী নার্গিস আক্তার তার মৃত স্বামীর ব্যাংকের টাকা উত্তোলনের জন্য সাকসেশন সার্টিফিকেটের জন্যে গেলে ফকরুল ইসলামের সহযোগিতায় যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের (১ম) স্বাক্ষর ও সিল জাল করে একটি মিথ্যা সাকসেশন সার্টিফিকেট তৈরি করে মেহেদী হাসান। পরে নার্গিস আক্তার ব্যাংকে গিয়ে জানতে পারেন ইস্যুকৃত সার্টিফিকেটটি জাল। 
এ ব্যাপারে নার্গিস আক্তার গত সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ তাদের গ্রেফতার করে।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর