ব্রেকিং:
মশারা সংগীতচর্চা করছে, মেয়রকে প্রধানমন্ত্রী দুর্ভোগের সুযোগ নিয়ে দাম বাড়ানো অমানবিক: প্রধানমন্ত্রী দুর্নীতি হলে কাউকে ছাড়ব না: প্রধানমন্ত্রী ঘরে বসেই করোনা ভাইরাসের ঝুঁকি পরিমাপ করার ওয়েবসাইট চালু হয়েছে কভিডের পরীক্ষা হবে আরো ৯টি ল্যাবে অহেতুক পিপিই পরবেন না, যারা সেবা করবেন তারাই পরবেন: প্রধানমন্ত্রী মানুষকে সচেতন করা গেছে বলেই করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে করোনা শনাক্তে প্রশ্ন যাবে মোবাইল ফোনে দেশে করোনায় নতুন করে আক্রান্ত দুই, মোট ৫১ ৯ এপ্রিল পর্যন্ত ছুটি, ১০-১১ সাপ্তাহিক বন্ধ রোগ-ব্যাধি ও বিপদ-আপদ থেকে মুক্তির দোয়া নজরদারিতে গুজব সৃষ্টিকারীরা করোনায় অর্ধশত বাংলাদেশির মৃত্যু কক্সবাজার সমুদ্র সৈকত ছেয়ে গেছে সাগরলতায় ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে গুজব ছড়াচ্ছে জেকে ব্রেকিং নিউজসহ বেনামি নিউজ পোর্টাল! অন্ধপল্লীর দুস্থদের পাশে “সুহৃদ” স্বেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণের উদ্যোগে জীবানুনাশক স্প্রে ও পরিষ্কার অভিযান আশুগঞ্জের বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে ব্রাহ্মণবাড়িয়ায় আড়াই’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
  • বুধবার   ০১ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৭ শা'বান ১৪৪১

৭৮৫

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষকের উপর হামলা, শিক্ষার্থীদের বিক্ষোভ

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার ভুরভুরিয়া আদর্শ বিদ্যালয়ের শিক্ষক রুহুল আমিন এর ওপর অতর্কিত হামলার অভিযোগ পাওয়া গেছে।

সকাল আনুমানিক ৮ টা ৩০ মিনিটে বাঞ্ছারামপুর শেখ হাসিনা সেতুর মধ্যবর্তীস্থানে দুর্বৃত্তের হামলার শিকার হন তিনি ।

আশেপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে,স্থানীয় এক ডায়াগনস্টিক সেন্টারে প্রাথমিক চিকিৎসা শেষে বাঞ্ছারামপুর সরকারি হাসপাতলে প্রেরণ করেন।

আহত শিক্ষক রুহুল আমিন জানান, ঝুনারচরের ভাষানি মিয়ার ছেলে শামীম পরপর দুইবার এসএসসি টেস্ট পরীক্ষায় অকৃতকার্য হওয়াৱ ক্ষোভে, শিক্ষকদের মেরে ফেলার হুমকি দিয়ে আসছিল। এমনকি আমাদের বাড়িতে যেও হুমকি দিয়েছিল। আজ স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠান থাকায় আমার পায়ে হেঁটে শেখ হাসিনা তিতাস সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছালে সকাল ৮.৩০ মিনিটের দিকে উক্ত হামলাকারী শামীমসহ তার সহযোগী আরও পাঁচ বন্ধু মিলে পিছন থেকে লোহার রড দিয়ে আমার মাথায় এলোপাতাড়ি মারতে থাকে। আশেপাশের লোকজন ছুটে এলে হামলাকারী শামীমসহ তার বন্ধুরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

এদিকে এই খবর ছড়িয়ে পড়লে, ভুরভুরিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রায় ৯ শত শিক্ষার্থী বিক্ষোভ মিছিলে ফেটে পড়ে, শিক্ষক,শিক্ষার্থী ও এলাকাবাসীসহ সচেতন মহল এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারী শামীম ও তার সহযোগীদের দ্রুত গ্রেপ্তারের মাধ্যমে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। শেষ খবর পাওয়া পর্যন্ত হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর