ব্রেকিং:
আমদানি রফতানি কার্যক্রম শুরু আন্তর্জাতিক পুরুষ দিবস কাল এবার তিন এমপিসহ ১০৫ জনের ব্যাংক হিসাব তলব সাজেক ভ্রমণে নতুন নির্দেশনা বিশ্বের সবচেয়ে অর্থবহ পতাকা বাংলাদেশের প্রথম পুরস্কার দুই কেজি দেশি পিঁয়াজ! প্রতি মাসেই হবে প্রাণঘাতী সুনামি! সাতদিনের মধ্যে পেঁয়াজের দাম না কমলে হাইকোর্টের হস্তক্ষেপ এবারো লটারির মাধ্যমে প্রথম শ্রেণিতে ভর্তি হঠাৎ গ্যাস লাইনে বিস্ফোরণ! জেনে নিন করণীয় বেহেশতী নারীর ৪ গুণ চূড়ান্ত হলো বঙ্গবন্ধু বিপিএলের সাত দলের ক্রিকেটার বাবরি মসজিদের জমিই দিতে হবে: মুসলিম ল বোর্ড ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনা: আরো দুইজনের মৃত্যু মিথিলার ‘নোংরা’ কথায় ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া পেঁয়াজের নিচে চাপা পড়লেন দুইজন আসছে তীব্র শৈত্যপ্রবাহ ২৪ ঘণ্টা ডেলিভারি সুবিধা দেয়া হবে হাসপাতালে: স্বাস্থ্যমন্ত্রী সড়কে শৃঙ্খলা ফেরাতে শিক্ষার্থীদের সহযোগিতা চাইলেন কাদের মাদক ও বাল্য বিবাহ রোধে সমাবেশ

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

৭৯

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ আটক ৪

প্রকাশিত: ৫ জুলাই ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার কসবার গোপীনাথপুর এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে মাদকসহ চার ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আটকরা হলেন-ওই এলাকার মো. মোসলেম মিয়ার ছেলে মো. মোজাম্মেল মিয়া, আ. সামাদ ভূঁইয়ার ছেলে মো. জালাল ভূঁইয়া, তার স্ত্রী মোছা. শিরিনা বেগম, জেলা সদরের বিজেশ্বরের মো. জাকির হোসেনের ছেলে মো. শাকিল শিকদার।

র‍্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের কোম্পানির অধিনায়ক অ্যাডিশনাল এসপি সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোপীনাথপুর জালাল ভূঁইয়ার বাড়ির সামনে থেকে ৩৭০ ইয়াবাসহ মোজ্জামেলকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে জালালের কাছে ইয়াবার সন্ধান পাওয়া যায়। তার দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে জালাল ও তার স্ত্রীসহ তিনজনকে আটক করা হয়। এ সময় ১৭০০ ইয়াবা, একটি মোটরসাইকেল, মাদক বিক্রির ২৭ হাজার ১ শ’ ৯০ টাকা উদ্ধার করা হয়।  

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর