ব্রেকিং:
আজিজুল হকের মায়ের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শোক সরকারি নির্মাণাধীন বাসগৃহ পরিদর্শন করেন ইউএনও মৎস্য ব্যবসায়ীদের বাজার বর্জন বাজার ব্যবস্থাপনা ও সংস্কার কাজ পরিদর্শন আকস্মিক কলেজ পরিদর্শনে জেলা পরিষদের প্রধান নির্বাহী মধ্যযুগীয় কায়দায় গৃহবধুকে নির্যাতন অতঃপর ৯৯৯-এ ফোন কোচিং বাণিজ্যে ব্যস্ত বিদ্যালয়ের শিক্ষকরা রেললাইনের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার মাদক সেবন ও বিক্রির দায়ে মা-ছেলের কারাদণ্ড ব্রাহ্মণবাড়িয়ায় কওমী মাদরাসার সংবাদ বর্জনের সিদ্ধান্ত সুদমুক্ত ঋণ দিল বসুন্ধরা ফাউন্ডেশন সেচ প্রকল্পের খালে বাঁধ দিয়ে মাছ চাষ ও ময়লার স্তুপ! আত্মসমর্পণ করবেন অর্ধশতাধিক ইয়াবা ব্যবসায়ী সিনহাসহ ১১ জনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ ভুয়া কাবিননামায় লাখ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্র গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নিয়ে ফেঁসে গেলেন এসআই মধ্যপ্রাচ্যের প্রভাবশালী দৈনিকে বাংলাদেশি শিশু আইমানের আবিষ্কার! ‘দুর্নীতিবাজ মানুষকে আগে ক্ষমা চাইতে হবে’ জাতীয় পরিচয়পত্রের নম্বরগুলোর রহস্য জেনে নিন অস্ত্রের মুখে অপহরণের পর নারীকে রাতভর ধর্ষণ, গ্রেফতার ১

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

৯১৬

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপিকে নিয়ে সাধারণ জনগণের ভাবনা

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

ব্রাহ্মণবাড়িয়ায় সাধারণ জনগণের কাছে বিএনপিকে নিয়ে তাদের ভাবনার কথা জানতে চাইলে তারা জানায়, বিএনপি ২০০১ সালে ক্ষমতায় আসার আগে ওয়াদা করেছিল সবার জন্য বিদ্যুতের ব্যবস্থা করার। কিন্তু বিদ্যুতের নামে তারা শুধু বৈদ্যুতিক খাম্বা স্থাপন করেছে। ব্রাহ্মণবাড়িয়ার মানুষ বিদ্যুৎ পায় নি, পেয়েছিল শুধুই খাম্বা। তারা শুধু খাম্বা দেখিয়ে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে।

ব্রাহ্মণবাড়িয়ায়ইন্টারনেট ভিলেজ স্থাপন করার ওয়াদা করেছিল বিএনপি। কিন্তু তারা ইন্টারনেট ভিলেজ তৈরী না করে সে বাবদ ধার্য করা টাকা ভাগাভাগি করে নিজেদের দায়িত্ব শেষ মনে করেছে।

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার হার বৃদ্ধির লক্ষ্যে তারা প্রতিশ্রুতি দিয়েছিল বেসরকারী সকল প্রাথমিক বিদ্যালয় সরকারী করবে। কিন্তু তারা ক্ষমতায় এসে শিক্ষায় মনোযোগ না দিয়ে ব্ল্যাক বেঙ্গল ছাগল উৎপাদনে মনোযোগ দিয়েছিল। ফলশ্রুতিতে ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষিতের হার না বেড়ে, ছাগল ব্যাবসায়ী বেড়েছিল।

এইরকম অনেক প্রতিশ্রুতি দিলেও তারা এসবের কোন বাস্তবায়ন দেখে নাই বলে জানায় ব্রাহ্মণবাড়িয়াবাসী।

তারা আরো জানায়, পেট্রোল বোমা দিয়ে শত শত মানুষকে নির্মমভাবে পুড়িয়ে হত্যা করেছিল বিএনপি জামায়েত। অনেক মানুষ আজীবনের জন্য পঙ্গুত্ব বরণ করেছে।বিএনপিকে মানুষ এখন আর বিশ্বাস করেনা। তাদের শরীর থেকে মানুষ পোঁড়ানো গন্ধ বের হয়। তাদের হাতে মানুষের রক্ত, তাদের প্রতিহত করতে হবে।ব্রাহ্মণবাড়িয়াবাসী মনে করে বিএনপি জামায়াত বাংলাদেশের জন্য অভিশাপ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর