ব্রেকিং:
পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ২৬ অক্টোবর গ্রাহক সেবায় পল্লী বিদ্যুৎ সমিতির উঠান বৈঠক ওসির হাতে রজনীগন্ধা চালকের মুখে হাসি দালাল নির্মূলে জেলা প্রশাসনের বিশেষ অভিযান অজ্ঞাত ব্যক্তির অর্ধ-গলিত লাশ উদ্ধার ৪ কেজি চালের দামে ১ কেজি পেঁয়াজ! মিড ডে মিলের টিফিন বক্স বিতরণ ড্রেজার ব্যবহারে হুমকীর মুখে মহাসড়ক নারীদের স্বাবলম্বী করতে ছাগল বিতরণ ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়’ হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ট্রাফিক সেবায় নতুন মাত্রা যোগ ওটিটি প্লাটফর্ম ব্লেসবিট তৈরির স্বীকৃতি পেল টিকন বাঘের দেশের সমুদ্র সৈকত শিশুদের কৃমি হবার কারণ, লক্ষণ ও প্রতিরোধে করণীয় এক মিনিটেই খোলা যাবে ‘নগদ’ অ্যাকাউন্ট কেটে গেছে? জেনে নিন রক্তপাত বন্ধের সহজ উপায় মানসিক অসুস্থ আব্দুল্লাহ মুখস্ত করলেন পুরো কোরআন! (ভিডিও) মুখোমুখি ক্রিকেটার-বিসিবি, লাভ কার? সুস্মিতা সেন আজ ঢাকায় আসছেন

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

৮৪৮

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপিকে নিয়ে সাধারণ জনগণের ভাবনা

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

ব্রাহ্মণবাড়িয়ায় সাধারণ জনগণের কাছে বিএনপিকে নিয়ে তাদের ভাবনার কথা জানতে চাইলে তারা জানায়, বিএনপি ২০০১ সালে ক্ষমতায় আসার আগে ওয়াদা করেছিল সবার জন্য বিদ্যুতের ব্যবস্থা করার। কিন্তু বিদ্যুতের নামে তারা শুধু বৈদ্যুতিক খাম্বা স্থাপন করেছে। ব্রাহ্মণবাড়িয়ার মানুষ বিদ্যুৎ পায় নি, পেয়েছিল শুধুই খাম্বা। তারা শুধু খাম্বা দেখিয়ে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে।

ব্রাহ্মণবাড়িয়ায়ইন্টারনেট ভিলেজ স্থাপন করার ওয়াদা করেছিল বিএনপি। কিন্তু তারা ইন্টারনেট ভিলেজ তৈরী না করে সে বাবদ ধার্য করা টাকা ভাগাভাগি করে নিজেদের দায়িত্ব শেষ মনে করেছে।

ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার হার বৃদ্ধির লক্ষ্যে তারা প্রতিশ্রুতি দিয়েছিল বেসরকারী সকল প্রাথমিক বিদ্যালয় সরকারী করবে। কিন্তু তারা ক্ষমতায় এসে শিক্ষায় মনোযোগ না দিয়ে ব্ল্যাক বেঙ্গল ছাগল উৎপাদনে মনোযোগ দিয়েছিল। ফলশ্রুতিতে ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষিতের হার না বেড়ে, ছাগল ব্যাবসায়ী বেড়েছিল।

এইরকম অনেক প্রতিশ্রুতি দিলেও তারা এসবের কোন বাস্তবায়ন দেখে নাই বলে জানায় ব্রাহ্মণবাড়িয়াবাসী।

তারা আরো জানায়, পেট্রোল বোমা দিয়ে শত শত মানুষকে নির্মমভাবে পুড়িয়ে হত্যা করেছিল বিএনপি জামায়েত। অনেক মানুষ আজীবনের জন্য পঙ্গুত্ব বরণ করেছে।বিএনপিকে মানুষ এখন আর বিশ্বাস করেনা। তাদের শরীর থেকে মানুষ পোঁড়ানো গন্ধ বের হয়। তাদের হাতে মানুষের রক্ত, তাদের প্রতিহত করতে হবে।ব্রাহ্মণবাড়িয়াবাসী মনে করে বিএনপি জামায়াত বাংলাদেশের জন্য অভিশাপ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর