ব্রেকিং:
গৃহবধূকে উত্ত্যক্ত করার দায়ে যুবকের কারাদণ্ড গাছে-গাছে সৌরভ ছড়াচ্ছে আমের মুকুল মাদ্রাসার হোস্টেলে ছাত্রীর ঝুলন্ত লাশ! কাতারে ব্রাহ্মণবাড়িয়া জেলার কৃতিত্বপূর্ণ সাফল্য অর্জন চাঞ্চল্যকর রকেট হত্যার ঘটনায় প্রতিবাদ সভা প্রতিবন্ধীদের ভাতা নিয়ে দুর্নীতির অভিযোগ চোরাচালান প্রতিরোধ ও আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত বাবাকে পেটানোর প্রতিশোধ নিতে হত্যাকাণ্ড! সোনা রোদে চোখ মেলেছে সূর্যমুখী এয়ার ফ্রেশনার ব্যবহারে বাড়ছে ক্যান্সারের ঝুঁকি! অপরাধ করে কেউ পার পাবে না: ওবায়দুল কাদের পুরান ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান, ২০ কোটি টাকা উদ্ধার দেশীয় বেনসন-গোল্ডলিফে মিলল নিকোটিনের চেয়েও ‘মারাত্মক’ উপাদান ক্লাসে ঢুকে নারী শিক্ষকের হাত ভাঙলেন দম্পতি হরিণের চামড়ায় দাঁড়িয়ে সৌম্যের আশীর্বাদ, পড়বেন শাস্তির মুখে! মাদকিবরোধী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলা, গাড়ি ভাঙচুর সুইসাইড নোটে কী লিখেছিলেন সালমান শাহ ভালোবেসে বিয়ে করে কারাগারে তরুণ-তরুণী বিশ্বজুড়ে মহামারি রূপ নিচ্ছে প্রাণঘাতী করোনা ধর্ষণে জন্ম: নবজাতককে নিয়ে থানায় কিশোরী
  • মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৬

  • || ০১ রজব ১৪৪১

৫৫১

ব্রাহ্মণবাড়িয়ায় পরিবহন ধর্মঘট প্রত্যাহার

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯  

৭ দফা দাবী বাস্তবায়নের লক্ষ্যে মালিক শ্রমিক ঐক্য পরিষদের ডাকে বৃহস্পতিবার সকাল থেকে ব্রাহ্মণবাড়িয়ায় শুরু হওয়া অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ৭ঘন্টা পর স্থগিত ঘোষনা করা হয়েছে। দুপুরে মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতাদের সাথে জেলা প্রশাসক হায়াত-উদ-দোলা খান ও পুলিশ প্রশাসনের কর্মকর্তাদের সাথে ঘন্টা ব্যাপী বৈঠক হয়।
জেলা প্রশাসক কার্যালয়ে বৈঠক শেষে প্রশাসনের আশ্বাস এর প্রেক্ষিতে ধর্মঘট স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন জেলা বাস-মিনিবাস মালিক সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ । তবে ধর্মঘট প্রত্যাহার করা হলেও বিভিন্ন রোডে পরিবহন চলাচল সচল হয়নি ।
বৈঠকে উপস্থিত ছিলেন পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার সহ নেতৃবৃন্দ।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর