ব্রেকিং:
দুর্ধর্ষ মাদক ব্যবসায়ী আটক সাংবাদিকতায় দেশ সেরা অ্যাওয়ার্ড পেলেন মিশু জেলা উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত বিষ প্রয়োগে সর্বশান্ত মৎস্য চাষী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা পাঁচ দফা দাবিতে ফারিয়ার মানববন্ধন মসজিদের দেয়ালে ফাটল, আতঙ্কে মুসল্লিরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত মাদকসেবীর হুমকিতে স্কুলে যাওয়া বন্ধ শিক্ষার্থীর ফুটপাত দখলমুক্ত করলেন ইউএনও শারীরিক সক্ষম হলেই রক্তদান করবে শিক্ষার্থীরা একই তেলে বার বার রান্না ক্যান্সার ও হৃদরোগের কারণ বিশ্ববিদ্যালয়ে গবেষণার ওপর জোর দেয়ার তাগিদ তথ্যমন্ত্রীর মুক্ত বাণিজ্য চুক্তিকে অগ্রাধিকার দেয়া হচ্ছে: বাণিজ্যমন্ত্রী নারীর মনে জায়গা পাওয়ার উপায় পানিতে পড়া ফোন যেভাবে দ্রুত সারিয়ে তুলবেন যে কারণে ‘সুদ’ হারাম উদ্বোধন হলো শেখ কামাল ক্লাব কাপ আওয়ামী লীগের সম্মেলন মানেই নতুন মুখ: কাদের

সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

১৬৭

ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে প্রাণ গেল দুইজনের

প্রকাশিত: ৪ মার্চ ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে সুমন ও আলামিন নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। উপজেলার সোনারামপুর ইউনিয়নের চরশিবপুর গ্রাম থেকে, ডাকাত সন্দেহে আটকের পর সুমন ও আলামিনকে স্থানীয়রা গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত আলামিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছিল পুলিশ। নিহত দুইজন নরসিংদীর মাধবদী উপজেলার বাসিন্দা হতে পারেন বলে জানিয়েছে পুলিশ। প্রকৃতপক্ষে তারা ডাকাত কি-না সেটি নিশ্চিত হওয়া যায়নি।
বাঞ্ছারামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন চৌধুরী জানান, ভোররাতে চর শিবপুর গ্রামের একটি বাড়িতে সুমন ও আলামিনসহ আরও কয়েকজন ডাকাতির উদ্দেশ্যে হানা দেয় বলে জানিয়েছে স্থানীয়রা। পরে বিষয়টি টের পেয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে স্থানীয়রা ওই দুইজনকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই সুমন মারা যায়। এ ঘটনায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে; এমনটাই জানান ওসি।

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
এই বিভাগের আরো খবর