ব্রেকিং:
বিশ্ব জলবায়ুর উপরে লক ডাউন এর সুফল দুই উপকরণে মিনিটেই তৈরি করুন জীবাণুনাশক স্প্রে! দেশে করোনায় আক্রান্তদের মধ্যে ১৫ জন সুস্থ, নতুন শনাক্ত নেই বিমানের সব রুট বন্ধ সচেতন থাকলে করোনা ইউরোপের মতো সংক্রমণ হবে না এনজিও’র উদ্যোগে অসহায় পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ বিজয়নগরে ৩ ব্যবসায়ীকে অর্থদন্ড জুয়া খেলাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা দোকানের সামনে ভাইরাস সংক্রমন ঠেকাতে লাল বৃত্ত স্থাপন নবীনগর পৌরসভার জীবানুনাশক স্প্রে ছিটানো শুরু আখাউড়ায় মাস্ক ও গ্লাভস বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় ওষুধের দাম বেশি নেয়ায় ফার্মেসিকে জরিমানা অবৈধ-মেয়াদোত্তীর্ণ স্যানিটাইজার বিক্রির দায়ে জরিমানা সবার অজান্তে লাশ হলেন গৃহবধূ করোনা থেকে মুক্তির জন্য ২৫ হাজার কোটি টাকা চাওয়া যুবক আটক ব্রাহ্মণবাড়িয়ায় করোনা প্রতিরোধে ‘কুইক রেসপন্স টিম’ করোনায় একদিনেই আক্রান্ত এক লাখ, হু হু করে বাড়ছেই করোনা থেকে রক্ষা পেতে মদ পান, ৩০০ ইরানির মৃত্যু ৭২ ঘণ্টার মধ্যেই করোনাভাইরাস প্রতিরোধের নয়া উপায় জানালেন চিকিৎসক! অবৈধ-মেয়াদোত্তীর্ণ স্যানিটাইজার বিক্রির দায়ে জরিমানা
  • শনিবার   ২৮ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৪ ১৪২৬

  • || ০৩ শা'বান ১৪৪১

৫৬২২

ব্রাহ্মণবাড়িয়ায় ছয় মোবাইল ফোন ব্যবসায়ীকে জরিমানা

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমান আদালতে ছয় মোবাইল ফোন ব্যবসায়ীকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রোববার রাত ৮টার দিকে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.বি.এম মশিউজ্জামান তাদেরকে এই জরিমানা করেন।

জেলা পরিষদের আরকে টেলিকমের মালিক মো. রুমেল খাঁনকে ১৫ হাজার টাকা, একই মার্কেটের জসিম টেলিকমের মালিক মো. জসিম উদ্দিনকে ৩৫ হাজার টাকা, ভূঁইয়া টেলিকমের মালিক জাহেদুল ইসলাম সামাদকে ২০ হাজার টাকা, গেজেট হোমের মালিক সাহাদাৎ হোসেন ভূঁইয়াকে ২৫ হাজার টাকা, এসআর টেলিকমের মালিক মোজাম্মেল হোসেন শুভকে ২৫ হাজার টাকা এবং টোবা টেলিকমের মালিক তানভির আহম্মদকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

 

এর আগে রোববার দুপুর ১টা থেকে রাত ৭টা পর্যন্ত র‍্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক, এএসপি রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং এ.বি.এম মশিউজ্জামানের পরিচালনায় র‍্যাব সদস্যরা জেলা পরিষদ মার্কেটের বিভিন্ন মোবাইল ফোনের দোকানে অভিযান চালিয়ে ছয়টি দোকান থেকে বিভিন্ন ব্যান্ডের ৪৮টি অবৈধ মোবাইল ফোন সেট উদ্ধার করে।

এর মধ্যে আরকে টেলিকম থেকে একটি, জসিম টেলিকম থেকে ২২ টি, ভূইয়া টেলিকম থেকে চারটি, গেজেট হোম থেকে চারটি, এসআর টেলিকম থেকে সাতটি এবং  টোবা টেলিকম  থেকে ১০ টি অবৈধ মোবাইল উদ্ধার করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.বি.এম মশিউজ্জামান বলেন, উদ্ধার করা মোবাইল ফোনসেটগুলো অবৈধভাবে শুল্ক ফাঁকি দিয়ে বিক্রয়ের জন্য আনা হয়েছে। ছয় ব্যবসায়ীকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে। পরবর্তীতে উদ্ধার করা মোবাইল ফোনসেটগুলো ধ্বংস করা হয়েছে বলে তিনি জানান। 

আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
আলোকিত ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়া বিভাগের পাঠকপ্রিয় খবর